scorecardresearch
 

Shatabdi Roy: 'ইডিয়টের মতো কথা বলছ’, প্রশ্ন করায় ভোটারের ওপর মেজাজ হারালেন শতাব্দী

মেজার হারিয়ে ভোটারকে ইডিয়ট বললেন তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। বুধবার সকালে দুবরাজপুর ব্লকের হেতমপুর পঞ্চায়েত এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূলের তারকা প্রার্থী। এরপর বালিজুড়ি পঞ্চায়েতের মঙ্গলপুরে খগেশ্বর শিব মন্দিরে পুজো দিতে যান তিনি।

Advertisement
শতাব্দী রায়। ফাইল ছবি শতাব্দী রায়। ফাইল ছবি
হাইলাইটস
  • মেজার হারিয়ে ভোটারকে ইডিয়ট বললেন তৃণমূল প্রার্থী শতাব্দী রায়।
  • বুধবার সকালে দুবরাজপুর ব্লকের হেতমপুর পঞ্চায়েত এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূলের তারকা প্রার্থী।

মেজার হারিয়ে ভোটারকে ইডিয়ট বললেন তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। বুধবার সকালে দুবরাজপুর ব্লকের হেতমপুর পঞ্চায়েত এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূলের তারকা প্রার্থী। এরপর বালিজুড়ি পঞ্চায়েতের মঙ্গলপুরে খগেশ্বর শিব মন্দিরে পুজো দিতে যান তিনি। সেখানে উন্নয়ন নিয়ে তাঁকে স্থানীয় এক গ্রামবাসী প্রশ্ন করলে মেজাজ হারিয়ে ফেলেন শতাব্দী।

ওই গ্রামবাসীর ওপর 'ইডিয়ট' বলে চেঁচিয়ে ওঠেন বলে অভিযোগ। হঠাৎ বেশ গরম হয়ে ওঠে পরিস্থিতি। এমন পরিস্থিতি সামাল দিতে এক দলীয় সমর্থক নেত্রীর সামনে হাতজোড় করেন। এরপরই মন্দির চত্বর থেকে বেরিয়ে যান শতাব্দী রায়।
পরে ওই গ্রামবাসী সুনীল মণ্ডল জানান, বালিজুড়ি পঞ্চায়েত এলাকার উন্নয়ন ও জলের ট্যাঙ্কের বরাদ্দ হওয়া টাকা ফেরত গেল কেন? সেই নিয়ে প্রশ্ন করেছিলেন। এর পরেই মেজাজ হারান প্রার্থী।

শতাব্দী রায়কে এই ঘটনা প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি সংবাদমাধ্যমকে বলেন, 'উনি বলছেন, যে জলের ট্যাঙ্কের জন্য যে টাকা দিয়েছিলেন, সেটা ফেরত নিয়ে গেছে। সেটা তো হয় না। টাকা তো ব্যাঙ্ক টু ব্যাঙ্ক ট্রান্সফার হয়।' 

আরও পড়ুন

যদিও ওই ব্যক্তি নাকি পরে তাঁর কাছে এসেছিলেন বলে শতাব্দীর দাবি। ঘটনা প্রসঙ্গে সাফাই দিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ সংবাদমাধ্যমকে বলেন,'শতাব্দী রায় মেজাজ হারান। তাঁরাও মানুষ। কোনও তাৎক্ষণিক প্রতিক্রিয়া ঘটতে পারে। তবে উনি খুব ভাল মনের মানুষ।'
 

 

Advertisement