scorecardresearch
 

রাজভবনে মহারাজ, দীর্ঘ বৈঠক জগদীপ ধনখড়ের সঙ্গে

রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)-এর সঙ্গে দেখা করলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (BCCI President Sourav Ganguly)। রবিবার রাজভবনে তাঁদের মধ্যে সাক্ষাৎ হয়। এদিন তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়।

Advertisement
রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। রবিবার রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। রবিবার রাজভবনে
হাইলাইটস
  • রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়
  • রবিবার তাঁদের মধ্যে সাক্ষাৎ হয়
  • এদিন তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়

রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)-এর সঙ্গে দেখা করলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (BCCI President Sourav Ganguly)। রবিবার রাজভবনে তাঁদের মধ্যে সাক্ষাৎ হয়। এদিন তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়।

এদিন বিকেলের দিকে রাজভবনে যান সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তিনি রাজ্যপালকে ইডেন গার্ডেন্স যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। দেশের সবথেকে পুরনো ক্রিকেট স্টেডিয়ামে যাওয়ার আমন্ত্রণ গ্রহণ করেছেন রাজ্যপাল জাগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। তিনি নিজেই একথা জানিয়েছেন। তাঁদের মধ্য়ে বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে।

এদিন তাঁদের মধ্যে বেশ কিছুক্ষণ ধরে কথা হয়। প্রায় দুঘণ্টা সৌরভ সেখানে ছিলেন। পরে রাজ্যপাল একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'দাদা', বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় রাজভবনে এসেছিলেন। তিনি বিকেল সাড়ে চারটে নাগাদ এখানে এসেছিলেন। তিনি আমাকে ইডেন গার্ডেন্সে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। আমি কথা দিয়েছি সেখানে যাব।

রাজভবনে ঢোকার আগে সৌরভের কাছে জানতে চাওয়া হয়, কী কারণে তিনি এসেছিলেন। এ ব্যাপারে সাংবাদিকদের কোনও কথা জানাতে চাননি তিনি। রাজ্যপালের সঙ্গে দেখা করার পর তিনি অন্য গেট দিয়ে চলে গিয়েছিলেন। ফলে তাঁর সঙ্গে আর কথা বলা যায়নি। তাঁদের মধ্যে এতক্ষণ ধরে কী কী বিষয়ে আলোচনা হয়েছে, সে ব্য়াপারে বিস্তারিত জানতে পারা যায়নি।

রাজ্যপালের সঙ্গে সৌরভের সাক্ষাতের পর ফের জল্পনা শুরু হয়েছে। সোমবার ফিরোজ শাহ কোটলায় এক অনুষ্ঠান রয়েছে। সেখান উপস্থিত থাকার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ওই অনুষ্ঠানে যোগ দিতে পারেন সৌরভও। অমিত শাহের ছেলে বিসিসিআই সচিব জয় শাহের সঙ্গে সৌরভের সখ্য রয়েছে। আর এই আবহে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দীর্ঘ বৈঠক আলোচনার নতুন সম্ভাবনা খুলে দিয়েছে। সৌরভ রাজনীতি যোগ দেবেন কি, দেবেন না, তা নিয়ে কিছুদিন ধরেই কথা হচ্ছে। এমনও বলা হয়েছিল, তিনি রাজ্য বিজেপির মুখ হতে চলেছেন। তবে সবই সম্ভাবনার কথা, আলোচনার বিষয়। সেগুলির কোনওটাই এখনও বাস্তবায়িত হয়নি।

Advertisement

Advertisement