scorecardresearch
 

West Bengal Election Result : "বিনামূল্যে ভ্যাকসিন না দিলে অহিংস আন্দোলন", কেন্দ্রকে হুঁশিয়ারি মমতার

কর্মী সমর্থকদের কোভিড বিধি মেনে চলার বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে এই পরিস্থিতিতে কোনওরকম বিজয় মিছিল না করার জন্যও তাঁদের আবেদনও জানান মমতা। তিনি বলেন, এই কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে কোনওরকম বড় শপথ গ্রহণ অনুষ্ঠান করা হবে না। পরে ব্রিগেডে বড় করে উদযাপনের ইঙ্গিত দেন মমতা। 

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • কর্মীদের কোভিড বিধি মেনে চলার পরামর্শ মমতার
  • 'বড় শপথ অনুষ্ঠান হবে না'
  • বললেন তৃণমূল নেত্রী

"বিনামূল্যে ভ্যাকসিন না দিলে গান্ধীমূর্তির পাদদেশে অহিংস আন্দোলনে বসব," দলের জয়ের পর ভাষণে বললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন কেন্দ্রের কাছে সবাইকে বিনামূল্য ভ্যাকসিন দেওয়ার আবেদন জানান মমতা। তিনি বলেন, "সবাইকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার আবেদন জানাচ্ছি। না হলে আগামিদিনে গান্ধীমূর্তির সামনে অহিংস আন্দোলনে বসবো।" 

এদিন কর্মী সমর্থকদের কোভিড বিধি মেনে চলার বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে এই পরিস্থিতিতে কোনওরকম বিজয় মিছিল না করার জন্যও তাঁদের আবেদনও জানান মমতা। তিনি বলেন, এই কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে কোনওরকম বড় শপথ গ্রহণ অনুষ্ঠান করা হবে না। পরে ব্রিগেডে বড় করে উদযাপনের ইঙ্গিত দেন মমতা। 

দলের জয়ের পর মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "যখন ডবল ইঞ্জিন সরকারে কথা বলা হয়েছিল তখন আমি ডবল সেঞ্চুরির কথা বলেছিলাম। এই জয় বাংলার সম্প্রীতির জয়, বাংলার সংহতির জয়। মানুষকে অভিনন্দন জানাচ্ছি।" একইসঙ্গে এবারের নির্বাচনে 'খেলা হবে' ও 'জয়বাংলা' স্লোগানের গুরুত্বের কথাও উল্লেখ করেন তিনি। 

তবে দল জিতলেও নন্দীগ্রামে অবশ্য পরাজয়ের মুখ দেখতে হয় মমতাকে। এদিন তাঁর জয় নিয়ে কার্যত বিভ্রান্তি তৈরি হয়। একসময় শোনা গিয়েছিল নন্দীগ্রামে জয়ী হয়েছেন মমতা। কিন্তু পরে শোনা যায় পোস্টার ব্যালটে জয়ী হয়ে শুভেন্দু অধিকারী। যদিও তার ঠিক পরেই তৃণমূলের পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয় নন্দীগ্রামের গণনা এখনও চলছে। 

 

Advertisement