scorecardresearch
 

Modi At Malda: উত্তরবঙ্গে ৩ কেন্দ্রে ভোট, সেই আবহেই মালদায় আজ জনসভা মোদীর

লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটগ্রহণের দিন শুক্রবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মালদার নিত্যানন্দপুরে আজ তিনি সভা করবেন। মালদা উত্তর ও দক্ষিণ লোকসভা কেন্দ্রের দুই বিজেপি প্রার্থী যথাক্রমে খগেন মুর্মু ও শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে সভা হবে।

Advertisement
মালদায় মোদীর সভা মালদায় মোদীর সভা
হাইলাইটস
  • লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটগ্রহণের দিন শুক্রবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • মালদার নিত্যানন্দপুরে আজ তিনি সভা করবেন

লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটগ্রহণের দিন শুক্রবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মালদার নিত্যানন্দপুরে আজ তিনি সভা করবেন। মালদা উত্তর ও দক্ষিণ লোকসভা কেন্দ্রের দুই বিজেপি প্রার্থী যথাক্রমে খগেন মুর্মু ও শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে সভা হবে। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে মালদা উত্তর আসনটি বিজেপির ঝুলিতে যায। তৃণমূল প্রার্থীর থেকে খুবই কম ব্যবধাতে জেতেন খগেন মুর্মু। তাঁর মোট প্রাপ্ত ভোট ছিল ৫ লক্ষ ৯ হাজার ৫২৪ ।

অন্যদিকে ৪ লক্ষ ২৫ হাজার ২৩৬ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে ছিলেন তৃণমূলের মৌসম নূর। এবার এই কেন্দ্রে জয়ের মার্জিন আরও বাড়ানোর টার্গেট নিয়েছে বিজেপি। অন্যদিকে, ২০১৯ সালে মালদা দক্ষিণে বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন শ্রীরূপা মিত্র চৌধুরী। তবে এই কেন্দ্রে জিততে পারেননি তিনি। নিজেদের গড় ধরে রেখেছিল কংগ্রেস। এবারও শ্রীরূপাকেই প্রার্থী করা হয়েছে।

এদিকে, মোদীর সভার দিনেই লাগোয়া জেলা উত্তর দিনাজপুরের রায়গঞ্জ, দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট ও দার্জিলিঙে ভোট রয়েছে। বিরোধী তৃমমূল ও কংগ্রেসের অভিযোগ, পাশের লোকসভা কেন্দ্রের ভোটারদের প্রভাবিত করতেই মালদাতে সভা করবেন মোদী। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপির মালদা দক্ষিণ সাংগঠনিক জেলা সভাপতি পার্থসারথি ঘোষ।

আগামী ২৭ এপ্রিল বহরমপুরের বড়ঞা ও রানাঘাটে সভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি নড্ডা। ৩০ তারিখ পূর্ব বর্ধমানের কাটোয়ায় এবং কৃষ্ণনগরে সভা করার কথা অমিত শাহের। একই দিনে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের জনসভা করার কথা বহরমপুরের শক্তিপুরে, বীরভূম, আসানসোলে।

Advertisement