scorecardresearch
 

COVID আক্রান্ত অভিনেত্রী পার্নো, ভোটই দিতে পারলেন না বিজেপি প্রার্থী

রবিবারই ট্যুইট করে সস্ত্রীক করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। সেইসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীর আক্ষেপ ছিল, আসানসোলের ভোটর হয়েও এবার নির্বাচনে সেখানে উপস্থিত হয়ে ভোট দিতে পারবেন না বলে। একই আক্ষেপ এবার বিজেপির আরেক তারকা প্রার্থী পার্নো মিত্রেরও।

Advertisement
Parno Mitra Parno Mitra
হাইলাইটস
  • এবার করোনা আক্রান্ত আরও এক প্রার্থী
  • পজিটিভি হওয়ার কথা নিজেই জানালেন পার্নো মিত্র
  • তাঁর সংস্পর্শে আসা সকলকে কোভিড পরীক্ষা করানোর অনুরোধ জানালেন

রবিবারই ট্যুইট করে সস্ত্রীক করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। সেইসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীর আক্ষেপ ছিল, আসানসোলের ভোটর হয়েও এবার নির্বাচনে সেখানে উপস্থিত হয়ে ভোট দিতে পারবেন না বলে। একই আক্ষেপ এবার বিজেপির আরেক তারকা প্রার্থী পার্নো মিত্রের গলাতেও। এবার কোভিড রিপোর্ট পজিটিভ হল বরানগরের বিজেপি প্রার্থীর। নিজেই সেকথা ট্যুইট করেছেন গেরুয়া শিবিরের এই তারকা প্রার্থী।

সোমবার সকালে পার্নো ট্যুইটে লেখেন, 'আমি সবাইকে জানাতে চাই আমার করোনা রিপোর্টি পজিটিভ এসেছে। আপনাদের শুভকামনায় খুব দ্রুত সুস্থ হয়ে উঠব। আমি দুঃখের সঙ্গে জানাচ্ছি করোনা আক্রান্ত হওয়ার জন্য আমি ভোট দিতে পারছি না। কিন্তু এই যাত্রা এখানে শেষ হচ্ছে না এবং আমাদের লক্ষ্য পূরণে একসঙ্গে লড়াই করব। আমি অনুরোধ করব বিগত ৭ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা নিজেদের কোয়ারেন্টাইন করুন। সকলে সাবধানে থাকুন সুস্থ থাকুন।' অভিনেত্রী তাঁর সংস্পর্শে আসা সকলকেই   কোভিড পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন। পাশাপাশি, মাস্ক না খোলার কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি।

 

২০১৯ সালের লোকসভা ভোটের পরেই বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিউডের অন্যতম খ্যাতনামা মুখ পার্নো মিত্র। একুশের ভোটে তাঁকে টিকিট দেয় দল। বরানগর থেকে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী তাপস রায়ের বিপরীতে এবার ভোটে লড়েন পার্নো। প্রচারের জন্য তাঁকে ময়দানে নামতে হয়েছিল, দৌড়ঝাঁপও করেন। বিভিন্ন মানুষের সংস্পর্শে আসেন। এমনকি  গত ১৭ এপ্রিল বরানরে ভোটের দিন এলাকার বুথে বুথে ঘুরে বেড়াতে দেখা গিয়েছিল পার্নোকে। ভোট প্রচারে বিভিন্ন মানুষের সংস্পর্শে আসার কারণেই তাঁর করোনা সংক্রমণ বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

Advertisement

 

ভোটপ্রচারে পার্নো
ভোটপ্রচারে পার্নো

 

এদিকে এবারের ভোটের ময়দানে একের পর এক প্রার্থী করোনায় আক্রান্ত হচ্ছেন। রাজ্যের দুই মন্ত্রী শশী পাঁজা ও সাধন পাণ্ডে বর্তমানে করোনা আক্রান্ত। হাসপাতালে ভর্তি মদন মিত্রও। সংক্রমমের শিকার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চোধুরীও। গতকালই নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন বাবুল সুপ্রিয়। ইতিমধ্যে করোনা প্রাণ কেড়েছে রাজ্যে তিন প্রার্থীর। রবিবার আইডি হাসপাতালে মৃত্যু হয়েছে খড়দার তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহার। করোনায় আক্রান্ত হয়ে আগেই মৃত্যু হয়েছে জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। এছাড়াও মুর্শিদাবাদের সামশেরগঞ্জের সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী রেজাউল হকের প্রাণ কেড়েছিল করোনা। করোনায় মৃত্যু হয়েছে মুরারইয়ের তৃণমূলের বিদায়ী বিধায়ক আব্দুর রহমানেরও। এছাড়াও ডান-বাম সব শিবিরের একাধিক প্রার্থী করোনা আক্রান্ত। সব মিলিয়ে ভোট বাংলার পরিস্থিতি যে উদ্বেগের তা বলাইবাহুল্য।

টলিউডের তারকাদের মধ্যেও দ্বিতীয় ওয়েভে করোনা সংক্রমণ ব্যাপক ভাবে বাড়ছে। কিছুদিন আগেই কোভিড পজিটিভ হওয়ার খবর পাওয়া যায় শুভশ্রীর। করোনা দ্বিতীয় ঢেউতে আক্রান্ত হয়েছেন জিৎ, ইন্দ্রাণী দত্ত, চৈতী ঘোষাল, ঋতব্রত মুখোপাধ্যায়-সহ আরও একাধিক তারকারা। 

 

Advertisement