scorecardresearch
 

India Today Conclave East 2021: "আমি এখানে ছুড়ে ফেলতেই এসেছি", মমতাকে চ্যালেঞ্জ শাহের

বঙ্গ রাজনীতিতে ক্রমেই চড়ছে উত্তাপ। সামনেই লোকসভা নির্বাচন। গেরুয়া শিবিরের নেতাদের আনাগোনা লেগেই রয়েছে বাংলায়। এক দিনের সফরে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বৃহস্পতিবার এসেছিলেন রাজ্যে। এর এদিন কলকাতাই শুরু হয়েছে ইন্ডিয়া টুডে কনক্লেভ ইস্ট ২০২১। এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন স্বয়ং অমিত শাহ। জানিয়ে দিলেন বাংলায় এবারের নির্বাচনে ২০০ বেশি আসন পাবেই গেরুয়া শিবির। তৃণমূল সরকারকে তিনি ছুড়ে ফেলতেই এসেছেন, সেই কথাও কনক্লেভের মঞ্চে দাঁড়িয়ে বলে গেলেন অমিত শাহ।

Advertisement
Amit Shah Amit Shah
হাইলাইটস
  • ভয় দেখাচ্ছেন অমিত শাহ
  • কনক্লেভের মঞ্চে অভিযোগ ছিল মমতার
  • তিনি তৃণমূলকে ছুড়ে ফেলতেই এসেছেন দাবি করলেন অমিত শাহ

বঙ্গ রাজনীতিতে ক্রমেই চড়ছে উত্তাপ। সামনেই লোকসভা নির্বাচন। গেরুয়া শিবিরের নেতাদের আনাগোনা লেগেই রয়েছে বাংলায়। এক দিনের সফরে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বৃহস্পতিবার এসেছিলেন রাজ্যে। এর এদিন কলকাতাই  শুরু হয়েছে ইন্ডিয়া টুডে কনক্লেভ ইস্ট ২০২১। এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন স্বয়ং অমিত শাহ। জানিয়ে দিলেন বাংলায় এবারের নির্বাচনে ২০০ বেশি আসন পাবেই গেরুয়া শিবির। তৃণমূল সরকারকে তিনি ছুড়ে ফেলতেই এসেছেন, সেই কথাও কনক্লেভের মঞ্চে দাঁড়িয়ে বলে গেলেন অমিত শাহ।

ইন্ডিয়া টুডের কনক্লেভ ইস্ট ২০২১-এর মঞ্চে এদিন হাজির হয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার অভিযোগ ছিল, এরাজ্যে আইন-শৃ্ঙ্খলার অবনতি ঘটাচ্ছে বিজেপি। হুমকি দিচ্ছেন অমিত শাহ। তৃণমূলনেত্রীর এই অভিযোগ অবশ্য মানতে রাজি নন শাহ। স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি, তিনি এরাজ্যে এসে কখনই মমতা বন্দ্যোপাধ্যায়কে কোনও অশালীন আক্রমণ করেননি। আইন-শৃ্ঙ্খলা, শিক্ষা, উন্নয়ন যেসব জায়গায় পিছিয়ে রয়েছে বাংলা তা নিয়ে আওয়াজ তুলেছেন। তাতেই রেগে য়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেআইনি ভাবে এদেশে সীমান্ত পেরিয়ে আসা মানুষদের ভোট অঙ্কে ব্যবহার করতে চাইছে তৃণমূল। আর সেই কারণেই এই সরকারকে উপড়ে ফেলতে তিনি এসেছেন সেই কথাও স্পষ্ট করে দেন শাহ।

এবারের নির্বাচনে যে বিজেপি সরকার আসবে, সে ব্যাপারে রাজ্যের মানুষ নিশ্চিত বলেই দাবি করেন অমিত শাহ। তাঁর কথায়, গত নির্বাচনে যখন বলেছিলাম বাংলা থেকে ২০টি আসন পাবে তখন সন্দেহ ছিল রাজ্যের মানুষের। গত লোকসভায় যা বলেছিলাম তা হয়েছে। তাই এবার মানুষ নিশ্চিত রাজ্যে বিজেপির সরকারই আসছে। ২০০ বেশি আসনে জিতবে বিজেপি। তৈরি হবে সোনার বাংলা। আর সেই বাংলার মুখ্যমন্ত্রী হবে এই বাংলার মানুষই, সেই কথাও স্পষ্ট করে দেন শাহ। 

Advertisement
Advertisement