scorecardresearch
 

Palmistry: শুধুই অর্থলাভ হবে, হাতের রেখায় এই যোগ থাকলেই সুখী হবেন

হস্তরেখা শাস্ত্র মতে, যে কারও হাতের রেখা দেখে তাঁর ভাগ্যগণনা করা যায়। সবার হাতে এক রেখা থাকে না। হাতে এমন কিছু রেখা থাকে, যা যে কারও জীবন বদলে দিতে পারে। আবার কিছু রেখার জন্য অশুভ প্রভাব পড়তে পারে।

Advertisement
হাতে এই যোগ থাকা খুবই শুভ। হাতে এই যোগ থাকা খুবই শুভ।
হাইলাইটস
  • যে কারও হাতের রেখা দেখে তাঁর ভাগ্যগণনা করা যায়।
  • সবার হাতে এক রেখা থাকে না।
  • কিছু যোগ তৈরি হয় হাতে।

জীবন একটা সফর। নানা চড়াই-উতরাই পার করে জীবন তার নিজের ছন্দে চলে। আমাদের জীবনের পথচলা কেমন হবে, কপালে কী রয়েছে, তা জানার জন্য অনেকেই উদগ্রীব হয়ে থাকেন। তাই কেউ জন্মছক বিচার করেন। আবার কেউ জ্যোতিষীর পরামর্শ মেনে চলেন। কেউ আবার হাত গণনা করান। আমাদের হাতে রয়েছে নানা রহস্য। রয়েছে অজস্র রেখা। হাত দেখে যে কারও ভবিষ্যদ্বাণী আন্দাজ করা যায়। 

হস্তরেখা শাস্ত্র মতে, যে কারও হাতের রেখা দেখে তাঁর ভাগ্যগণনা করা যায়। সবার হাতে এক রেখা থাকে না। হাতে এমন কিছু রেখা থাকে, যা যে কারও জীবন বদলে দিতে পারে। আবার কিছু রেখার জন্য অশুভ প্রভাব পড়তে পারে। হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, আমাদের হাতে শুক্রের পর্বত, শনির পর্বত, সূর্যের পর্বত, মঙ্গলের পর্বত, চন্দের পর্বত, বুধের পর্বত রয়েছে। এই পর্বতগুলি খতিয়ে দেখে যে কারও ভবিষ্যদ্বাণী করা যায়। আবার হাতে নানা চিহ্নও অনেক কিছু ইঙ্গিত করে। কিছু যোগ তৈরি হয় হাতে। যার শুভ প্রভাবে যে কারও ভাগ্য বদলে যেতে পারে। এর মধ্যে অন্যতম হল শঙ্খ যোগ। 


শঙ্খ যোগ কী

আরও পড়ুন

 হাতের পাতায় শঙ্খ যোগ খুবই শুভ বলে মনে করা হয়। হস্তরেখা শাস্ত্র অনুযায়ী,শুক্রের পর্বত থেকে একটি রেখা বেরিয়ে যদি তা শনির পর্বত পর্যন্ত যায় এবং অন্য একটি রেখা যদি বেরিয়ে সূর্যের পর্বত পর্যন্ত যায়, তা হলেই হাতে শঙ্খ যোগ তৈরি হয়। 

হাতে শঙ্খ যোগ থাকলে কী হয়?

হস্তরেখা শাস্ত্র মতে, কারও হাতে শঙ্খ যোগ থাকলে কপাল খুলে যায়। 

* হাতের তালুতে শঙ্খ যোগ থাকলে কখনও অর্থকষ্টে ভুগতে হয় না। সবসময় আর্থিক পরিস্থিতি ভাল থাকে। 

Advertisement

* যাঁদের হাতের তালুতে শঙ্খ যোগ থাকে, তাঁরা সব কাজে সফল হন। সম্পদ লাভ করতে পারেন।

* এই ধরনের জাতকরা সারাজীবন সুখে-স্বাচ্ছন্দে জীবন কাটান।

* যেসব জাতকের হাতে শঙ্খ যোগ থাকে, তাঁরা ভাল জীবনসঙ্গী পান। দাম্পত্য জীবন মধুর হয়।

TAGS:
Advertisement