scorecardresearch
 

BJP-তে গেলেই জিতে যাব, এমন নয়, বেস্ট অফ লাক! তাঁরা বেইমান! কাকলি

কারও নাম না করে দলের 'বিদ্রোহী' নেতাদের কড়া সমালোচনা করলেন তৃণমূল সাংসদ (TMC MP) কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar)। একই সঙ্গে তিনি বিজেপির (BJP)-ও কড়া সমালোচনা করেছেন।

Advertisement
তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার। ছবি সৌজন্য: ফেসবুক তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • কারও নাম না করে দলের 'বিদ্রোহী' নেতাদের কড়া সমালোচনা
  • তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার
  • দলত্যাগীদের বললেন 'বেইমান'

কারও নাম না করে দলের 'বিদ্রোহী' নেতাদের কড়া সমালোচনা করলেন তৃণমূল সাংসদ (TMC MP) কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar)। একই সঙ্গে তিনি বিজেপির (BJP)-ও কড়া সমালোচনা করেছেন। শুক্রবার তৃণমূল ভবনে তিনি সাংবাদিক বৈঠকে বলেন, বিজেপি-তে গেলেই জিতে যাব, এমন নয়। বেস্ট অফ লাক! তাঁরা বেইমান। 

এদিন তিনি শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary) বা দলের 'বিদ্রোহী' কোনও নেতার নাম করেননি। আরও বলেন, তাদের ফল ভাল হবে না। বাংলার মানুষ এটা ভাল ভাবে নেবেন না। বিশ্বকবির জন্মস্থান জানেন না। ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর কী করেছিলেন জানেন না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য্যোপাধ্য়ায়কে সরাতে হবে। কারণ তিনি প্রতিবাদী। কেন্দ্রের কর্ম চোখে আঙুল গিয়ে দেশের মানুষকে দেখিয়ে দিচ্ছেন। সবাই অনৈতিকতার বিরুদ্ধে আওয়াজ তুলছেন। ভারতে অর্থনীতি তলানিতে। কৃষকদের ওপর আঘাতের তীব্র বিরোধিতা করেছি। তা মেনে নিতে পারি না। অনেক মুমুর্ষু, ব্যভিচারী চলে যাচ্ছেন।

তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar)-এর কটাক্ষ, কী হল টেবিলের তলায়! এই ওষুধে কাজ হবে না। বেইমানিটা অধর্ম, সেই ফল ভাল হবে না। যাঁরা হারবেন, কাজ করেননি, তাঁরা জাহাজ পাল্টাচ্ছেন। বিজেপি বিভাজন করছে।

তিনি আরও বলেন, যত আক্রমণ করবেন, তত শক্তিশালী হবে তৃণমূল। রাজ্য়ের সব বুথে মমতা বন্দ্য্যোপাধ্য়ায়ের সমর্থক রয়েছেন। তৃণমূলের সম্পদ বুথের কর্মীরা। এদিন বিজেপির সমালোচনা করেন তিনি। তাঁর অভিযোগ, যুক্তরাষ্ট্রীয় কাঠামো ভেঙে দিচ্ছে কেন্দ্রীর সরকার। জিনিসের দাম বাড়ছে কেন্দ্রের জন্য বাড়ছে। দেশটাকে বেচে দিতে চাইছে কেন্দ্র।

এদিন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar) বলেন, মমতা বন্দ্য্যোপাধ্য়ায় কাউকে ভয় পান না। তাঁকে ভয় দেখানো যায় না। তাঁর নির্দেশে মানুষের হয়ে কাজ করছেন দলের কর্মীরা। মমতাকে আঘাত করলে তিনি ভয় পান না। এটা ভুল নীতি নিয়েছে বিজেপি। এতে কোনও কাজ হবে না। বিজেপি এখন তৃণমূল থেকে নেতা ধার করছে। বাংলায় তাঁদের কোনও জায়গা নেই। এটা তাদের বুঝতে হবে।

Advertisement

Advertisement