scorecardresearch
 

West Bengal Election 2021: বহরমপুরে পিকনিক ঘিরে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, জখম একাধিক

কয়েকদিন আগে হয়ে যাওয়া কালীপুজো উপলক্ষে পিকনিকের আয়োজন করেন এলাকার কয়েকজন যুবক। প্রচার সেরে বাড়ি ফেরার পথে পিকনিকের ছেলেদের সঙ্গে কথা বলেন এলাকার বিজেপি প্রার্থী সুব্রত মৈত্র। কিছুক্ষণ পর বিজেপি প্রার্থী সেখান থেকে চলে গেলে সাঙ্গপাঙ্গদের নিয়ে ওই জায়গায় হাজির হন এলাকার প্রাক্তন কাউন্সিলর বাবন রায়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • পিকনিকে উপস্থিত বিজেপি প্রার্থী
  • তার জেরে উত্তপ্ত বহরমপুরের কাশিমবাজার
  • থানায় অভিযোগ দায়ের

বন্ধুবান্ধবের পিকনিকে বিজেপি প্রার্থী আসার জেরে। পিকনিকের খাবার ফেলে দেওয়া ও ছেলেদের মারধর করার অভিযোগ উঠল বহরমপুর পৌরসভার প্রাক্তন কাউন্সিলর বাবন রায় ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় বহরমপুরের কাশিমবাজার পালপাড়া এলাকায়। ঘটনায় ৩ জন আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। এই বিষয়ে থানায় অভিযোগ জানিয়েছেন বিজেপি প্রার্থী। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বাবন রায়।

জানা গিয়েছে কয়েকদিন আগে হয়ে যাওয়া কালীপুজো উপলক্ষে পিকনিকের আয়োজন করেন এলাকার কয়েকজন যুবক। প্রচার সেরে বাড়ি ফেরার পথে পিকনিকের ছেলেদের সঙ্গে কথা বলেন এলাকার বিজেপি প্রার্থী সুব্রত মৈত্র। কিছুক্ষণ পর বিজেপি প্রার্থী সেখান থেকে চলে গেলে সাঙ্গপাঙ্গদের নিয়ে ওই জায়গায় হাজির হন এলাকার প্রাক্তন কাউন্সিলর বাবন রায়। অভিযোগ সেখানে গিয়ে পিকনিকের ছেলেদের ওপরে চড়াও হন তিনি। পিকিনিকের খাবার দাবার ফেলে দেওয়া হয়। মারধর করা হয় পিকনিকের ছেলেদের। তাতে ৩ জন আহত হন। বাবন রায়ের লোকেরা মদ্যপ অবস্থায় এই তাণ্ডব চালিয়েছে বলে অভিযোগ। 

এদিকে খবর পেয়ে ফের ঘটনাস্থলে পৌঁছান বিজেপি প্রার্থী সুবরত মৈত্র। সেখানে যেতেই বিজেপি ও তৃণমূল কর্মী মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশের সামনেও তাঁর ওপর চড়াও হওয়ার চেষ্টা হয়েছে বলে দাবি সুব্রতবাবুর। এদিকে আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন সুব্রত মৈত্র। ভোটের আগে এই ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। আগামী ২৯ তারিখ অষ্টম তথা শেষ দফার নির্বাচনে ভোটগ্রহণ হবে মুর্শিদাবাদের বহরমপুর কেন্দ্রে। 


 

Advertisement