scorecardresearch
 

Losabha Election 2024-Dev: গাড়ির বোনেটে দাঁড়িয়ে হাতজোড়, দেব যেভাবে প্রচার শুরু করলেন ঘাটালে

Losabha Election 2024-Dev: সবুজ রঙের ফুলহাতা টি-শার্ট, বাদামি রঙের প্যান্ট। গাড়ির ওপর চড়ে রীতিমতো ফিল্মি কায়দাতেই সকলের উদ্দেশ্যে হাতজোড় করলেন, মাথা নোয়ালেন। বুঝিয়ে দিলেন তিনি ঘাটালবাসীর জন্য ছিলেন, আছেন এবং থাকবেন। তিনি দেব। গত দশ বছর ধরে ঘাটালের জয়ী সাংসদ এবারও ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে লড়ছেন।

Advertisement
অভিনেতা দেবের প্রচার শুরু ঘাটালে অভিনেতা দেবের প্রচার শুরু ঘাটালে
হাইলাইটস
  • ফের ঘাটাল কেন্দ্রে দেবের ম্যাজিক যে চলবে, তার আভাস পাওয়া গেল প্রচারের প্রথম দিনেই

সবুজ রঙের ফুলহাতা টি-শার্ট, বাদামি রঙের প্যান্ট। গাড়ির ওপর চড়ে রীতিমতো ফিল্মি কায়দাতেই সকলের উদ্দেশ্যে হাতজোড় করলেন, মাথা নোয়ালেন। বুঝিয়ে দিলেন তিনি ঘাটালবাসীর জন্য ছিলেন, আছেন এবং থাকবেন। তিনি দেব। গত দশ বছর ধরে ঘাটালের জয়ী সাংসদ এবারও ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে লড়ছেন। বিপরীতে টলিউডের আর এক হিরো বিজেপির হিরণ। বৃহস্পতিবার থেকে দেব ঘাটালে তাঁর প্রচারের কাজ শুরু করে দিয়েছেন, সঙ্গে ছিলেন তাঁর তাঁর রাজনৈতিক গুরু তথা ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দোলই। 

টলিউড ইন্ডাস্ট্রিতে যে ভাবে দেব নিজের পায়ের মাটি শক্ত করেছেন রাজনীতির ময়দানেও তিনি সেই লড়াইটাই চালান। আর এবার দেব তাঁর সেই ক্যারিশমা নিয়েই এই বছরের লোকসভা নির্বাচনে লড়তে চলেছেন। ফের ঘাটাল কেন্দ্রে দেবের ম্যাজিক যে চলবে, তার আভাস পাওয়া গেল প্রচারের প্রথম দিনেই। সম্প্রতি খাদান ছবির প্রথম পর্যায়ের শ্যুটিং শেষ করেছেন দেব। আর তারই মাঝে বৃহস্পতিবার ঘাটালবাসীর সঙ্গে দেখা করতে চলে এলেন। আসলে সিনেমার শ্যুটিংয়ের কারণে দেবকে তৃণমূলের ব্রিগেডের মঞ্চেও দেখা যায়নি। তবে এই সভা থেকেই ঘোষণা হয়েছিল দেবের নাম। তারপর থেকে দেবের তাঁর পরিচিত কেন্দ্রে আসা হয়নি। অথচ বিজেপির হিরণ জোরকদমে জনসংযোগ শুরু করে দিয়েছিলেন। অথচ দেখা পাওয়া যাচ্ছিল না দেবের। 

এদিন দেবকে দেখা গেল এলোমেলো চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি নিয়ে। আসলে খাদান ছবির জন্য এটাই তাঁর লুকস থাকছে। তবে প্রচারভঙ্গিতে তাঁর আদব-কায়দায় নায়ক কম, ঘাটালের ঘরের ছেলে বেশি। তাই তো টলিউডের হিরোকে নয়, ঘরের ছেলে দেবকে দেখতেই ভিড় জমে যায়। দেবও সকলের সঙ্গে হাত মেলান, ধরা দেল ঘাটালের মানুষের মাঝে। শ্যুটিংয়ে ক্লান্ত থাকলেও, ঘামে ভেজা টি-শার্ট পরেই দেব শুনলেন ঘাটালের বাসিন্দাদের অভাব-অভিযোগ। 

Advertisement

দেব এই ছবি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছেন। যেখানে দেবকে দেখা গিয়েছে, গাড়ির ওপর উঠে ঘাটালের মানুষের মাঝে হাতজোড় করে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। ছবির ক্যাপশনে দেব লিখলেন, ধন্যবাদ ঘাটাল। প্রসঙ্গত, কিছুদিন আগেই দেব জানিয়েছিলেন যে তিনি আর রাজনীতি করবেন না। কিন্তু দেবের কথায় রাজনীতি তাঁকে ছাড়তে চায় না। আর তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে ফের ঘাটাল লোকসভা কেন্দ্রে প্রার্থী হচ্ছেন দেব। 

বৃহস্পতিবার থেকে নিজের সংসদীয় এলাকায় প্রচারে নামলেন তারকা প্রার্থী দেব। আর প্রচারে নেমেই রাতারাতি সর্বহারা শ্রমিকদের সঙ্গে দেখা করতে গেলেন তিনি। দাসপুরে পুড়ে যাওয়া ধূপ কারখানা দেখে সেখানে বসেই শ্রমিক পরিবারগুলির সঙ্গে দেখা করলেন। রাজ্য সরকারের সঙ্গে কথা বলে তাঁদের আর্থিক সাহায্য দেওয়া ও সবরকম আশ্বাস দেওয়ার কথা বলেন তারকা তৃণমূল প্রার্থী। মানুষের ভিড়ের মাঝে ডানহাতে সামান্য় চোটও পেলেন দেব। তবে যন্ত্রণা তেমন নেই। দেবের প্রথম প্রচারে হাজির ছিলেন মন্ত্রী মানস ভুঁইয়া ও শিউলি সাহা, বিধায়ক অজিত মাইতি ও মমতা ভুঁইয়া,তৃণমূলের জেলা সভাপতি আশিস হুতাইত, যুব সভাপতি সৌরভ চক্রবর্তী-সহ অন্য নেতৃত্বও।

Advertisement