scorecardresearch
 

Budh Margi 2022 : ৩ জুন পথ বদল করছে বুধ, এই রাশিদের সোনায় সোহাগা

Budh Margi 3 June 2022: বুধ গ্রহ শুক্রবার ৩ জুন বৃষ রাশিতে যেতে চলেছে। ওইদিন দুপুর ১.২৯ মিনিটে বুধের গতিপথ সোজা হয়ে যাবে। বুধ ১০ সেপ্টেম্বর পর্যন্ত মার্গী অবস্থায় থাকবে।

Advertisement
৩ জুন পথ বদল করছে বুধ, এই রাশিদের সোনায় সোহাগা (প্রতীকী ছবি) ৩ জুন পথ বদল করছে বুধ, এই রাশিদের সোনায় সোহাগা (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বুধ গ্রহ শুক্রবার ৩ জুন বৃষ রাশিতে যেতে চলেছে
  • ওইদিন দুপুর ১.২৯ মিনিটে বুধের গতিপথ সোজা হয়ে যাবে
  • বুধ ১০ সেপ্টেম্বর পর্যন্ত মার্গী অবস্থায় থাকবে

বুধ গ্রহ শুক্রবার ৩ জুন বৃষ রাশিতে যেতে চলেছে। ওইদিন দুপুর ১.২৯ মিনিটে বুধের গতিপথ সোজা হয়ে যাবে। বুধ ১০ সেপ্টেম্বর পর্যন্ত মার্গী অবস্থায় থাকবে। 

বুধের প্রত্যক্ষ গতিবিধির জন্য অনেক রাশির জাতকরা ব্যবসায়িক, বুদ্ধিমত্তা এবং অর্থনৈতিক ক্ষেত্রে বড় সুবিধা পেতে শুরু করবে। বুধ ১০ মে থেকে পিছিয়ে যাচ্ছিল। আসুন জেনে নেওয়া যাক বুধের গতিবিধি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কোন রাশির দিন পরিবর্তন হতে পারে।

মেষ
মেষ রাশির দ্বিতীয় ঘরে বুধ গমন করবে। একে বলা হয় সম্পদ ও বাণীর ঘর। ব্যবসায় আপনার জন্য লাভের সম্ভাবনা থাকবে। হঠাৎ আর্থিক লাভ হবে। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফিরে আসবে। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। আপনি এই সময়ে একটি ভাল চুক্তি পেতে পারেন। এর পাশাপাশি পড়ুয়াদের জন্যও এই সময় খুবই অনুকূল হবে।

আরও পড়ুন: একধাক্কায় অনেকটা দাম বাড়ছে পাঁউরুটির, ঘোষণা বেকারি মালিকদের  

আরও পড়ুন: প্রবীণ-মহিলারা বেশি সাইবার অপরাধের শিকার, বলছে NCRB-র তথ্য

আরও পড়ুন: স্যালারি ৫০ হাজার, তা-ও লাগবে না ট্যাক্স, কী করে? জানুন

কন্যা
কন্যা রাশির নবম ঘরে বুধ গমন করতে চলেছে। একে বলা হয় ভাগ্যের বাড়ি এবং বিদেশি। এই সময় আপনি ভাগ্যের পুরোপুরি সমর্থন পাবেন। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। চাকরি ও ব্যবসা সংক্রান্ত ভ্রমণের সম্ভাবনা থাকবে। এই সময়ে আপনি অর্থ উপার্জন করতে পারেন। যাঁরা বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তাঁদের অপেক্ষারও অবসান হতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্যও এই সময়টি খুব ভাল।

সিংহ
সিংহ রাশির দশম ঘরে চলে যাচ্ছে বুধ গ্রহ। একে বলে কর্ম ও চাকরির বোধ। জ্যোতিষীরা বলছেন, এই সময়ে চাকরিতে কিছু ভাল অফার পেতে পারেন। পদোন্নতি ও ইনক্রিমেন্টের সম্ভাবনাও দৃশ্যমান। ব্যবসার প্রসার ঘটতে পারে। একটি বড় চুক্তিতে বিনিয়োগ করার জন্য এটা একটি শুভ সময়।

Advertisement

 

Advertisement