scorecardresearch
 

Mamata Attacks Saumitra: 'ফটোগুলো যদি খুলি...' সৌমিত্রকে হুঁশিয়ারি মমতার, 'যদি দম থাকে,' চ্যালেঞ্জ BJP প্রার্থীরও

বাঁকুড়ায় ভোট প্রচারে গিয়ে নাম না করে সৌমিত্র খাঁকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সৌমিত্রের বিপরীতে এবার বিষ্ণুপুরে তৃণমূল প্রার্থী তাঁর প্রাক্তন সুজাতা মণ্ডল। অন্যদিকে, মমতাকে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন সৌমিত্র। 

Advertisement
সৌমিত্র খাঁকে নিশানা মমতার। সৌমিত্র খাঁকে নিশানা মমতার।
হাইলাইটস
  • সৌমিত্র খাঁকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
  • সৌমিত্রের বিপরীতে এবার বিষ্ণুপুরে তৃণমূল প্রার্থী তাঁর প্রাক্তন সুজাতা মণ্ডল।
  • মমতাকে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন সৌমিত্র। 

বাঁকুড়ায় ভোট প্রচারে গিয়ে নাম না করে সৌমিত্র খাঁকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নির্বাচনী সভায় মুখ্যমন্ত্রী বললেন, 'তাঁর যদি আমি ফোটোগুলো খুলি, তা হলে বিষ্ণুপুরের মানুষ বুঝবেন, বিজেপি কত আদর্শবান দল। যাঁরা মিথ্যা কথা বলে বেড়ান। সব ছবি আমার কাছে আছে।'  সৌমিত্রের বিপরীতে এবার বিষ্ণুপুরে তৃণমূল প্রার্থী তাঁর প্রাক্তন সুজাতা মণ্ডল। অন্যদিকে, মমতাকে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন সৌমিত্র। 

২০১৯ সালে বিষ্ণুপুর কেন্দ্রে পদ্ম প্রতীকে জয়ী হন সৌমিত্র। তবে সৌমিত্রের এই জয়ের নেপথ্যে বড় ভূমিকা ছিল সুজাতার। সেই সময় স্বামীর হয়ে পুরোদমে ভোটপ্রচার সেরেছিলেন সুজাতা। ২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে সৌমিত্র-সুজাতার মধ্যে বিচ্ছেদ পর্বের সূচনা হয়। তৃণমূলে যোগ দেন সুজাতা। তার পর পরই সাংবাদিক বৈঠকে কাঁদতে কাঁদতে সুজাতাকে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সৌমিত্র। সেই থেকেই সৌিত্র এবং সুজাতা দুই মেরুতে।

২০২৪ সালের লোকসভা নির্বাচনেও বিষ্ণুপুর থেকে প্রার্থী করা হয়েছে সৌমিত্রকে। ওই কেন্দ্রে তৃণমূলের হয়ে লড়ছেন প্রাক্তন স্ত্রী সুজাতা। এই প্রেক্ষাপটে এদিন বাঁকুড়ার সভায় সৌমিত্রকে আক্রমণ করে তৃণমূল সুপ্রিমো বলেন, 'বিষ্ণুপুরের সাংসদ কিছু করেছেন?
আরেক জন বিষ্ণুপুর নাই বা বললাম। জানি না ডিভোর্স হয়েছে কিনা, তাঁর স্ত্রী ভোটে দাঁড়িয়েছেন। তাঁর যদি আমি ফটোগুলি খুলি,  তা হলে বিষ্ণুপুরের মানুষ বুঝবেন, বিজেপি কত আদর্শবান দল। যাঁরা মিথ্যা কথা বলে বেড়ান। সব ছবি আমার কাছে আছে।'  

আরও পড়ুন

মমতার এই মন্তব্যের পাল্টা সরব হয়েছেন সৌমিত্র। বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী বলেছেন, 'যদি দম থাকে আসল ছবিগুলো সামনে নিয়ে আসুন,মানুষকে মিথ্যা বুজরুকি দেবেন না, আপনার ভাইপো চোর, সৌমিত্র খাঁ চোর  নয়।'
 

Advertisement

Advertisement