scorecardresearch
 

মমতাকে কটাক্ষ অর্জুনের! 'হুইলচেয়ার থেকে উঠতেই বুঝেছিলাম চলে গেলেন'

গত ১০ মার্চ নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে আঘাত পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর হুইলচেয়ারে করে প্রচার করছেন তিনি। প্রায় দুই সপ্তাহ পর মঙ্গলবার জাতীয় সঙ্গীত চলাকালীন নন্দীগ্রামের একটি মঞ্চে উঠে দাঁড়ান। আর এই নিয়ে তাকে কটাক্ষ করেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় ও অর্জুন সিংহ মমতা বন্দ্যোপাধ্যায় ও অর্জুন সিংহ
হাইলাইটস
  • মমতাকে কটাক্ষ অর্জুনের
  • 'হুইলচেয়ার থেকে উঠতেই বুঝেছিলাম চলে গেলেন'
  • একের পর এক নিশানা

গত ১০ মার্চ নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে আঘাত পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর হুইলচেয়ারে করে প্রচার করছেন তিনি। প্রায় দুই সপ্তাহ পর মঙ্গলবার জাতীয় সঙ্গীত চলাকালীন নন্দীগ্রামের একটি মঞ্চে উঠে দাঁড়ান। আর এই নিয়ে তাকে কটাক্ষ করেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি বলেন "কালকে যখন মমতা বন্দ্যোপাধ্যা হুইলচেয়ার থেকে উঠে গেলেন তখনই বুঝেছিলাম উনি চলে গেলেন। আসলে মানুষ ওনার সঙ্গে নেই উনি খুব ভুল করেছেন ভবানীপুর ছেড়ে। উনি নন্দীগ্রামে চলে গেলেন নন্দীগ্রামে না গিয়ে যদি ভাটপাড়ায় আসতেন, তবে আরো অসুবিধায় পড়ে যেতেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলার মানুষ আর সহ্য করতে পারছে না। ও পরবর্তীকালে দাঙ্গা বাধাতে পারে, পুলিশকে দিয়ে আমাদের দলের কর্মীদের উপর হামলা করতে পারে।"  

মমতাকে নিশানা

এদিন এসেছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও জয়পুর গ্রামীণ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ রাজ্যবর্ধন রাঠোর। তিনি বলেন "বাংলায় পরিবর্তন আসছে। যতটা সহ্য করার সহ্য করেছি। এবার পরিবর্তন আসছে। জনতার সেবক ক্ষমতায় আসছে। রাষ্ট্রকে মজবুত করতে বাংলাকে সংযুক্ত করা হবে এবং প্রত্যেকটি বাঙালির অধিকার মিলবে। বুধবার দুপুরে ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লার সমর্থনে নমিনেশন মিছিলে উপস্থিত থেকে রাজ্যবর্ধন এই মন্তব্য করেন। বহিরাগত ইস্যুতে রাজ্যবর্ধন জানান "গোটা বাংলাতে ভারতীয়রা বাস করেন এবং প্রত্যেক বাঙালি কে ভারতে স্বাগত। প্রত্যেক বাঙালিই ভারতবাসী। এই কারনেই ভারতবাসী এখানে এসেছেন।" এই মিছিলেই ছিলেন অর্জুন সিং।

আরও পড়ুন, দিলীপের হুঁশিয়ারি! 'দরকার পড়লে দ্বিতীয় দফায় ৩৫৬ ধারা প্রয়োগ হবে'

একাধিক ইস্যুতে কটাক্ষ

মঙ্গলবারই নন্দীগ্রাম থেকে মুকুল রায়ের প্রশংসা করে মমতাকে বলতে শোনা গিয়েছিল যে শুভেন্দুর থেকে মুকুল ঢের ভালো। সে প্রসঙ্গে অর্জুন জানান "মমতা আসলে আমাদের নিজেদের মধ্যে বিভেদ করার চক্রান্ত করছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই পরিকল্পনা আর সফল হবে না।" সেইসঙ্গে মমতার গ্রেফতারেরও দাবি তুলেছেন অর্জুন সিং। তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বোঝা উচিত ছিল যে কার নির্দেশে নন্দীগ্রামে গুলি চলেছিল এবং তাদেরকে তিনি মন্ত্রী করেছেন।"

Advertisement

Advertisement