scorecardresearch
 

বাংলায় বাড়ছে করোনা! কলকাতায় সব বড় সভা বাতিল মমতার

রেকর্ড তৈরি করে বাড়ছে দৈনিক আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যুও। এই প্রেক্ষাপটে নিজের নির্বাচনী কর্মসূচিতে নিয়ন্ত্রণ আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় আর কোনও বড় সভা বা কর্মসূচী করবেন না তিনি। এমনকী বক্তৃতাও হবে ৩০ মিনিটের।

Advertisement
করোনা কালে আর জনসভা করবেন না মমতা। করোনা কালে আর জনসভা করবেন না মমতা।
হাইলাইটস
  • করোনা সংক্রমণের চিত্র বাংলায় ক্রমশ জটিল হয়ে উঠছে
  • রেকর্ড তৈরি করে বাড়ছে দৈনিক আক্রান্তের সংখ্যা
  • এই প্রেক্ষাপটে নিজের নির্বাচনী কর্মসূচিতে নিয়ন্ত্রণ আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়

করোনা সংক্রমণের চিত্র বাংলায় ক্রমশ জটিল হয়ে উঠছে। রেকর্ড তৈরি করে বাড়ছে দৈনিক আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যুও। এই প্রেক্ষাপটে নিজের নির্বাচনী কর্মসূচিতে নিয়ন্ত্রণ আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় আর কোনও বড় সভা বা কর্মসূচী করবেন না তিনি। এমনকী বক্তৃতাও হবে ৩০ মিনিটের।

তৃণমূল নেত্রীর কথায়, "করোনা পরিস্থিতির যে রকম অবনতি হয়েছে তাতে আমি কলকাতায় আর কোনও বড় সভা করবো না বলে ঠিক করেছি। শুধু ২৬ এপ্রিল বিডন স্ট্রিটে একটা সভা ঘোষণা করা হয়েছে ওটা করবো।" 

তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন টুইটে এই খবরটি জানান। তিনি লেখেন, "মমতা বন্দ্যোপাধ্যায় আর কলকাতায় প্রচার করবেন না। ২৬ এপ্রিল একটি প্রতীকী বৈঠক করবেনসব জেলার জন্য। সেটিও ৩০ মিনিটের বেশি হবে না।"

করোনা আক্রান্ত বাংলায় নির্বাচনী প্রচারে রাজ্যে না-আসার সিদ্ধান্ত নিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রবিবার তিনি বাংলায় তাঁর সভা বাতিলের কথা জানিয়ে দেন। 

যদিও নরেন্দ্র মোদী, অমিত শাহের মতো নেতারা রাজ্যে নিয়মিত প্রচারে আসছেন। যা নিয়ে কটাক্ষ করেছেন তৃণমূল সুপ্রিমো। ‘বাইরের লোক’ রাজ্যে আসছেন বলে মমতা কয়েক দিন ধরে অভিযোগ করছেন। করোনার প্রকোপ বেড়ে যাওয়ার পিছনে এটি বড় কারণ বলেও তোপ দেগেছন তিনি।  

Advertisement
Advertisement