scorecardresearch
 

West Bengal Election 2021: মোদীর বিরুদ্ধে বলা মানে ভারত মাতার বিরুদ্ধে বলা : শুভেন্দু

মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে বিজেপি নেতা তথা নন্দীগ্রাম কেন্দ্রে তৃণমূল নেত্রীর প্রধান প্রতিপক্ষ শুভেন্দু অধিকারী বলেন, "করোনা রুখতে আপনাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টিকাই নিতে হবে। তিনি নির্বাচিত প্রধানমন্ত্রী। তাঁর বিরুদ্ধে বলার অর্থ গণতন্ত্রের বিরুদ্ধে বলা, ভারত মাতার বিরুদ্ধে বলা। পাকিস্তান ও বাংলাদেশে ভ্যাকসিন নেই। তাই আপনাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টিকাই নিতে হবে।" 

Advertisement
শুভেন্দু অধিকারী শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • "নরেন্দ্র মোদী নির্বাচিত প্রধানমন্ত্রী"
  • "মোদীর বিরুদ্ধে বলা মানে গণতন্ত্রের বিরুদ্ধে বলা"
  • নাম না করে মমতাকে বিঁধে মন্তব্য শুভেন্দুর

নির্বাচনকে ঘিরে রাজ্যে কড়া টক্কর তৃণমূল - বিজেপির। তৃণমূলকে ক্ষমতাচ্যূত করতে সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়েছে বিজেপি। পালটা বিজেপিকে (BJP) রুখতে রণকৌশল সাজিয়েছে তৃণমূলও (TMC)। এই পরিস্থিতিতে পূর্ব মেদিনীপুরে এক জনসভায় বিজেপির বিরুদ্ধে ফের একবার তোপ দাগলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন, "বিজেপিকে আমরা চাই না। আমরা মোদীর মুখও দেখতে চাই না। আমার দাঙ্গা, লুঠ, দুর্যোধন, দুঃশাসন এবং মীরজাফরদের চাই না। 

পালটা নাম না করে মমতাকে বিঁধে বিজেপি নেতা তথা নন্দীগ্রাম কেন্দ্রে তৃণমূল নেত্রীর প্রধান প্রতিপক্ষ শুভেন্দু অধিকারী বলেন, "করোনা রুখতে আপনাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টিকাই নিতে হবে। তিনি নির্বাচিত প্রধানমন্ত্রী। তাঁর বিরুদ্ধে বলার অর্থ গণতন্ত্রের বিরুদ্ধে বলা, ভারত মাতার বিরুদ্ধে বলা। পাকিস্তান ও বাংলাদেশে ভ্যাকসিন নেই। তাই আপনাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টিকাই নিতে হবে।" 

প্রসঙ্গত এবারের নির্বাচনে নন্দীগ্রাম থেকে লড়াই করছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই মনোনয়ন পেশ করেছেন তিনি। ওই কেন্দ্রেই মমতার বিরুদ্ধে বিজেপির হয়ে দাঁড়িয়েছেন তাঁর একসময়ের অন্যতম সেনাপতি শুভেন্দু অধিকারী। তিনিও ইতিমধ্যেই নিজের মনোনয়ন পেশ করেছেন। পাশাপাশি নন্দীগ্রামে মমতাকে ৫০ হাজার ভোটে হারাতে না পারলে রাজনীতি ছেড়ে দেওয়ার চ্যালেঞ্জও ছুঁড়ে দিয়েছেন শুভেন্দু। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে 'বহিরাগত' বলেও আক্রমণ করেছেন তিনি। পালটা শুভেন্দুর সেই মন্তব্যের প্রেক্ষিতে মমতার প্রশ্ন, তিনি 'বহিরাগত' হলে মুখ্যমন্ত্রী হলেন কী ভাবে। যদিও শেষ পর্যন্ত নন্দীগ্রাম কার ওপর আস্থা রাখে তা অবশ্য জানা যাবে আগামী ২ মে। 


 

Advertisement