scorecardresearch
 

"আমরাও মায়ের দুধ খেয়েছি, দিদিমণির গাড়ি আটকাতে পারি", গরমাগরম দিলীপ

"আমরা কিছু হলেও মায়ের দুধ খেয়েছি, আমরাও দিদিমণিকে রাস্তায় দাঁড় করাতে পারি। কিন্তু বিজেপি গণতন্ত্রে বিশ্বাস করে। আমরা ভদ্রলোক, অতটা নিচে নামবো না", শনিবার হেস্টিংসের ঘটনার প্রেক্ষিতে বললেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শনিবার সিঁথিতে এক মঞ্চে তিনি অভিযোগ করেন, "তৃণমূল (TMC) থেকে যে সমস্ত নেতারা বিজেপিতে যোগ দিয়েছেন তাঁদের গাড়ি হেস্টিংসে ভাঙচুর করা হয়েছে। সুনীল মণ্ডলকে (Sunil Mandal) মারধর করা হয়েছে। শুভেন্দুবাবুর (Suvendu Adhikari) সঙ্গেও একই রকম আচরণ করা হয়েছে। যদি আমরা সাংসদ বিধায়কদের আটকাই, তখন কেমন হবে?"

Advertisement
দিলীপ ঘোষ দিলীপ ঘোষ
হাইলাইটস
  • "আমরা সাংসদ-বিধায়কদের আকটালে কেমন হবে?"
  • "কিন্তু অতটা নিচে আমরা নামবো না"
  • হেস্টিংসের ঘটনায় কড়া প্রতিক্রিয়া দিলীপের

"আমরা কিছু হলেও মায়ের দুধ খেয়েছি, আমরাও দিদিমণিকে রাস্তায় দাঁড় করাতে পারি। কিন্তু বিজেপি গণতন্ত্রে বিশ্বাস করে। আমরা ভদ্রলোক, অতটা নিচে নামবো না", শনিবার হেস্টিংসের ঘটনার প্রেক্ষিতে বললেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শনিবার সিঁথিতে এক মঞ্চে তিনি অভিযোগ করেন, "তৃণমূল (TMC) থেকে যে সমস্ত নেতারা বিজেপিতে যোগ দিয়েছেন তাঁদের গাড়ি হেস্টিংসে ভাঙচুর করা হয়েছে। সুনীল মণ্ডলকে (Sunil Mandal) মারধর করা হয়েছে। শুভেন্দুবাবুর (Suvendu Adhikari) সঙ্গেও একই রকম আচরণ করা হয়েছে। যদি আমরা সাংসদ বিধায়কদের আটকাই, তখন কেমন হবে? আমরা দিদিমনিকে রাস্তায় আটকে চা খাওয়াতে পারি। আমরা কি সেটা করব, নাকি করবো না?"

প্রসঙ্গত শনিবার হেসিংসে বিজেপির দফতরে সদ্য তৃণমূল থেকে গেরুয়া শিবিরে যোগ দেওয়া নেতাদের সংবর্ধনা অনুষ্ঠান ছিল। অভিযোগ, সেই অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথেই সুনীল মণ্ডলের গাড়ি আটকে দেন একদল তৃণমূল কর্মী সমর্থক। গাড়ি ঘেরাও করে শুরু হয় বিক্ষোভ। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এরপর পুলিশের হস্তক্ষেপে বিজেপি দফতরে ঢুকতে পারেন সুনীলবাবু। গোটা বিষয় নিয়ে কেন্দ্রীয় স্বরষ্ট্রমন্ত্রীকে চিঠি লেখে কৈলাস বিজয়বর্গীয়। এমনকি ফোনে সাহর সঙ্গে কথাও হয় তাঁর। এরপরেই সুনীল মণ্ডলের জন্য কেন্দ্রীয় নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে বলে জানা যায়। 

এদিকে এই ঘটনায় তৃণমূলকে একহাত নেন শুভেন্দু অধিকারীও। তিনি বলেন, "লজ্জা লাগছে, আমি ২১ বছর ধরে এই দলটা করেছি।" তৃণমূলে কোনও শৃঙ্খলা নেই বলেও এদিন অভিযোগ করেন শুভেন্দু। পাশাপাশি নাম না করে প্রশান্ত কিশোরকে বেঁধেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই নেতা। রাজ্যে এই পরিস্থিতির পরিবর্তন ঘটাতে এবং সোনার বাংলা গড়ার লক্ষ্যে আগামী বছর এখানে বিজেপিকে ক্ষমতায় আনার ডাকও দেন শুভেন্দু অধিকারী। 

Advertisement

 

Advertisement