scorecardresearch
 

Tamil Nadu Assembly Election 2021: খুশবু সুন্দরকে ভোট দেওয়ার আবেদন পালানিস্বামীর

পালানিস্বামী প্রশ্ন তোলেন, "উপমুখ্যমন্ত্রী, পুরমন্ত্রী এবং মেয়র থাকাকালীন কী করেছেন স্ট্যালিন? তিনি কিচ্ছু করেননি। রাস্তা, জঞ্জাল সাফাই, নিকাশি এবং জলপ্রকল্পের কোনও কাজই হয়নি। আমাদের সরকার চেন্নাইতে নিকাশি ব্যবস্থার পাশাপাশি পরিকাঠামোর উন্নয়ন করেছে।" এরপরেই খুশবু সুন্দরকে ভোট দেওয়ার আবেদন জানান তিনি।

Advertisement
খুশবু সুন্দর খুশবু সুন্দর
হাইলাইটস
  • খুশবু সুন্দরের জন্য প্রচার পালানিস্বামীর
  • স্ট্যালিনের সমালোচনায় ইপিএস
  • আগামী ৬ তারিখ ভোট তামিলনাডুতে

তামিলনাডুর (Tamil Nadu)  থাউজ্যান্ড লাইটস কেন্দ্রে খুশবু সুন্দরকে (Khushbu Sundar) ভোট দেওয়ার আবেদন জানালেন সেই রাজ্যের মুখ্যমন্ত্রী তথা এআইএডিএমকের শীর্ষ নেতা ই পালানিস্বামী (E Palanisamy)। একইসঙ্গে ডিএমকে প্রধান এমকে স্ট্যালিনকেও (M K Stalin) একহাত নেন তিনি। ক্ষমতা থাকাকালীন স্ট্যালিন কোনও কাজ করেননি বলেই অভিযোগ করেন পালানিস্বামী। 

পালানিস্বামী প্রশ্ন তোলেন, "উপমুখ্যমন্ত্রী, পুরমন্ত্রী এবং মেয়র থাকাকালীন কী করেছেন স্ট্যালিন? তিনি কিচ্ছু করেননি। রাস্তা, জঞ্জাল সাফাই, নিকাশি এবং জলপ্রকল্পের কোনও কাজই হয়নি। আমাদের সরকার চেন্নাইতে নিকাশি ব্যবস্থার পাশাপাশি পরিকাঠামোর উন্নয়ন করেছে।" এরপরেই পালানিস্বামী বলেন, "খুশবু সুন্দরকে ভোট দেওয়ার জন্য আমি আবেদন জানাচ্ছি। তিনি আপনাদের স্বপ্নকে দিল্লি নিয়ে যাবেন এবং সুশাসন আনবেন। কেন্দ্রের সঙ্গে আমাদের সুসম্পর্কও রয়েছে।" এছাড়াও ইপিএস বলেন, "প্রধানমন্ত্রী জানিয়েছেন এই বছরের মধ্যেই সবাইকে বিনামূল্যে টিকা দেওয়া হবে।"  

প্রসঙ্গত এম করুণানিধি এবং জয়ললিতার অবর্তমানে এই প্রথমবার রাজ্য দখলের লড়াইতে নামছে ডিএমকে ও এআইএডিএমকে। আগামী ৬ তারিখ ১ দফায় হতে চলেছে তামিলনাডুর ৩৮টি জেলার ২৩৪টি আসনের ভোটগ্রহণ। সমস্ত কোভিড বিধি মেনেই এই বছর ভোটের আয়োজন করছে নির্বাচন কমিশন। জনমত সমীক্ষা দেখা গিয়েছে, এই বছর তামিলনাডুর ক্ষমতায় ফিরতে পারে ডিএমকে। ১৫৪ থেকে ১৬২টি আসন পেয়ে ক্ষমতায় ফিরতে পারে তারা। অন্যদিকে এআইএডিএমকের ঝুলিতে যেতে পারে ৬০টির মতো আসন। পাশাপাশি কামাল হাসানের দল মাক্কাল নিথি মাইয়াম সহ অন্যন্য দলগুলি কয়েকটি আসন জিততে পারে বলে সমীক্ষায় উঠে এসেছে। যদিও তামিলনাডুবাসীর চূড়ান্ত রায় অবশ্য জানা যাবে আগামী ২মে। 

 

Advertisement