scorecardresearch
 

West Bengal Election 2021 : শীতলকুচিতে মমতা, কথা আহত-নিহতদের পরিবারের সঙ্গে

Aajtak Bangla | কলকাতা | 14 Apr 2021, 11:36 AM IST

আজ শীতলকুচিতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করার কর্মসূচি রয়েছে তাঁর। এদিকে, একুশের ভোট প্রচারে এই প্রথম বাংলায় আসতে চলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। উত্তরবঙ্গে একগুচ্ছ কর্মসূচি রয়েছে তাঁর। অন্যদিকে, রাজ্যে আসছেন বিজেপির শীর্ষ নেতারা। বাংলায় আসছেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা, দলের নেতা শাহনওয়াজ হুসেন, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

হাইলাইটস্

  • শীতলকুচিতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী
  • নিহত, আহতদের পরিবারের সঙ্গে দেখা করার কর্মসূচি রয়েছে তাঁর
  • বাংলায় আসছেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা, দলের নেতা শাহনওয়াজ হুসেন, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি
  • একুশের ভোট প্রচারে এই প্রথম বাংলায় আসতে চলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী
11:36 AM (3 বছর আগে)

শাস্তি চাই

Posted by :- Abhijit

মমতা বলেন, ৭২ ঘণ্টা আসতে দেওয়া হয়নি। কেউ ছেড়ে কথা বলব না। দোষী হলে শাস্তি দেব। যত দূর যাওয়া যায়, যাবো। প্ররোচনায় পা দেবেন না। আমরা শান্তি রক্ষা করব। আমরা বুলেটের বদলে ব্যালটে জবাব দেব। আনন্দ যে মারা গিয়েছে, তাদের খুনীদের ধরব। তাঁর দাবি, ৭২ ঘণ্টা আসতে দেওয়া হয়নি। কেউ ছেড়ে কথা বলব না। দোষী। যত দূর যাওয়া যায়, যাবো। প্রোচনায় পা দেবেন না। আমরা শান্তি রক্ষা করব। আমরা বুলেটের বদলে ব্যালটে জবাব দেব। আনন্দ যে মারা গিয়েছে, তাদের খুনীদের ধরব। গণতন্ত্রের শহিদ। পাঁচটা পর পর শহিদ বেদী করবে। আমি আসব। কাল ২৪ ঘণ্টা প্রোগ্রাম করতে দেয়নি। এখানে ৭২ ঘণ্টা আসতে দেয়নি। ভোটের পর প্রথম আপনাদের কাছে আসব, কথা দিয়ে গেলাম।

11:31 AM (3 বছর আগে)

শীতলকুচিতে মমতা

Posted by :- Abhijit

শীতকুচিতে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়। সেখান নিরাপত্তারক্ষী বাহিনীর গুলিতে নিহত, আহত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন তিনি।

10:51 AM (3 বছর আগে)

কলকাতায় নাড্ডা

Posted by :- Abhijit

আম্বেদকর জয়ন্তী উপলক্ষে এক অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এলেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা। তিনি বলেন, আমার খারাপ লাগে বলতে মমতা-সরকার দলিত বিরোধী। ৪ জন মারা গিয়েছে কেন্দ্রীয় বাহিনীর হাতে। আমাদের খারাপ লেগেছে। তবে মমতা রাজবংশী ছেলে আনন্দ বর্মন মারা গিয়েছেন তৃণমূলের হাতে। এ ব্য়াপারে মমতা কিছু বলেননি। কী করে সরকার দলিত-বিরোধী কাজ করছে, তা দেখা যাচ্ছে। তিনি বলেন, সুন্দরবনে আমাদের দলিত ভাইদের ওপর আক্রমণ হচ্ছে। বাংলার ভোট দাঁড়াচ্ছেন এক নেত্রী। আমি সেই কথা বলতে চাই না যা তিনি বলেছেন। নিজের ভুল স্বীকার করা দরকার ছিল। একটা কথাও বলেননি। এটা দলিত-বিরোধিতা। তাই এমন করেছেন। আর কোনও দলও বলেনি। যারা সব সময় মমতা দি, মমতা দি করে। দলিতদের অপমানসূচক কথা বলা হয়েছে, কোনও দল এর বিরুদ্ধে কোনও কথা বলেনি। এমন দলের বিরুদ্ধে পর্দা ফাঁস করবে ভারতীয় জনতা পার্টি। আমাদের দল হাতির দাঁতের মতো নয়, খাওয়ার একটা, দেখানোর একটা। আমরা যা বলি তা-ই করি।

9:45 AM (3 বছর আগে)

নগর কীর্তন

Posted by :- Abhijit

কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্য়ায় বিকেলে বেলঘড়িয়ার রামকৃষ্ণ মিশনে যাবেন। হবে নগর কীর্তন, মিশন থেকে নন্দননগর লোকনাথ মন্দির পর্যন্ত।

Advertisement
9:04 AM (3 বছর আগে)

অধীর

Posted by :- Abhijit

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরির একগুচ্ছ কর্মসূচি রয়েছে। সকাল সাড়ে ৯টায় লালগোলার এম এন আকাদেমিতে রোড শো। তারপর নোয়াপাড়ার চৌরঙ্গি মোড় থেকে পলতা বাসস্ট্যান্ডে রোড শো। সন্ধেবেলা দমদমে জনসভা।

8:14 AM (3 বছর আগে)

বেলঘড়িয়া

Posted by :- Abhijit

আজ সকাল সাড়ে ১০টায় বেলঘড়িয়া বাদামতলা থেকে মিছিল। কমারাহাটির সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী সায়নদীপ মিত্রর সমর্থনে। থাকবেন বামফ্রন্ট চেয়ারম্য়ানা বিমান বসু।

Advertisement