scorecardresearch
 

উস্তিতে TMC প্রার্থীর গাড়িতে হামলা, গুরুতর জখম রাজ্যের বিদায়ী মন্ত্রী

বুধবার কোচবিহারে দিলীপ ঘোষের কনভয়ে হামলা ঘটনা নিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল পড়েছে। ঠিক একই দিনে প্রায় একই সময়ে আক্রান্ত হলেন রাজ্যের বিদায়ী মন্ত্রী তথা মগরাহাট পশ্চিম কেন্দ্রের তৃণমূলপ্রার্থী গিয়াসউদ্দিন মোল্লা। তাঁর গাড়িতে হামলা চালান হয়েছে বলে অভিযোগ।

Advertisement
রুতর জখম রাজ্যের বিদায়ী মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা রুতর জখম রাজ্যের বিদায়ী মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা
হাইলাইটস
  • আজকেই আক্রান্ত হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
  • উত্তরবঙ্গের কোচবিহারে তাঁর কনভয়ে হামলা হয়
  • এদিকে দক্ষিণবঙ্গে আক্রান্ত হলেন রাজ্যের বিদায়ী সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী

বুধবার কোচবিহারে দিলীপ ঘোষের কনভয়ে হামলা ঘটনা নিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল পড়েছে। ঠিক একই দিনে প্রায় একই সময়ে আক্রান্ত হলেন রাজ্যের বিদায়ী মন্ত্রী তথা মগরাহাট পশ্চিম কেন্দ্রের তৃণমূলপ্রার্থী গিয়াসউদ্দিন মোল্লা। তাঁর গাড়িতে হামলা চালান হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত উস্তি থানা এলাকায়।

PHOTOS: বেহালায় পার্থ চট্টোপাধ্যায়ের প্রচারে নায়ক দেব

'CRPF ঘেরাও' রাষ্ট্রবিরোধী কথা, মমতার নামে কমিশনে নালিশ BJP-র

জানা যাচ্ছে ডায়মন্ড হারবার রোডের রাজারহাট মোড়ের কাছে ভাংচুর করা হয় গিয়াসউদ্দিন মোল্লার গাড়ি। ঘটনার সময় গাড়িতেই ছিলেন রাজ্যের বিদায়ী সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী। গুরুতর জখম হন তিনি। আহত হয় তাঁর সঙ্গে থাকা কয়েকজন তৃণমূল কর্মীও।

 

গাড়িতে আগুন ক্ষুব্ধ তৃণমূলকর্মীদের
গাড়িতে আগুন ক্ষুব্ধ তৃণমূলকর্মীদের

 

স্থানীয় একটি নার্সিংহোমে চিকিৎসা চলছে গিয়াসউদ্দিন মোল্লা-সহ বাকি আক্রান্তদের। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় অভিযোগের তির উঠেছে বিজেপির দিকে। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই  ১১৭ নম্বর জাতীয় সড়কের শিরাকল মোড়ের কাছে তৃণমূল কর্মী সমর্থকরা রাস্তা অবরোধ করেন।  বাস ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়। মন্ত্রীর গাড়িতে হামলার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে।

 

Advertisement