scorecardresearch
 

Numerology Marriage Prediction: দেখেশুনে নাকি প্রেমের বিয়ে? নিজের জন্ম তারিখের সঙ্গে মিলিয়ে নিন

ব্যক্তির জন্ম তারিখ যোগ করে তৈরি হয় মূলাঙ্ক। কারও  জন্ম ২৪ তারিখে হলে মূলাঙ্ক হবে ৬ (২+৪)। আবার কারও জন্ম তারিখ ৩ হলে মূলাঙ্ক হবে ৩। জন্ম তারিখ ৩১ হলে মূলাঙ্ক ৪ (৩+১) হবে। প্রেম না দেখাশোনা করে বিয়ে হবে, তা বোঝা যায় জন্ম তারিখ দেখেই।

Advertisement
Numerology। সংখ্যাতত্ত্ব। Numerology। সংখ্যাতত্ত্ব।
হাইলাইটস
  • ব্যক্তির জন্ম তারিখ যোগ করে তৈরি হয় মূলাঙ্ক।
  • কোন তারিখে জন্ম হলে প্রেম না দেখাশোনা করে বিবাহের যোগ রয়েছে। 

প্রত্যেকের জীবনে বিয়ে নিয়ে রয়েছে উৎকণ্ঠা। লাভ না অ্যারেঞ্জ ম্যারেজ সেটা সকলেই জানতে চান। জ্যোতিষীদের কাছে অনেকেই প্রশ্ন করেন, দেখাশোনা করে না প্রেম করে বিয়ে করলে বেশি টেকসই হবে! সংখ্যাতত্ত্ব অনুসারে যে কোনও ব্যক্তির জন্ম তারিখ থেকে তাঁর প্রেম ও দেখাশোনার বিবাহ সম্পর্কে জানা যায়। জ্যোতিষে যেমন ১২ রাশি। তেমনই সংখ্যাতত্ত্বে গণনা হয় ৯টি মূলাঙ্কের ভিত্তিতে। যা জন্মতারিখ দেখে স্থির করা হয়।      
  
ব্যক্তির জন্ম তারিখ যোগ করে তৈরি হয় মূলাঙ্ক। কারও  জন্ম ২৪ তারিখে হলে মূলাঙ্ক হবে ৬ (২+৪)। আবার কারও জন্ম তারিখ ৩ হলে মূলাঙ্ক হবে ৩। জন্ম তারিখ ৩১ হলে মূলাঙ্ক ৪ (৩+১) হবে। প্রেম না দেখাশোনা করে বিয়ে হবে, তা বোঝা যায় জন্ম তারিখ দেখেই। চলুন দেখে নেওয়া যাক, কোন তারিখে জন্ম হলে প্রেম না দেখাশোনা করে বিবাহের যোগ রয়েছে। 

মূলাঙ্ক ১- জন্ম তারিখ ১, ১০, ১৯ ও ২৮ হলে মূলাঙ্ক হয় ১। এই মূলাঙ্কের অধিপতি সূর্য।  এই ধরনের ব্যক্তিরা প্রায়ই লাজুক প্রকৃতির হন। লাজুক হওয়ার কারণে এই মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রেমের প্রকাশ করতে পারেন না। তাঁদের প্রেমের বিয়ে কঠিন হয়ে পড়ে।

মূলাঙ্ক ২- জন্ম তারিখ ২, ১১, ২০ এবং ২৯। এই মূলাঙ্কের অধিপতি চন্দ্র। তাঁরা খুব ভেবেচিন্তে প্রেম করেন। শুধুমাত্র প্রেমিক-প্রেমিকাকেই বিয়ে করার চেষ্টা করেন। তাঁদের প্রেমের বিয়ের সম্ভাবনা বেশি।

মূলাঙ্ক ৩- জন্ম তারিখ ৩, ১২ এবং ৩০। অধিপতি বৃহস্পতি। প্রেমের বিয়েতে সফল হন তাঁরা।

আরও পড়ুন- ধনবান ব্যক্তিদের হাতে থাকে এই রেখা, জীবনে প্রচুর অর্থ-সম্পদ কামান

মূলাঙ্ক ৪- জন্ম তারিখ ৪, ১৩, ২২ এবং ৩১। অধিপতি রাহু। একাধিক মানুষের সঙ্গে সম্পর্ক রাখেন। কারও প্রতি খুব একটা সিরিয়াস হন না। তাঁদের প্রেমের বিয়ের সম্ভাবনা বেশি।

Advertisement

মূলাঙ্ক ৫- জন্ম তারিখ ৫, ১৪ এবং ২৪।  অধিপতি বুধ। পরিবারের কথা মেনে চলেন। প্রেম করে সচরাচর বিয়ে করেন না। বাড়ির মতে দেখাশোনা করে বিবাহের সম্ভাবনাই বেশি। পছন্দমতো বিয়ে করলেও পরিবারকে রাজি করান আগে।

মূলাঙ্ক ৬- জন্ম তারিখ ৬, ১৫ এবং ২৫। প্রেম করে বিবাহের ক্ষেত্রে সাফল্য পান। তবে অনেক সময় তাঁরা সঠিক সঙ্গী বেছে নিতে পারেন না। এ কারণে তাঁদের দাম্পত্য জীবন টেনশনে ভরপুর থাকে।

মূলাঙ্ক ৭- জন্ম তারিখ ৭, ১৬ এবং ২৫। লাজুক প্রকৃতির হন। তাঁরা ভালোবাসা প্রকাশ করতে পারেন না। প্রেম বা দেখাশোনা করে বিয়ে করতে পারেন। সঙ্গীর কাছ থেকে ভালোবাসা পান।

আরও পড়ুন- ১০ মে থেকে ১ জুলাই পর্যন্ত কপাল খারাপ ৪ রাশির, শনি-মঙ্গলের ষড়াষ্টক যোগ

মূলাঙ্ক ৮- জন্ম তারিখ ৮,১৭ এবং ২৬। অ্যারেঞ্জ ম্যারেজের সম্ভাবনা বেশি। প্রেমের বিয়ে খুব একটা হয় না। 

মূলাঙ্ক ৯- জন্ম তারিখ ৯,১৮ এবং ২৭। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রেমে পড়তে একেবারেই পছন্দ করেন না। এ কারণে তাঁদের দেখাশোনা করে বিয়ের সম্ভাবনা বেশি। 

TAGS:
Advertisement