scorecardresearch
 

Oleander Plant Vastu Tips : অর্থাভাবে বাড়িতে লাগান এই ফুলগাছ, ফল পাবেন হাতেনাতে

Karabi Flower Totka : করবী ফুল খুবই সুন্দর। এটি মূলত ৩টি রঙের দেখা যা। এটি সাধারণত সারা বছরই ফোটে। এছাড়া ঘর ও বাগানের সৌন্দর্যও বাড়ায় এই গাছ। এর পাশাপাশি করবী গাছটি যদি বাড়িতে সঠিকভাবে রোপণ করা হয় তবে এটি আরও অনেক উপকার দেয়। এটি আশেপাশের পরিবেশে ইতিবাচকতা নিয়ে আসে। মা লক্ষ্মীকে প্রসন্ন করে এবং ঘর সর্বদা সম্পদে পরিপূর্ণ থাকে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে গাছের বিশেষ গুরুত্ব রয়েছে
  • করবী গাছকে শুভ বলে ধরা হয়
  • জেনে নিন এর প্রতিকার

জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুশাস্ত্রে অনেক শুভ ও অশুভ বিষয়ের কথা বলা হয়েছে। এর মধ্যে বৃক্ষ ও গাছপালা বিশেষ গুরুত্ব পেয়েছে। কিছু গাছপালা খুবই শুভ এবং পুজোর যোগ্য বলে মনে করা হয়। বাড়িতে এই গাছ-গাছালির উপস্থিতি ইতিবাচকতা সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে। এর মধ্যে কিছু গাছ সরাসরি সম্পদের দেবী লক্ষ্মীর সঙ্গে সম্পর্কিত। এই গাছগুলি ঘরে লাগিয়ে, পুজো করলে, দেবী লক্ষ্মী খুশি হন এবং প্রচুর ধন দান করেন। তুলসী গাছ ছাড়াও আরও কিছু গাছ আছে, যেমন করবী গাছ। করবী গাছকেও খুব শুভ বলে মনে করা হয়, এটি একটি অর্থ প্রদানকারী উদ্ভিদ। যে বাড়িতে করবী গাছ থাকে সেখানে মা লক্ষ্মী সর্বদাই বসবাস করেন।

করবী গাছ ইতিবাচক শক্তি এবং সম্পদ দেয়
করবী ফুল খুবই সুন্দর। এটি মূলত ৩টি রঙের দেখা যা। এটি সাধারণত সারা বছরই ফোটে। এছাড়া ঘর ও বাগানের সৌন্দর্যও বাড়ায় এই গাছ। এর পাশাপাশি করবী গাছটি যদি বাড়িতে সঠিকভাবে রোপণ করা হয় তবে এটি আরও অনেক উপকার দেয়। এটি আশেপাশের পরিবেশে ইতিবাচকতা নিয়ে আসে। মা লক্ষ্মীকে প্রসন্ন করে এবং ঘর সর্বদা সম্পদে পরিপূর্ণ থাকে।

শুক্রবার করুন করবী ফুলের এই প্রতিকার
শুক্রবার দেবী লক্ষ্মীর পুজো করুন এবং তাঁকে সাদা রঙের করবী ফুল অর্পণ করুন। এমনটা করলে প্রচুর উপকার পাওয়া যায়। ঘরে সম্পদ আসে। কর্মজীবনে উন্নতি হয়, আয় বৃদ্ধি পায় এবং ঘরে সর্বদা সুখ-সমৃদ্ধি থাকে। এছাড়াও ভগবান বিষ্ণু হলুদ করবী গাছে বসবাস করেন বলেও মনে করা হয়। তাই বাড়িতে এই গাছ লাগালেও প্রচুর উপকার পাওয়া যাবে। হলুদ করবী ফুলের গাছ ঘরে সৌভাগ্য ও সুখ বৃদ্ধি করে। এর পাশাপাশি এটি দাম্পত্য সুখও দেয়। এককথায় বলতে গেলে ঘর, পরিবার ও আর্থিক ক্ষেত্রে স্থিতি বজায় রাখতে বাড়িতে রাখুন করবী ফুলের গাছ। 

Advertisement

আরও পড়ুন - রোহিনী নক্ষত্রে প্রবেশ সূর্যের, অর্থ-সম্মানে ভাগ্য চমকাবে ৫ রাশির

 

Advertisement