scorecardresearch
 

নানুরে বোমা-বন্দুকে তাড়া বিজেপি প্রার্থীকে, ব্য়াপক উত্তেজনা

বোলপুর মহকুমার অন্তর্গত নানুর বিধানসভার বড়া-সাওতা পঞ্চায়েতের বড়া গ্রামে বিজেপি প্রার্থী তারকেশ্বর সাহা প্রচার করতে গেলে তাকে বাধা দেয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এমনটাই অভিযোগ করা হয়। বিজেপির অভিযোগ, ভোটের প্রচারে নানুরের একটি গ্রামে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। সেই সময় একদল বহিরাগত হামলা চালায়

Advertisement
বিজেপি প্রার্থী তারক সাহার প্রচার বন্ধের চেষ্টা করা হয় এমনটাই দাবি পদ্ম শিবিরের।  বিজেপি প্রার্থী তারক সাহার প্রচার বন্ধের চেষ্টা করা হয় এমনটাই দাবি পদ্ম শিবিরের।
হাইলাইটস
  • নানুরে বিজেপি প্রার্থীকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ
  • বোমা বন্দুক নিয়ে তাড়া করে বিজেপি প্রার্থী তারক সাহার প্রচার বন্ধের চেষ্টা
  • স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বোমা বন্দুক নিয়ে তেড়ে আসে বলে অভিযোগ

বীরভূমের নানুরে বিজেপি প্রার্থীকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বোমা বন্দুক নিয়ে তাড়া করে বিজেপি প্রার্থী তারক সাহার প্রচার বন্ধের চেষ্টা করা হয় এমনটাই দাবি পদ্ম শিবিরের।  

বোলপুর মহকুমার অন্তর্গত নানুর বিধানসভার বড়া-সাওতা পঞ্চায়েতের বড়া গ্রামে বিজেপি প্রার্থী তারকেশ্বর সাহা প্রচার করতে গেলে তাকে বাধা দেয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এমনটাই অভিযোগ করা হয়। বিজেপির অভিযোগ, ভোটের প্রচারে নানুরের একটি গ্রামে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। সেই সময় একদল বহিরাগত হামলা চালায়। তারা গুলিও চালায় বলে অভিযোগ। বিজেপির দাবি, যারা হামলা চালিয়েছে তারা তৃণমূল কর্মী-সমর্থক। এরপর বিকেলে এই গ্রামে প্রচার করেছিলেন বিজেপি প্রার্থী ও কয়েকশ' বিজেপি কর্মী সমর্থক। তখনই হঠাৎ করে স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বোমা বন্দুক নিয়ে তেড়ে আসে বলে অভিযোগ।

ঘটনার আকস্মিকতায় প্রথমে ছত্রভঙ্গ হয়ে যায় বিজেপি কর্মী সমর্থকরা। পরে তারাও রুখে দাঁড়ান। গ্রামের ভিতরে সে ভাবে প্রচার করতে না পারলেও আশেপাশের গ্রামে প্রচার চালিয়ে চলে যান বিজেপি প্রার্থী। যদিও এদিন প্রচারে বাঁধা সৃষ্টি হওয়ার ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনার পর থেকেই এলাকায় ব্যাপক রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে।

যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে শাসক দল। উল্লেখ্য এই পঞ্চায়েতটি দখলে রয়েছে তৃণমূলের অন্যতম দাপুটে নেতা কাজল শেখের। ইতিমধ্যেই কাজল শেখ তাঁর দায়িত্বে থাকা দুটি পঞ্চায়েত থেকে সব থেকে বেশি লিড পাওয়ার দাবি করেছেন।

Advertisement