scorecardresearch
 

নাক-ঢাকা, মুখ খোলা! মিঠুনের মাস্ককে 'ডিস্কো ডান্সার মাস্ক' কটাক্ষ TMC-র

আসলে একাধিক জনসভায় মিঠুনকে দেখা গিয়েছে নাকের উপর মাস্ক পরতে। মুখ খোলা থাকছে। একেই হাতিয়ার করেছে তৃণমূল।

Advertisement
Mithun Mithun
হাইলাইটস
  • মিঠুনকে আক্রমণ তৃণমূলের
  • মাস্ক ইস্যুতে মিঠুনকে আক্রমণ করে শাসকদল
  • মিঠুনের মাস্ককে ডিস্কো ডান্সার মাস্ক বলে কটাক্ষ

ডিস্কো ডান্সার ছবির কথা কার না জানা। মিঠুন চক্রবর্তীর এই ছবি আজও মনে রেখেছে তাঁর ফ্য়ানরা। এবার এই ছবির নাম দিয়েই মিঠুনকে আক্রমণ করল তৃণমূল কংগ্রেস। আর এই আক্রমণের নেপথ্যে রয়েছে একটি মাস্ক। করোনা পরিস্থিতিতে কমবেশি সব নেতাই মাক্স পরে জনসভা করছেন। বিজেপির প্রচারেও মাস্ক পরে বক্তব্য রাখতে দেখা গিয়েছে ঘাসফুল শিবিরের এই এক সময়ের সাংসদকে। কিন্তু, তাঁর মাস্ক পরার ভঙ্গি নিয়ে প্রশ্ন তুলেছে রাজ্যের শাসকদল। 

আসলে একাধিক জনসভায় মিঠুনকে দেখা গিয়েছে নাকের উপর মাস্ক পরতে। মুখ খোলা থাকছে। একেই হাতিয়ার করেছে তৃণমূল। যেখানে নির্বাচন কমিশন বারবার করোনার স্বাস্থবিধি মেনে চলার কথা বলছেন, সেখানে বিজেপির একজন নেতা কেন এভাবে বিধি ভঙ্গ করছেন? সেই প্রশ্ন তুলছে রাজ্যের শাসকদল। 

এই নিয়ে সম্প্রতি ট্যুইটও করেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। তিনি সেখানে লেখেন, 'মিঠুনদা এখন দেশকে শেখাচ্ছেন কীভাবে ডিস্কো ডান্সার স্টাইলে মাস্ক পরা যায়।' 
দেবাংশু যে ছবিটি শেয়ার করেছেন, সেই ছবিতে মিঠুনের সঙ্গে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়ও। 

তবে শুধু এই ছবিই নয়। আরও একাধিক সভাতে মিঠুন যে সঠিকভাবে মাস্ক পরেননি, তার ছবিও সামনে এসেছে। গত শনিবার এই নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগও জানিয়েছে তৃণমূল। তারা সেই অভিযোগ পত্রে জানিয়েছেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও অভিনেতা মিঠুন ঘোষ প্রচারের সময় করোনা বিধি মানছেন না। তাঁদের সভায় ৫০০-র বেশি লোক থাকছে। 

এনিয়ে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, 'দিলীপ ঘোষ ও মিঠুন চক্রবর্তীরা করোনা বিধি মানছেন না। তাঁরা মালদা, দক্ষিণ দিনাজপুরের মতো একাধিক জায়গায়  জনসভা করছেন করোনা বিধি না মেনেই।'

 

Advertisement