scorecardresearch
 

Mamata attacks Suvendu: 'বিজেপি চিরদিন থাকবে না',কুমারগঞ্জে নাম না করে শুভেন্দুকে হুঁশিয়ারি মমতার

Loksabha Election 2024: পুরনো সঙ্গী শুভেন্দুকে আক্রমণ করলেন বাংলার মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি শুভেন্দুর নাম না করে তাঁর প্রতি ব্যাপক ক্ষুব্ধ তাও জানিয়েছেন। এমনকী তাঁকে ফের দলে কোনওদিন নেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন।

Advertisement
মমতা বন্দ্য়োপাধ্যায় মমতা বন্দ্য়োপাধ্যায়

Loksabha Election 2024: বালুরঘাটের পর এবার কুমারগঞ্জ। ভোট প্রচারে বেরিয় ফের বিজেপিকে অল আউট আক্রমণ করলেন মমতা। এর আগের দিন মিঠুন চক্রবর্তীকে গদ্দার বলেছিলেন। এবার তাঁর গদ্দারের তালিকার ঝুলি থেকে পুরনো বেড়াল বের করে ফের পুরনো সঙ্গী শুভেন্দুকে আক্রমণ করলেন বাংলার মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি শুভেন্দুর নাম না করে তাঁর প্রতি ব্যাপক ক্ষুব্ধ তাও জানিয়েছেন। এমনকী তাঁকে ফের দলে কোনওদিন নেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন।

কী বললেন মমতা?
মমতা এদিন নাম না করে শুভেন্দুকে বলেন, এক নেতা, "কী ছিলে আর কী হয়েছ? আঙুল ফুলে কলাগাছ হয়েছে। বিজেপি চিরদিন থাকবে না। গদ্দারদের কোনওদিন জায়গা দেব না। পরিবার বাঁচাতে বিজেপিতে গিয়েছ।"

এদিন তিনি এনআরসি নিয়েও সরব হয়েছেন। বলেন, এনআরসি বাংলায় হতে দেব না। এদিনও তিনি বলেন, কেউ সিএএ-তে আবেদন করবেন না। অসমের প্রসঙ্গ মনে করিয়ে দিয়ে তিনি বলেন, "১৯ লক্ষ মানুষের নাম বাদ দিয়ে দিয়েছিল। কেউ সেটা ভুলে যায়নি।" আমরা শুধু আন্দোলন করেছিলাম। কংগ্রেস, সিপিএমও করেনি। তৃণমূলের বোমা ফাটালে কালী পটকা দিয়ে জবাব দেব। তিনি প্রশ্ন করেন দূরদর্শনের রং ইলেকশন চলাকালীন গেরুয়া কালার হল কী করে? কাঁথি পুলিশকেও গেরুয়া পরিয়ে দেওয়া হয়েছে। কে কী পড়বে, নিজস্ব ব্যপার?" সবচেয়ে বড় চোর বিজেপি, সবচেয়ে বড় দালাল বিজেপি। ইউনিফর্ম সিভিল কোড নিয়েও তিনি প্রতিবাদ করেন। বলেন, কোনও ধর্মের অস্তিস্ব থাকবে না। 

আরও পড়ুন

শুভেন্দুর আক্রমণ
এদিকে এদিন শুভেন্দু মালদায় জনসভা করেন। তিনি ফের আগামী সপ্তাহে রাজনৈতিক বিস্ফোরণ হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন। শনিবার মালদার (Malda) ইংরেজবাজারের অমৃতি সিকান্দাপুরের সভামঞ্চ থেকে শুভেন্দু বলেন, "আগামী সপ্তাহে এমন এক রাজনৈতিক বিস্ফোরণ হবে, তাতে তৃণমূল আর সামলাতে পারবে না। অপেক্ষা করুন, দায়িত্ব নিয়ে এই কথা বলছি। সমঝদার কে লিয়ে ইশারাই কাফি হ্যায়। দেখতে থাকুন পিসি আর ভাইপোর দলটা কীভাবে ঢিলা হচ্ছে।"

Advertisement

বক্তব্যের শুরু থেকেই শুভেন্দুর নিশানায় ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিরোধী দলনেতার কথায়, ‘মমতা বন্দ্যোপাধ্যায় মালদায় রয়েছেন। গাজোলে সভাস্থল ভরছিল না বলে ঘণ্টার পর ঘণ্টা দেরি করেছেন উনি। তাতেও ওঁর বক্তব্য শুনতে লোক আসছেন না। শুনেছি গাজোলে মেরেকেটে দুই হাজার লোক আর এনায়েতপুরে তিন হাজার। আসলে উনার কথা মানুষ আর পছন্দ করছে না। দেশের প্রধানমন্ত্রীকে কুৎসিত ভাষায় আক্রমণ করছেন। আর ভুরি ভুরি মিথ্যা কথা বলছেন। বিজেপি এই রাজ্যে ক্ষমতায় এলে উনাকে মিথাশ্রী উপাধি দেবে।

 

Advertisement