scorecardresearch
 

Gajkesari Yog Lucky Zodiacs 2024: আজ থেকেই ৩ রাশির ভাগ্যে ইউ টার্ন, কাদের কপাল খুলছে?

হোলির পরেই অনেক বড় গ্রহরা তাদের ঘর পরিবর্তন করছে। যার বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের উপর। ২৭ মার্চ চাঁদ তার রাশি পরিবর্তন করবে। চন্দ্র তুলা রাশিতে প্রবেশ করবে। সেখানে চাঁদের সঙ্গে বুধ ও বৃহস্পতির মিলন হবে। তৈরি হবে 'দ্বৈত গজকেশরী যোগ’। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। কাদের ভাগ্যের দ্বার খুলবে, দেখুন।

Advertisement
আজ থেকেই ৩ রাশির কপাল খুলছে, অর্থ আসবে হুড়মুড়িয়ে আজ থেকেই ৩ রাশির কপাল খুলছে, অর্থ আসবে হুড়মুড়িয়ে

Gajkesari Yog Lucky Zodiacs 2024: ফাল্গুন মাসের সবচেয়ে বড় উৎসব হোলি পালিত হয়েছে ২৫ মার্চ। এখন হোলির পর অনেক গ্রহের গতিবিধিতে বড় ধরনের পরিবর্তন হতে চলেছে। হোলির পরে, গ্রহের গতিবিধি অনেক রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করবে। বছরের প্রথম চন্দ্রগ্রহণ হোলির একই দিনে হয়েছিল এবং হোলির দু'দিন পরে, অর্থাৎ ২৭ মার্চ, চাঁদ তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, চাঁদ যে কোনও রাশিতে আড়াই দিন অবস্থান করে। ২৭ শে মার্চ চাঁদ গোচরে, এই সময়ে চাঁদ তুলা রাশিতে প্রবেশ করবে। এই রাশিচক্রে প্রবেশ করার সঙ্গে সঙ্গে চাঁদ বুধ এবং বৃহস্পতির সঙ্গে মিলিত হতে চলেছে। এই দু'টি গ্রহের মিলনের ফলে দ্বৈত গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এই সময়কালে, এই সংমিশ্রণটি ১২টি রাশির কিছু চিহ্নের জন্য খুব উপকারী। ভাগ্যবান রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কে জানুন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির ব্যক্তিদের জীবনে সাফল্যের সময় শুরু হয়। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। এসময় আপনি মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করতে পারেন। শরীর আপনার খুব ভালো থাকবে। তাছাড়া আপনি যদি ব্যবসায় বিনিয়োগ করতে চান করতে পারেন। আপনি উদ্যোগ ও উদ্যমের সঙ্গে সকল কাজে এগিয়ে যেতে পারবেন। যদি ব্যবসায় বিনিয়োগ করতে চান করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন সম্পত্তি, গাড়ি, বাড়ি কেনার সম্ভাবনা রয়েছে এই রাশির জাতক জাতিকাদের।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি(Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জীবনে খুব শুভ সময়। এই সময় আপনি নতুন ব্যবসা থেকে কর্মক্ষেত্রে অর্থ বিনিয়োগ করতে পারেন। তাছাড়া পরিবারের সদস্যদের সঙ্গে আপনি ভালো থাকতে পারবেন। আপনি যদি সোনা ব্যবসায় বিনিয়োগ করতে চান করতে পারেন। জীবনে সাফল্যের সময় শুরু হবে। জীবনে আসা ছোটখাটো সমস্যা আপনি উপেক্ষা করবেন । পরিবারের কোনোও সদস্যের কোনও সুখবরই আপনি আরোও খুশি হবেন। সেখান থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। আইনি ঝামেলা থেকে মুক্ত হতে পারবেন। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। মালব্য রাজযোগে ব্যবসায় বিরাট উন্নতি, কর্মক্ষেত্রে সাফল্য আসবে কাদের?

Advertisement

মকর রাশি(Capricorn)
মকর রাশির জাতক-জাতিকাদের পরিবেশ অনুকূলেই থাকবে। আপনি বাড়িতে কোনও শুভ আয়োজন করতে পারবেন। আপনার জীবনে আসবে বড় পরিবর্তন। এসময় আপনার সন্তানের কোনও শুভ খবরে আপনি আরো খুশি হয়ে উঠবেন। যারা বিদেশে ব্যবসা করছেন বা বিদেশে পড়াশোনার জন্য যেতে চাইছেন তাদের জন্য খুব ভালো সময়। এই সময় যারা পড়ুয়া রয়েছেন তাদেরও কিন্তু খুব ভালো সময়। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন আপনারা।

 

Advertisement