scorecardresearch
 

গ্রেফতারের আগে TMC নেতার সঙ্গে কথা ! পামেলা গোস্বামীর Whats app chat প্রকাশ্য়ে

Pamela Goswami drug case-এ নয়া মোড়। গ্রেফতার হওয়ার আগের দিন তৃণমূল (TMC) নেতার সঙ্গে যোগাযোগ। প্রকাশ্য়ে এল সেই হোয়াটস অ্য়াপ চ্যাট। যা নিয়ে তোলপাড় রাজ্য় রাজনীতি। কী বললেন তৃণমূলের সেই মুখপাত্র ?

Advertisement
কুণাল ঘোষ, পামেলা গোস্বামী কুণাল ঘোষ, পামেলা গোস্বামী
হাইলাইটস
  • Pamela Goswami drug case-এ নয়া মোড়।
  • গ্রেফতার হওয়ার আগের দিন তৃণমূল (TMC) নেতার সঙ্গে যোগাযোগ
  • প্রকাশ্য়ে এল সেই হোয়াটস অ্য়াপ চ্যাট।

Pamela Goswami drug case-এ নয়া মোড়। গ্রেফতার হওয়ার আগের দিন তৃণমূল নেতার সঙ্গে যোগাযোগ। প্রকাশ্য়ে এল সেই হোয়াটস অ্য়াপ চ্যাট। যা নিয়ে তোলপাড় রাজ্য় রাজনীতি। কী বললেন তৃণমূলের সেই মুখপাত্র ?

গ্রেফতারের সময় কার নাম নিয়েছিলেন পামেলা ?

রাজ্য় রাজনীতির সাম্প্রতিক চিত্র বলছে,গ্রেফতারের সময় তাঁকে ষড়য়ন্ত্র করে ফাঁসানো হয়েছে বলে চিৎকার করেছিলেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। তাঁর দাবি ছিল, কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং তাঁকে মাদক মামলায় ফাঁসিয়েছেন। সত্য সামনে আনতে সিআইডি তদন্ত চেয়েছিলেন তিনি। অবিলম্বে রাকেশ সিংয়ের গ্রেফতারি দাবি করেছিলেন পামেলা। মঙ্গলবার রাতেই বর্ধমানের গলসি থেকে বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেফতার করেছে রাজ্য় পুলিশ। 

বিস্ফোরক হোয়াটস অ্য়াপ চ্যাট পামেলার
 
গ্রেফতার হওয়ার আগের দিন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে যোগাযোগ করেছিলেন পামেলা গোস্বামী। যা নিজেই স্বীকার করেছেন কুণাল । এবিপি আনন্দের একটি অনুষ্ঠানে প্রকাশ্য়ে সেই চ্যাট তুলে ধরে তিনি। কুণাল ঘোষ  বলেন, ''পামেলা গোস্বামী অ্য়ারেস্ট হওয়ার আগের দিন আমাকে একটি হোওয়াটস অ্য়াপ করেন। তাতে লেখা ছিল দাদা নমস্কার। Can I have a word with you.যার উত্তরে আমা লিখি Mention Who are you.যার উত্তরে উনি লেখেন, পামেলা গোস্বামী সেক্রেটারি ভারতীয় জনতা যুব মোর্চা ওয়েস্ট বেঙ্গল। আমি তাঁকে লিখি Ok.যার উত্তরে পামেলা লেখেন,Along with two three people we want to meet you.All are good reputed people some are portfolio holder like me.যার উত্তরে আমি লিখি, District meetings are on. If you wish you can make a phone call.যার জবাব দেন পামেলা। তিনি বলেন, Let me know the time.Because I dont want to make a call, when you will be busy.পরে ফোন করেন পামেলা। তিনি কথা বলেন আমার সঙ্গে। আমি বলি,আপনাকে আমি চিনি না। পরে কলকাতায় গেলে যোগাযোগ করবেন।''

Advertisement

পামেলার সঙ্গে কুণাল যোগ, কী বলছে বিজেপি ?

বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীর সঙ্গে নিজের কথোপকথন সামনে এনেছেন খোদ কুণাল ঘোষ। যা নিয়ে মুখ খুলেছে বিজেপিও। তৃণমূলের সঙ্গে বিজেপি নেতার যোগাযোগ প্রসঙ্গে শমীক ভট্টাচার্য বলেন,কাস্টডিতে থাকাকালীন যেভাবে তিনি সিআইডি তদন্তের দাবি করেছেন এবং তৃণমূলের সঙ্গে তাঁর যোগাযোগ সামনে এসেছে, তা সবার মনে একটা ধোঁয়াশা সৃষ্টি করেছে। তাতে  নির্বাচনের আগে রাজনীতি সচেতন মানুষ বলতে পারবেন, ঠিক কোনটা। কিছু কিছু জিনিস বুঝে নিতে হয়, সব সময় সেটা মুখে বলা যায় না।  

রাকেশের গ্রেফতারি কি রাজনৈতিক উদ্দেশ্য়প্রণোদিত ?

মাদকযোগে অভিযুক্ত যুব বিজেপি নেত্রী পামেলা অভিযোগ করেন যে তাকে ফাঁসিয়েছে রাকেশ সিংহ, কৈলাশ বিজয়বর্গী ঘনিষ্ঠ নেতা। সেই মামলার তদন্ত করতেই গ্রেপ্তার হয়েছেন রাকেশ সিং। তার বাড়িতে আবার হাজির হয়েছে পুলিশ। ওয়াটগঞ্জ থানা থেকে পুলিশ এসে নোটিশ দিয়ে গিয়েছে। নোটিশে লেখা হয়েছে যে, রাকেশ সিংকে অ্যারেস্ট করা হয়েছে। ইতিমধ্য়েই নোটিশে রাকেশ সিংয়ের মেয়ে সই করেছেন। গতকাল পামেলা কাণ্ডে তার বাড়িতে প্রথম পুলিশ এসে এবং তল্লাশি চালাতে চায়। তাদের বাধা দেয় রাকেশ সিংয়ের ছেলে ও মেয়ে। পরে সেখান থেকে দুজনকে গ্রেফতার করে পুলিশ । যদিও রাকেশ সিং বলেছেন, জোর করে তাঁরে ফাঁসানো হয়েছে। এর পিছনে তৃণমূলের হাত রয়েছে।


 

Advertisement