scorecardresearch
 

Sawan 2022- Lucky Zodiac Signs: শ্রাবণে এই ৩ রাশির উপর বিশেষ আশীর্বাদ থাকবে শিবের, ধন-সম্পদ লাভের সম্ভাবনা

Sawan 2022- Lucky Zodiac Signs: শ্রাবণ মাসে ভোলেনাথের বিশেষ পুজো করা হয় এবং মহাদেবের আশীর্বাদ পেতে এই মাসে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকরা শ্রাবণ মাসে মহাদেবের বিশেষ আশীর্বাদ পেতে পারেন।

Advertisement
শ্রাবণে এই ৩ রাশির উপর বিশেষ আশীর্বাদ থাকবে শিবের শ্রাবণে এই ৩ রাশির উপর বিশেষ আশীর্বাদ থাকবে শিবের

Sawan Month 2022- Lord Shiva: শ্রাবণ মাস ভগবান শিবের (Shiva) উদ্দেশ্যে উৎসর্গ করা হয়। গোটা শ্রাবণ মাসে (Sawan Maas), ভক্তরা ভগবান শিবের বিশেষ পুজো করেন। এই বছর শ্রাবণ মাস শুরু হবে ১৮ জুলাই ২০২২,সোমবার। শ্রাবণ মাস শুরুর আগে, ভগবান বিষ্ণু যোগ নিদ্রায় যান এবং ভোলেনাথ (Bholenath) সমগ্র বিশ্বের আদেশ গ্রহণ করেন।

শ্রাবণ মাসে, ভক্তরা শিবকে পবিত্র নদীর জল দিয়ে অভিষেক করেন। এই মাসে ভোলেনাথের বিশেষ পুজো করা হয় এবং মহাদেবের আশীর্বাদ পেতে এই মাসে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকরা শ্রাবণ মাসে মহাদেবের বিশেষ আশীর্বাদ পেতে পারেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে শ্রাবণ মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ ও শুভ। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক- জাতিকা (Zodiac Signs) এই মাসে শিবের বিশেষ আশীর্বাদ পেতে চলেছেন।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

শ্রাবণ মাসটি আপনার জন্য উপকারী হতে পারে। কিছু ভাল খবর পেতে পারেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। বা চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। এই সময়ে আপনি বৈষয়িক আনন্দ পাবেন। কোনও সম্পত্তি বা যানবাহন কেনার কথা ভাবতে পারেন। আপনার ব্যবসা যদি বিদেশের সঙ্গে সম্পর্কিত হয়, তবে আপনি বিশেষ আর্থিক সুবিধা পেতে পারেন।  

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই সময়কালে আপনি ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন, যা আপনাকে ভাল লাভ দিতে পারে। ব্যবসায় নতুন বিনিয়োগের জন্য এই সময়টি অনুকূল।  আর্থিক অবস্থাও শক্তিশালী হতে পারে। 

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

Advertisement

আপনার মান-সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হতে পারে। টাকা যদি কোথাও আটকে থাকে, তাহলে আপনি তা পেতে পারেন। সন্তানের দিক থেকে কিছু শুভ তথ্য পেতে পারেন। ব্যবসা প্রসারিত হতে পারে। 

গত বছরের মতো এবছরও শ্রাবণ মাসে মোট পাঁচটি সোমবার পড়েছে

* ১৮ জুলাই ২০২২ - প্রথম সোমবার

* ২৫ জুলাই ২০২২- দ্বিতীয় সোমবার

* ১ অগস্ট ২০২২- তৃতীয় সোমবার

* ৮ অগস্ট ২০২২ - চতুর্থ সোমবার

* ১৫ অগস্ট ২০২২ - পঞ্চম সোমবার  

** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে। 


 

Advertisement