scorecardresearch
 

Palmistry, Singhasan Rajyog: হাতের রেখায় এই চিহ্ন? দেরিতে হলেও এদের সরকারি চাকরি নিশ্চিত

Singhasan Rajyog, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এমন অনেক রাজযোগ একজন ব্যক্তির ভাগ্যে গঠিত হয় যা তার জীবনে অনেক সুযোগ-সুবিধা-উন্নতি নিয়ে আসে। জ্যোতিষ মতে, যাদের রাশিতে সিংহাসন রাজযোগ আছে তাদের জীবনে সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

Advertisement
হাতে যদি এই রেখা থাকে, দেরিতে হলেও সরকারি চাকরি কেউ আটকাতে পারবে না হাতে যদি এই রেখা থাকে, দেরিতে হলেও সরকারি চাকরি কেউ আটকাতে পারবে না
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এমন অনেক রাজযোগ একজন ব্যক্তির ভাগ্যে গঠিত হয় যা তার জীবনে অনেক সুযোগ-সুবিধা-উন্নতি নিয়ে আসে।
  • জ্যোতিষ মতে, যাদের রাশিতে সিংহাসন রাজযোগ আছে তাদের জীবনে সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

Singhasan Rajyog, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এমন অনেক রাজযোগ একজন ব্যক্তির ভাগ্যে গঠিত হয় যা তার জীবনে অনেক সুযোগ-সুবিধা-উন্নতি নিয়ে আসে। এই ধরনের রাজযোগ একজন ব্যক্তিকে রাজার মতো জীবন প্রদান করে। এমতাবস্থায় প্রত্যেক মানুষই তার হাতে এমন রাজযোগ কামনা করে। এই রাজযোগের মধ্যে একটি হল সিংহাসন রাজযোগ। জ্যোতিষ মতে, সিংহাসন রাজযোগ এক প্রকার নয়, অনেক প্রকার রয়েছে। শাস্ত্র অনুযায়ী, যাদের রাশিতে এই রাজযোগ আছে তাদের জীবনে সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়। সিংহাসন রাজযোগ কীভাবে তৈরি করা হয় এবং এর উপকারিতা সম্পর্কে জেনে নেওয়া যাক। 

জাতকের দশম ঘরের অধিপতি শনি জন্মছকের প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম ঘরে অবস্থান করলে সিংহাসন রাজযোগ গঠিত হয়। এছাড়া দশম ঘরের অধিপতি দ্বিতীয়, পঞ্চম বা নবম ঘরে অবস্থান করলেও সিংহাসন রাজযোগ গঠিত হয়। কোষ্ঠীতে এই রাজযোগ থাকলে জাতক রাজার মতো জীবন কাটান। রাজার মতো আরাম ও বিলাসিতার সঙ্গে এরা জীবন কাটিয়ে থাকেন। পেশাগত জীবনে উচ্চপদস্থ অফিসারের পদ এরা লাভ করেন। সরকারি চাকরি পাওয়ার যোগ প্রবল হয় সিংহাসন রাজযোগ নিয়ে যাদের জন্ম হয়েছে তাদের।

সিংহাসন রাজযোগের প্রভাব কী কী?
এই ধরনের লোকেরা কেবল নিজের জন্যই নয়, তাদের পরিবারের সদস্যদেরও গৌরব নিয়ে আসে। তারা কখনও আর্থিক সমস্যার সম্মুখীন হয় না। সিংহাসন রাজযোগের লোকেরা খুব বেশি পরিবর্তন পছন্দ করে না। এ ছাড়া তাকে একজন ভালো উপদেষ্টা ও বক্তা হিসেবে বিবেচনা করা হয়। এই ধরনের লোকেরা পড়াশোনায় শীর্ষস্থানীয়, তাই তারা শিক্ষাক্ষেত্রে অনেক এগিয়ে। এই ধরনের লোকেরা তাদের বুদ্ধিমত্তা দিয়ে সমস্ত কাজ সম্পন্ন করতে জানে।  

আরও পড়ুন

সিংহাসন রাজযোগের উপকারিতা কী?
সিংহাসন রাজযোগের কারণে একজন ব্যক্তিকে তার কঠোর পরিশ্রমের মাধ্যমে জীবনে সুনাম অর্জন করতে সফল হয়। এই ধরনের লোকেরা কঠোর পরিশ্রম করতে কখনওই পিছপা হয় না। যে কোনও ধরনের দায়িত্ব তারা খুব ভালোভাবে সামলাতে জানে।

Advertisement

সিংহাসন রাজযোগ কীভাবে গঠিত হয়?
যদি কোনও ব্যক্তির জন্মছকে দশম ঘরের অধিপতি, উদাহরণস্বরূপ, মেষ রাশি থেকে দশম রাশির মকর রাশির অধিপতি শনি, রাশিফলের প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম ঘরে বসে থাকেন তবে তার সম্ভাবনা রয়েছে। সিংহাসন রাজযোগ গঠন। দশম ঘরের অধিপতি দ্বিতীয় ঘরে বা পঞ্চম ও নবম ঘরে থাকলেও সিংহাসন রাজযোগের সম্ভাবনা রয়েছে। এই যোগ শুভ বলে মনে করা হয়। যার জীবনে এই যোগ আছে সে রাজার মতো জীবনযাপন করে। 

 

Advertisement