scorecardresearch
 

সক্রিয় রাজনীতিতে না! বন্ধু রুদ্রনীলের প্রচারে আসতে পারেন অঙ্কুশ

রুদ্রনীলের বিজেপিতে যোগ, হিরণ-অরিন্দমদের নিয়ে জল্পনার মাঝেই এদিন কানাঘুসো শোনা গেল অভিনেতা অঙ্কুশেরও নাকি হাতেখড়ি হতে চলেছে রাজনীতিতে। তবে এই নিয়ে কী বলছেন অঙ্কুশ? 

Advertisement
রাজনীতিত না আসলেও রুদ্রর পাশে অঙ্কুশ। রাজনীতিত না আসলেও রুদ্রর পাশে অঙ্কুশ।
হাইলাইটস
  • রাজনীতিতে আসছেন না, তবে রুদ্রনীলের পাশে আছেন অঙ্কুশ
  • রাজনীতি তে যে কদর্য ভাষা ব্যবহার হচ্ছে তা কাম্য নয় বলে দাবি করেন অভিনেতা
  • আগামী কুড়ি বছর রাজনীতিতে যোগদানের সম্ভাবনার কথা উড়িয়ে দেন তিনি

দোরগোড়ায় বাংলার বিধানসভা নির্বাচন। তার আগে পালা বদলের পালা অব্যাহত। গেরুয়া নইলে সবুজ, রাজ্য রাজনীতির রঙবদলে মেতে সকলেই। বাদ যায়নি সিনেমা পাড়াও। অভিনেতারাও কোনও না কোনও দলে যোগ দিচ্ছেন। রুদ্রনীলের বিজেপিতে যোগ, হিরণ-অরিন্দমদের নিয়ে জল্পনার মাঝেই এদিন কানাঘুসো শোনা গেল অভিনেতা অঙ্কুশেরও নাকি হাতেখড়ি হতে চলেছে রাজনীতিতে। তবে এই নিয়ে কী বলছেন অঙ্কুশ? 

অভিনেতার স্পষ্ট বক্তব্য আগামী ২০ বছর সক্রিয় রাজনীতিত আসতে চান না তিনি। কিন্তু তার সঙ্গে এও জানিয়ে দিয়েছেন, বন্ধু রুদ্রনীল ঘোষের ডাকে প্রচারে নামতে পারেন নায়ক। হাওড়ায় অবনী মলে তাঁর নতুন ছবি ম্যাজিকের প্রচারে এসেই একথা বললেন অঙ্কুশ। সেখানেই রাজনীতিতে যোগদানের জল্পনা উড়িয়ে দেন তিনি। 

রাজনীতিতে কদর্য ভাষা প্রয়োগের বিষয় নিয়েও এদিন মুখ খোলেন অভিনেতা। তাঁর বক্তব্য, এই ধরণের ভাষা ব্যবহার করা কখনই কাম্য নয়। তিনি বলেন সিনেমা জগতে অনেক অভিনেতার সঙ্গে প্রতিযোগিতা আছে কিন্তু সেখানে কদর্য ভাষার ব্যবহার করা হয় না। ঠিক একইভাবে রাজনীতির আঙিনাতেও তাই হওয়া উচিত। তাই তিনি তার সহকর্মী রুদ্রনীলের ডাকে অবশ্যই সাড়া দেবেন। তার রাজনৈতিক দলের জন্য নয়। সুসম্পর্ক আছে তাই।

Advertisement