scorecardresearch
 

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন শিল্পী অদিতি মুন্সি

জল্পনা শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরে। অবশেষে বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেসে আনুষ্ঠানিক যোগদান করলেন সঙ্গীত শিল্পী অদিতি মুন্সি। টেলিভিশনে জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শো সা রে গা মা পা-র প্রতিযোগী হিসাবে প্রথম টিভিতে দেখা যায় অদিতিকে। তার পর থেকে তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে পারফর্ম করতে দেখা যায়।

Advertisement
তৃণমূল ভবনে অদিতি মুন্সি। তৃণমূল ভবনে অদিতি মুন্সি।
হাইলাইটস
  • অবশেষে বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেসে আনুষ্ঠানিক যোগদান করলেন সঙ্গীত শিল্পী অদিতি মুন্সি
  • টেলিভিশনে জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শো সা রে গা মা পা-র প্রতিযোগী হিসাবে প্রথম টিভিতে দেখা যায় অদিতিকে
  • তার পর থেকে তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে পারফর্ম করতে দেখা যায়।

জল্পনা শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরে। অবশেষে বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেসে (TMC) আনুষ্ঠানিক যোগদান করলেন সঙ্গীত শিল্পী অদিতি মুন্সি (Aditi Munshi)। টেলিভিশনে জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শো সা রে গা মা পা-র প্রতিযোগী হিসাবে প্রথম টিভিতে দেখা যায় অদিতিকে। তার পর থেকে তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে পারফর্ম করতে দেখা যায়।

২০১৮-য় তৃণমূল নেতা দেবরাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় অদিতির। শোনা যায় অনুষ্ঠানে যাওয়ার সুবাদেই দেবরাজের সঙ্গে পরিচয় হয় অদিতির। তার পর সম্পর্ক গড়ায় বিয়ে পর্যন্ত। পারিবারিক ভাবে তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতা ছিলেই। এ বার সরাসরি রাজনীতির আঙিনায় এলেন অদিতি।

বুধবার ৩ মার্চ টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় তৃণমূলে যোগ দেন। তার আগে রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়ের পর আরও এক বিনোদন জগতের পরিচিত নাম যোগ দিলেন জোড়া ফুলে।

Advertisement