scorecardresearch
 

West Bengal Assembly Election 2021: উত্তর ২৪ পরগনার বাগদায় ৩৫ নম্বর বুথে চলল গুলি, আহত ৩

Aajtak Bangla | কলকাতা | 22 Apr 2021, 4:47 PM IST

প্রথম পাঁচ দফার নির্বাচনে বাংলা দেখেছে দফায় দফায় অশান্তি। ভোট উৎসবের মধ্যেই প্রাণ হারাতে হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী-সমর্থকদের। তারই মধ্যে এখন দোসর হয়েছে করোনার ভয়াবহতা। তারই মধ্যে আজ ষষ্ঠ দফার ভোটগ্রহণ। একদিকে রাজনৈতিক অশান্তি রোধ, অন্যদিকে কোভিড প্রকোপের মোকাবিলা করাই বড় চ্যালেঞ্জ কমিশনের কাছে।

চলছে নির্বাচন চলছে নির্বাচন
4:47 PM (3 বছর আগে)

কাঁচরাপাড়ায় উত্তেজনা, বিজেপি-তৃণমূল সংঘর্ষ

Posted by :- Aniruddha Chakraborty

কাঁচরাপাড়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের লিচুবাগান এলাকায় উত্তেজনা ছড়াল তৃণমূল বিজেপি সংর্ঘষে। দুপুর নাগাদ খবর আসে তৃণমূল কংগ্রেসের কিছু সমর্থক এলাকার বিজেপি সমর্থকদের মারধর করছে। ঘটনার খবর পেয়ে সেখানে যান বীজপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়। সেই সময় তারই উপস্থিতিতে বিজেপি কর্মীরা তৃণমূলের একটি কার্যালয় ও ক্যাম্প অফিস ভাঙচুর করেন বলে অভিযোগ। এরপরই খবর পেয়ে সেখানে যায় বীজপুর থানার পুলিস ও কেন্দ্রীয় বাহিনী। ঘটনার পর থেকেই এলাকায় থমথমে পরিবেশ।

3:59 PM (3 বছর আগে)

বেলা ৩টে পর্যন্ত ভোট পড়েছে ৭০.৪২ শতাংশ

Posted by :- Aniruddha Chakraborty

বেলা ৩টে পর্যন্ত চার জেলায় ভোটের হার মোট ৭০.৪২ শতাংশ। এরমধ্যে  উত্তর দিনাজপুরে ভোট পড়েছে ৭১.৯৬ শতাংশ। নদীয়ায় ৭৪.০১ শতাংশ। উত্তর ২৪ পরগনা ভোট পড়েছে ৬৫.০৮ শতাংশ। পূর্ব বর্ধমান ৭৫.২০ শতাংশ।

3:31 PM (3 বছর আগে)

টিটাগড়ে বোমাবাজি, আহত বেশ কয়েকজন

Posted by :- Aniruddha Chakraborty

টিটাগর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের ওয়ার্ডের পানিট্যাঙ্কি এলাকায় ব্যাপক বোমাবাজি অভিযোগ উঠল। এদিন দুপুর দুটো নাগাদ বোমাবাজি শুরু হয়। স্প্লিন্টারের আঘাতে আহত হয় এক শিশুসহ বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা। অভিযোগ সেই সময়ে ভাঙচুর চালানো হয় বিজেপির একটি ক্যাম্প অফিসও। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে সেখানে পুলিশ পৌঁছলে স্থানীয় বাসিন্দারা তাদেরকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে। পরিস্থিতি মোকাবিকায় নামানো হয়েছে আধাসেনা।

বোমাবাজির পরের ছবি
3:08 PM (3 বছর আগে)

বাহিনীর বিরুদ্ধে মারধরের অভিযোগ

Posted by :- pritam

হাবড়ায় বিজেপিকে ভোট না দেওয়ার অপরাধে ভোটারদের মারধোর ও ভয় দেখানোর অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। ঘটনাস্থলে তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। পৌঁছান কেন্দ্রীয় বাহিনীর পদস্থ অফিসার ও হাবড়া থানার বিশাল পুলিশ বাহিনী। 

Advertisement
2:49 PM (3 বছর আগে)

কৌশানিকে ঘিরে বিক্ষোভ

Posted by :- pritam

কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কৃষ্ণনগর পৌরসভার আট নম্বর ওয়ার্ডের ১২০ নম্বর বুথের তৃণমূলের ক্যাম্প অফিসে ভাঙচুর করার অভিযোগ বিজেপি কর্মী সমর্থকদের বিরুদ্ধে।খবর পেয়ে ওই এলাকায় পৌঁছান তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়। সেই সময় তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মী সমর্থকরা। এই ঘটনাকে কেন্দ্র করে সাময়িকভাবে চাঞ্চল্যের সৃষ্টি হয় ওই এলাকায়। স্থানীয় কোতোয়ালি থানায় অভিযোগ জানানো হয়েছে বলে তৃণমূল সূত্রে খবর।

1:43 PM (3 বছর আগে)

দুপুর ১টা পর্যন্ত রাজ্যে ভোট পড়ল মোট ৫৭.৩০%

Posted by :- pritam

দুপুর ১টা পর্যন্ত উত্তর দিনাজপুরে ৬০.৪৫%, নদিয়ায় ৫৯.০১%, উত্তর ২৪ পরগনায় ৫১.৯৬% এবং পূর্ব বর্ধমানে ৬২.৭২% ভোট পড়েছে। 

1:38 PM (3 বছর আগে)

বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ

Posted by :- pritam

অশোকনগরে বোমাবাজির অভিযোগ। ভাঙল সিআরপিএফ-এর বাসের কাঁচ। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় সিআরপিএফ। জওয়ানদের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ তৃণমূলের। ২ জন গুলিবিদ্ধ হয়েছে বলেও দাবি রাজ্যের শাসকদলের। যদিও কোনও গুলি চালানো হয়নি বলে জানিয়েছে সিআরপিএফ।

1:26 PM (3 বছর আগে)

ধরনায় বিজেপি প্রার্থী

Posted by :- pritam

পূর্ব বর্ধমানের গলসি থানার শিরোরাই গ্রামে ২৪৩ এবং ২৪৪ নম্বর বুথে তৃণমূলের গুন্ডারা গ্রামবাসীদের একাংশকে ভোট দিতে দেয়নি, এই অভিযোগ তুলে ধর্নায় বিজেপি প্রার্থী বিকাশ বিশ্বাস। তাঁর অভিযোগ, তৃণমূলের কিছু গুন্ডা তিনদিন ধরে এলাকার মানুষে ভয় দেখাচ্ছে। বেলা সাড়ে বারোটা পর্যন্ত এই দুটি বুথে ভোট পড়েছে মাত্র দশ শতাংশ। বিজেপি প্রার্থীর আরও অভিযোগ, তিনি যখন ধরনায় বসে ছিলেন তখন তৃণমূলের গুন্ডারা বোমা মারার হুমকিও দেয়। পরে কেন্দ্রীয় বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

1:05 PM (3 বছর আগে)

ফের কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ

Posted by :- pritam

উত্তর দিনাজপুরের ৯৯ ও ১০০ নম্বর বুথের তৃণমূলের ক্যাম্প অফিসে ভাঙচুর চালানোর অভিযোগ সিআরপিএফ-এর বিরুদ্ধে। পাশাপাশি ভোটারদের এবং তৃণমূলের বুথ এজেন্টকে হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে সিআরপিএফ জওয়ানদের বিরুদ্ধে।  

 

Advertisement
12:44 PM (3 বছর আগে)

ভোটারদের মুড়ি ছোলা

Posted by :- pritam

পূর্ব বর্ধমানের ভাতার বিধানসভায় ভোটারদের মুড়ি, বেগুনী, ভাজা ছোলা, মিষ্টি, কাঁচা লঙ্কা, পেঁয়াজ বিতরণ করতে দেখা গেল তৃণমূল কর্মীদের। খুশি ভোটাররাও।

12:20 PM (3 বছর আগে)

বুথের কাছেই সাংসদের বাড়িতে উড়ছে বিজেপির পতাকা

Posted by :- pritam

গলসি বিধানসভার ৬১,৬২ ও ৬৩ নম্বর বুথের কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয়ের গেটের সামনে সাংসদ সুনীল মণ্ডলের বাড়ির পাঁচিলে উড়ছে বিজেপির দলীয় পতাকা। কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সীর অভিযোগ, ভোট গ্রহণ কেন্দ্রের ১০০ মিটারের মধ্যেই নির্বাচনী বিধিনিষেধ অমান্য করে বিজেপির পতাকা লাগানো হয়েছে। নির্বাচন কমিশনকে বারবার এই বিষয়ে জানিয়েও কোন ফল মেলেনি। কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তৃণমূলের।

12:16 PM (3 বছর আগে)

পুলিশের সামনেই মারধরের অভিযোগ

Posted by :- pritam

পানাগরের রাইসমিল রোডে চা আর লসসি বিলি করে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। বুদবুদের নস্করবাঁধ গ্রামে তৃণমূলের মহিলা বুথ এজেন্টকে পুলিশের সামনেই মারধর। কাঠগড়ায় বিজেপি।

12:13 PM (3 বছর আগে)

ক্যাম্প অফিসে ভাঙচুর

Posted by :- pritam

আমডাঙার রংমহল এলাকায় আইএসএফ-এর ক্যাম্প অফিসে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পালটা আইএসএফ ওই এলাকায় বোমাবাজি করেছে বলে অভিযোগ তৃণমূলের। অন্যদিকে বাগদায় বিজেপির ক্যাম্প অফিসে ভাঙচুরের অভিযোগ রাজ্যপুলিশের বিরুদ্ধে। 

12:06 PM (3 বছর আগে)

মঙ্গলকোটে তৃণমূল-বিজেপির এজেন্টকে মারধর

Posted by :- pritam

মঙ্গলকোটের ৯ নম্বর বুথের তৃণমূলের এজেন্টকে বেধড়ক মারধরে অভিযোগ বিজেপির বিরুদ্ধে। লাঠি, বাঁশ দিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ। মাথা ফেটে গিয়েছে ওই এজেন্টের। অন্যদিকে মঙ্গলকোটেরই অন্য একটি বুথের বিজেপির এজেন্টকে মাটিতে ফেলে মারধরে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ছিঁড়ে দেওয়া হয়েছে জামা। 

 

 

 

 

Advertisement
11:49 AM (3 বছর আগে)

এখনও পর্যন্ত ভোট পড়েছে ৩৭.২৭%

Posted by :- pritam

এখনও পর্যন্ত উত্তর দিনাজপুরে ৪০.৯৭%, উত্তর ২৪ পরগনা ৩২.৮৮%, নদিয়ায় ৩৮.১১% এবং পূর্ব বর্ধমানে ভোট পড়েছে ৪১.০৪ %। 

11:28 AM (3 বছর আগে)

এজেন্ট বসানোকে ঘিরে বোমাবাজি

Posted by :- pritam

কেতুগ্রামের  রাজুর গ্রামে ১০০ এবং ১০১ নম্বর বুথে এজেন্ট বসাকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। তৃণমূলের অভিযোগ, এজেন্ট বসাতে দিচ্ছে না বিজেপি এবং তারপরই তারা বোমাবাজি শুরু করে। পাল্টা তৃণমূলের লোকেরাও লাঠিসোটা নিয়ে তাদের প্রতিরোধ করে এবং তখনই সংঘর্ষ শুরু হয়েছে উভয় মধ্যে। একজনকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। বোমার শব্দে জ্ঞান হারান একাধিক ভোটার। চলেছে পুলিশি তল্লাশি।

11:23 AM (3 বছর আগে)

তৃণমূল-বিজেপি সংঘর্ষ

Posted by :- pritam

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের শাখারিপাড়ায় তৃণমূল-বিজেপি সংঘর্ষ। ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের লাঠিচার্জ। 

11:20 AM (3 বছর আগে)

তন্ময় ভট্টাচার্যের সঙ্গে বচসা

Posted by :- pritam

উত্তর দমদম বিধানসভার সংযুক্ত মোর্চার সিপিআইএম প্রার্থী তন্ময় ভট্টাচার্যের সঙ্গে বিজেপি কর্মীর বচসা। তন্ময় ভট্টাচার্য হাতজোর করে প্রণাম করে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করেছেন বলে অভিযোগ। পালটা হাতজোর করে সৌজন্য বিনিময় কোনও অপরাধ কি না, প্রশ্ন তুললেন তন্ময়বাবু। 

11:17 AM (3 বছর আগে)

হেমতাবাদের শেরপুরে ভোট বয়কট

Posted by :- pritam

হেমতাবাদের শেরপুরের ভোট বয়কট স্থানীয় বাসিন্দাদের। সেতুর দাবিতে ভোট বয়কটের সিদ্ধান্ত। যতদিন না সেতু তৈরি হচ্ছে ততদিন ভোট দেবেন না বলে হুঁশিয়ারি ভোটারদের। 

Advertisement
11:15 AM (3 বছর আগে)

আমডাঙায় তাজা বোমা উদ্ধার

Posted by :- pritam

উত্তর ২৪ পরগনায় আমডাঙার রংমহল এলাকায় বুথ থেকে ২০০ মিটার দূরত্বে ২টি পৃথক জায়গা থেকে ৩টি তাজা বোমা উদ্ধার। আইএসএফ এই তাজা বোমা মজুদ করেছে বলে অভিযোগ তৃণমূলের। আরও বোমা রয়েছে কি না তার খোঁজে চলছে তল্লাশি। পালটা আইএসএফ-এর ক্যাম্প অফিস ভাঙচুরের অভিযোগ। 

উদ্ধার বোমা
উদ্ধার বোমা
11:05 AM (3 বছর আগে)

পোলিং অফিস বললেন 'জয় শ্রীরাম '

Posted by :- pritam

পূর্বস্থলী দক্ষিণে পোলিং অফিসারের বিরুদ্ধে মকপোলের সময় 'জয় শ্রীরাম' বলার অভিযোগ। যার জেরে তাঁকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নির্বাচন কমিশনের। অন্যদিকে এই ধরনের ঘটনায় ব্যবস্থা না নেওয়া হলে সব বুথে 'জয় বাংলা' বলার হুঁশিয়ারি স্বপন দেবনাথের।

10:48 AM (3 বছর আগে)

আমডাঙায় আইএসএফ প্রার্থীকে হুমকির অভিযোগ

Posted by :- Arindam

আমডাঙায় আইএসএফ কর্মীদের হুমকি দেখানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাস্থলে আসেন আইএসএফ প্রার্থী।

10:40 AM (3 বছর আগে)

রাজ চক্রবর্তীকে ঘিরে গো ব্যাক স্লোগান

Posted by :- Arindam

ব্যারাকপুরে গো ব্যাক, জয় শ্রীরাম স্লোগান উঠল তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীকে ঘিরে। ব্যারাকপুরের লালকুঠি এলাকায় রাজ চক্রবর্তীকে ‘গোব্যাক’ স্লোগান। তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীকে ঘিরে বিজেপি কর্মীদের ‘গোব্যাক’ স্লোগান

10:16 AM (3 বছর আগে)

বীজপুরে বিজেপি কর্মীর বাড়িতে হামলা

Posted by :- pritam

বীজপুরে বিজেপি কর্মীর বাড়িতে হামলা। মারধর, ভাঙচুর। রেহাই পাননি বয়স্কা মহিলাও। অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ সরাসরি খারিজ তৃণমূলের। পালটা তাদের ক্যাম্প ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ শাসক দলের। দুপক্ষের মধ্যে শুরু বচসা। ঘটনাস্থলে পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী। 

Advertisement
10:06 AM (3 বছর আগে)

কেতুগ্রামে পুলিশকে লক্ষ্য করে ইট

Posted by :- pritam

কেতুগ্রামে পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা গিয়ে উদ্ধার করেন পুলিশ কর্মীদের। অন্যদিকে কেতুগ্রামেই একটি বুথের সামনে বোমাবাজির অভিযোগ। 

9:51 AM (3 বছর আগে)

বিজেপির ক্যাম্প অফিসে ভাঙচুর

Posted by :- pritam

ব্যারাকপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের অন্তর্গত ২১ ও ২২ নম্বর বুথের কাছে নতুনপাড়া শীতলাতলা রোডে বিজেপির ক্যাম্প অফিস ভাঙচুরের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান ব্যারাকপুর বিধানসভায় বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লা। তিনি কথা বলেন বুথের দায়িত্বে থাকা বিজেপি কর্মীদের সঙ্গে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান ব্যারাকপুর বিধানসভায় বিজেপি প্রার্থী।

9:46 AM (3 বছর আগে)

সকাল ৯টা পর্যন্ত ভোট পড়েছে ১৭.১৯%

Posted by :- pritam

সকাল ৯টা পর্যন্ত উত্তর দিনাজপুরে ১৮.৮৪%, নদিয়ায় ১৮.২০%, উত্তর ২৪ পরগনায় ১৪.৮২% এবং পূর্ব বর্ধমানে ১৮.৯৩% ভোট পড়েছে। 

9:06 AM (3 বছর আগে)

বিজেপি এজেন্টকে মারধর

Posted by :- pritam

উত্তর ২৪ পরগনার খড়দা বিধানসভার ৭৬ নম্বর বুথে বিজেপির পোলিং এজেন্টকে মারধর করার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাস্থলে বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত। 

বিজেপি এজেন্টকে মারধর
বিজেপি এজেন্টকে মারধর

 

8:42 AM (3 বছর আগে)

পুলিশকে হুঁশিয়ারি তৃণমূল নেতার

Posted by :- pritam

ভোট শুরুতেই তৃণমূল নেতার সঙ্গে বচসা পুলিশের। পূর্ব বর্ধমানের আউশগ্রামের প্রতাপপুর ডাঙ্গাপাড়া হাইস্কুলের বুথের সামনে পুলিশ জমায়েত সরাতে গেলে বাধা দেন ভাল্কি অঞ্চলের তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ মিদ্যা। অভিযোগ, তৃণমূল নেতা অরূপ মিদ্যা পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বলে, শীতলকুচি করতে যাবেন না। তিনদিন পর আমাদের সরকার আসবে। 

 

Advertisement
8:40 AM (3 বছর আগে)

তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ

Posted by :- pritam

কাঁচরাপাড়ার 8 নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস কর্মী গোপাল দাসের বাড়িতে বোমাবাজির অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীর বিরুদ্ধে। যার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। নিরাপত্তাহীনতায় ভুগছেন এলাকার মানুষ।

8:37 AM (3 বছর আগে)

চোপড়ায় ভোটারের বাড়ি লক্ষ্য করে গুলি

Posted by :- pritam

উত্তর দিনাজপুরের চোপড়ায় ভোটারের বাড়ি লক্ষ্য করে গুলি ছুঁড়ল দুষ্কৃতীরা। বাড়ির দরজা ভেদ করে ভিতরে ঢুকলো গুলি। এলাকায় পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। এলাকায় ছড়িয়েছে ব্যাপক আতঙ্ক। কোনও গুলি চলেনি, জানালো কমিশন। 

8:31 AM (3 বছর আগে)

ভোটদানে বাধার অভিযোগ

Posted by :- pritam

গলসির মনোহরপুর-সুজাপুর এলাকায় বিজেপির সমর্থকদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। প্রতিবাদ করায় ১ জনকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। পরে পুলিশ ও কিউআরটি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

8:19 AM (3 বছর আগে)

ইভিএম বিভ্রাটে সমস্যা

Posted by :- pritam

নদীয়ার চাপড়া বিধানসভার ইসলামগঞ্জ হাই মাদ্রাসা উচ্চ বিদ্যালয়ের ১৯৬-এ নম্বর বুথে দিনের শুরুতেই প্রায় ১০ মিনিট ধরে ইভিএমের সমস্যা চলে। প্রিসাইডিং অফিসার জানান কিছুক্ষণ ইভিএমের সমস্যা থাকলেও এখন সবটাই স্বাভাবিক হয়ে গিয়েছে। অন্যদিকে পূর্বস্থলী দু নম্বর ব্লকের ২৩১-এ বুথে সকাল থেকেই ইভিএম খারাপ। বুথের বাইরে মানুষের লম্বা লাইন। 

8:12 AM (3 বছর আগে)

হাবড়ায় ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার

Posted by :- pritam

হাবড়ায় ডোবার পাশ থেকে ব্য়ক্তির রক্তাক্ত দেহ উদ্ধার। আজ সকালে দেহটি প্রথমে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে সেটি উদ্ধার করে পুলিশ। মৃতের পরিচয় এখনও জানা যায়নি। ভোটের সঙ্গে এর কোনও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। 

দেহ উদ্ধারের মুহূর্ত
দেহ উদ্ধারের মুহূর্ত
Advertisement
8:06 AM (3 বছর আগে)

বাংলায় ট্যুইট করে ভোটদানের আবেদন অমিত শাহর

Posted by :- pritam

বাংলা

7:54 AM (3 বছর আগে)

ভোটারদের প্রভাবিত করার অভিযোগ

Posted by :- pritam

নদিয়ার চাপড়ায় খাবার খাইয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ক্যাম্প করে খাওয়ানো হচ্ছিল, লাড্ডু, মুড়ি, চা, পাউরুটি, কলা। পুলিশ যেতেই ক্যাম্প ফাঁকা। 

7:44 AM (3 বছর আগে)

আজ কৌশানী-মুকুলের ভাগ্য নির্ধারণ

Posted by :- pritam

আজ কৃষ্ণনগর উত্তরের তৃণমূলের তারকা প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়ের ভাগ্য নির্ধারণ। সকাল থেকেই তাঁর বাড়ির সামনে সাংবাদমাধ্যমের ভিড়। আনন্দময়ী তলায় পুজো দিয়ে বুথে যাবেন তিনি। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী মুকুল রায়। এদিকে ইতিমধ্যেই কাঁচড়াপাড়ায় নিজের ভোটাধিকার প্রয়োগ করেছেন মুকুল।

 

7:39 AM (3 বছর আগে)

কাঁচড়াপাড়ায় মারধর তৃণমূল নেতাক মারধর

Posted by :- pritam

উত্তর ২৪ পরগনার কাঁচড়াপাড়ায় তৃণমূল নেতাকে মারধর। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। মাথা ফাটল তৃণমূলের বিদায়ী কাউন্সিলরের। হাসপাতালে চিকিৎসা চলছে ওই তৃণমূল নেতার। 

7:21 AM (3 বছর আগে)

ভোট দিলেন অর্জুন-পবন

Posted by :- pritam

জগদ্দলের ১৪৪ নম্বর বুথে ভোট দিলেন রাজ্য বিজেপির সহসভাপতি অর্জুন সিং। ভোটাধিকার প্রয়োগ করলেন তাঁর ছেলে তথা ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পবন সিংও। 

 

Advertisement
7:11 AM (3 বছর আগে)

আমডাঙায় বোমাবাজি

Posted by :- pritam

ভোটের আগে আমডাঙার রাহানায় বোমাবাজির অভিযোগ। প্রায় ১০-১২টি বোমা মারা হয়েছে বলে দাবি এলাকাবাসীর। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পুলিশও অনেক দেড়ি করে এসেছে বলে অভিযোগ স্থানীয়দের।

7:07 AM (3 বছর আগে)

বুথে ঢুকতে বাধা

Posted by :- pritam

খড়দার রুইয়ার ১৪৩, ১৪৪, ১৪৫ নম্বর বুথে বিজেপি কর্মীদের ঢুকতে বাধা, গালিগালাজ ও মারধরের অভিযোগ। পুলিশের দ্বারস্থ বিজেপি কর্মীরা। পরে পুলিশের হস্তক্ষেপে বুথে ঢুকলেন বিজেপি কর্মীরা।

6:53 AM (3 বছর আগে)

প্রধানমন্ত্রীর আবেদন

Posted by :- pritam

বিগত দফাগুলির মতো এই পর্বেও ট্যুইট করে মানুষকে ভোটদানের আবেদন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। 

 

6:40 AM (3 বছর আগে)

ভোটের আগেই অশান্তি

Posted by :- pritam

ভোটের আগের রাতেই অশান্তি নদিয়ার নবদ্বীপে। দমদমের পদ্মপুকুরেও অশান্তি। বিজেপির পতাকা ছেঁড়ার অভিযোগ সিপিআইএম-এর বিরুদ্ধে। আমডাঙাতেও ভোটের আগেরদিন বোমাবাজির আভিযোগ।

6:16 AM (3 বছর আগে)

কীভাবে ভোট দেবেন কোভিড রোগীরা?

Posted by :- pritam

কোভিড রোগীরা কীভাবে ভোট দেবেন এই নিয়ে প্রশ্ন উঠছিল বিভিন্ন মহল থেকে। জানা যাচ্ছে, একদম শেষে ভোট দিতে পারবেন তাঁরা। সেক্ষেত্রে সন্ধ্যে সাড়ে ৬টার আগে বুথে আসবেন তাঁরা। তাঁদের বসানো হবে এক পাশে। এরপর সব শেষে ভোট দেবেন তাঁরা। সেই সময় বুথের প্রত্যেক ভোটকর্মীকে পিপিই পরতে হবে। 

Advertisement
6:13 AM (3 বছর আগে)

কোভিড বিধি মেনে ভোট

Posted by :- pritam

করোনা আবহে রাজ্যে চলছে নির্বাচন। বুথে বুথে কোভিড বিধি মেনেই ভোটগ্রহণের ব্যবস্থা। কোথাও কোথাও বুথের সামনে গোল চিহ্ন করে সোশ্যাল ডিসটেন্সিং-এর ব্যবস্থা করা হয়েছে। থাকছে স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস।

5:48 AM (3 বছর আগে)

২৫ জন প্রার্থীর বিরুদ্ধে ফৌজদারি মামলা

Posted by :- Arindam

ওয়েস্ট বেঙ্গল ইলেকশন ওয়াচ-এর প্রকাশিত তথ্য অনুযায়ী, ষষ্ঠ দফায় ভোটে লড়ছেন মোট ৪৩ জন বিজেপি প্রার্থী, যার মধ্যে ২৫ জনের বিরুদ্ধেই নানা ধারায় ফৌজদারি মামলা চলছে।  তৃণমূলের ২৪ জন প্রার্থীর বিরুদ্ধেও অবশ্য ফৌজদারি মামলা রয়েছে। এই রিপোর্ট অনুযায়ী, ষষ্ঠ দফায় ভোটে লড়ছেন সিপিএমের মোট ২৩ প্রার্থী, যার মধ্যে ১৪ জনের বিরুদ্ধেই নানা ধারায় ফৌজদারি মামলা চলছে।

5:27 AM (3 বছর আগে)

বাড়ানো হয়েছে কেন্দ্রীয় বাহিনী

Posted by :- Arindam

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটে ১৪ কোম্পানি বাহিনী মোতায়েন হচ্ছে। এই জেলায় বুথ সংখ্যা ২২৭টি। বনগাঁ পুলিশ জেলায় ৭১ কোম্পানি বাহিনী মোতায়েন হচ্ছে। এই জেলায় বুথ সংখ্যা ১,২৪৭টি। বারাসত পুলিশ জেলায় মোতায়েন থাকছে ৬০ কোম্পানি বাহিনী। এখানে মোট বুথ সংখ্যা ১,১৪৮টি।

5:26 AM (3 বছর আগে)

কোন কোন কেন্দ্রে ভোট

Posted by :- Arindam

চোপড়া, ইসলামপুর, গোয়ালপোখর, চাকুলিয়া, করণদিঘি, হেমতাবাদ, কালিয়াগঞ্জ, রায়গঞ্জ, ইটাহার, করিমপুর, তেহট্ট, পলাশীপাড়া, কালীগঞ্জ, নাকাশিপাড়া, চাপড়া, কৃষ্ণনগর উত্তর, নবদ্বীপ, কৃষ্ণনগর দক্ষিণ, বাগদা, বনগাঁ উত্তর, বনগাঁ দক্ষিণ, গাইঘাটা, স্বরূপনগর, বাদুরিয়া, হাবরা, অশোকনগর, আমডাঙা, বীজপুর, নৈহাটি, ভাটপাড়া, জগদ্দল, নোয়াপাড়া, ব্যারাকপুর, খড়দা, দমদম উত্তর, ভাতার, পূর্বস্থলী দক্ষিণ, পূর্বস্থলী উত্তর, কাটোয়া, কেতুগ্রাম, মঙ্গলকোট, আউশগ্রাম, গলসি।

5:26 AM (3 বছর আগে)

অশান্তি রুখতে কড়া কমিশন

Posted by :- Arindam

নির্বাচন প্রক্রিয়া শুরু হবে সকাল ৭টা থেকে। চলবে ৬টা পর্যন্ত। কোভিড বিধি মেনেই নির্বাচন প্রক্রিয়া চলবে প্রতিটি বুথেই। ষষ্ঠ দফার নির্বাচনে বাহিনী মোতায়েন নিয়ে কঠোর কমিশন।

Advertisement
5:25 AM (3 বছর আগে)

আজ ষষ্ঠ দফা

Posted by :- Arindam

গুরুত্বপূর্ণ এই নির্বাচনে ভাগ্য নির্ধারণ হতে চলেছে বেশ কয়েকজন হেভিওয়েট প্রার্থীর। মোট ৪টি জেলায় হবে এই নির্বাচন পর্ব। উত্তর ২৪ পরগনা, নদিয়া, পূর্ব বর্ধমান এবং উত্তর দিনাজপুর জেলা ৪৩ আসনে ভোট গ্রহণ।

Advertisement