scorecardresearch
 

West Bengal election 2021 : 'করোনার থেকেও বড় বিষের নাম বিজেপি,' বসিরহাটের সভা থেকে আক্রমণ নুসরতের

করোনার থেকেও বড় বিষের নাম বিজেপি। বসিরহাটের সভা থেকে বিজেপিকে বিঁধলেন তৃণমূল সাংসদ ও টলি অভিনেত্রী নুসরত জাহান। সেই সঙ্গে সভা থেকের তিনি অভিযোগ করেন, বিজেপি শাসিত রাজ্যে মহিলাদের জন্য কোনও নিরাপত্তা নেই। বসিরহাটের গুলাইচণ্ডি স্কুলের মাঠে সভা করেন নুসরত।

Advertisement
নুসরত জাহান। ফাইল ছবি নুসরত জাহান। ফাইল ছবি
হাইলাইটস
  • বিজেপিকে নিশানা নুসরতের
  • 'করোনার থেকেও বড় বিষের নাম বিজেপি,'
  • সভায় বিজেপিকে আক্রমণ নুসরতের

করোনার থেকেও বড় বিষের নাম বিজেপি। বসিরহাটের সভা থেকে বিজেপিকে বিঁধলেন তৃণমূল সাংসদ ও টলি অভিনেত্রী নুসরত জাহান। সেই সঙ্গে সভা থেকের তিনি অভিযোগ করেন, বিজেপি শাসিত রাজ্যে মহিলাদের জন্য কোনও নিরাপত্তা নেই। বসিরহাটের গুলাইচণ্ডি স্কুলের মাঠে সভা করেন নুসরত। সভায় হাজির ছিলেন সাংসদ নুসরত জাহান,বিধায়ক দীপেন্দু বিশ্বাস ও বাদুড়িয়ার বিধায়ক কাজী আব্দুর রহিম। এই সভা বিভিন্ন দল থেকে কয়েকশ নেতা কর্মী তৃণমূলে যোগ দেন। 

কী বললেন নুসরত

নুসরত বলেন, করোনার থেকেও বড় বিষ আমাদের চারপাশে ঘুরে বেড়াচ্ছে, যার নাম বিজেপি। এরা আপনাদের কাছে যাবে রামরাম করবে, ভগবানের নাম নেবে, কিন্তু ক্ষমতায় আসলে এদের কর্ম ঠিক রাবণের মত হয়ে যাবে। আমি একজন মহিলা হয়ে বলছি বিজেপি শাসিত রাজ্যে কোনও মহিলা যখন আমাকে বলে, যে তার সন্ধ্যেবেলা বের হতে ভয় করছে। আমি ভাবি তাহলে এটাই কি বিজেপির উপহার। সেইসঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করে তিনি বলেন, মোটা ভাই ফাইভস্টার গ্রামে গিয়েছেন কি সেট আপ! আমার ফিল্ম সেটিং এর সেট আপ থেকেও দারুণ। গতবার এসে বিদ্যাসাগরের মূর্তি ভেঙে ছিলেন। এবার দলিতদের খুশি করতে গিয়ে বিরসা মুন্ডার বলে যে কোনো একটা স্ট্যাচুতে মালা পরিয়ে দিয়েছেন। লোক দেখানোর খেলা যার বাড়িতে খেয়েছেন তার সঙ্গে কথা বলার ভদ্রতা টুকু নেই ওনাদের।

আরও পড়ুন, করোনার থেকেও ভয়ঙ্কর ভাইরাস BJP, গেরুয়া শিবিরকে তোপ নুসরতের

বিজেপিতে যশ

প্রসঙ্গত, কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে বরাবরই সরব থাকেন নুসরত জাহান। সম্প্রতি তাঁর বন্ধু বলে পরিচিত টলি অভিনেতা যশ সেনগুপ্ত বিজেপিতে যোগ দিয়েছেন।  তারপরেই নুসরত এখনও সেই বিষয়ে স্পষ্ট করে মুখ খোলেননি। তবে ওইদিনই ট্যুইট করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি।  বসিরহাটের সাংসদ মাঝেমধ্যেই নিজের ট্যুইটে নিশানা করেন বিজেপিকে। এই সভা থেকে গেরুয়া শিবিরকে বিভিন্ন ইস্যুতে একহাত নেন তিনি।

Advertisement

Advertisement