scorecardresearch
 

BJP President J P Nadda on Mamata Banerjee Abhishek Banerjee : 'TMC মানে কমিশন আর খাও, খাও,' কলকাতায় তোপ নাড্ডার

BJP President J P Nadda on Mamata Banerjee Abhishek Banerjee: কলকাতায় এসে তৃণমূলকে বিঁধলেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা। বুধবার তিনি ন্যাশনাল লাইব্রেরির এক অনুষ্ঠানে বলেন, তৃণমূলকে দেখে নাও। নেতা আছে নীতি নেই। নেতা থাকলে নিয়ত (ইচ্ছা) নেই। খাও, খাও, খাও। কমিশন মিশন। এটাই মিশন। সদিচ্ছা নেই। কর্মীর নাম সিন্ডিকেট।

Advertisement
বিজেপি সভাপতি জে পি নাড্ডা বিজেপি সভাপতি জে পি নাড্ডা
হাইলাইটস
  • কলকাতায় এসে তৃণমূলকে বিঁধলেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা
  • বুধবার তিনি ন্যাশনাল লাইব্রেরির এক অনুষ্ঠানে বলেন, তৃণমূলকে দেখে নাও
  • নেতা আছে নীতি নেই

BJP President J P Nadda on Mamata Banerjee Abhishek Banerjee: কলকাতায় এসে তৃণমূলকে বিঁধলেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা। বুধবার তিনি ন্যাশনাল লাইব্রেরির এক অনুষ্ঠানে বলেন, তৃণমূলকে দেখে নাও। নেতা আছে নীতি নেই। নেতা থাকলে নিয়ত (ইচ্ছা) নেই। খাও, খাও, খাও। কমিশন মিশন। এটাই মিশন। সদিচ্ছা নেই। কর্মীর নাম সিন্ডিকেট।  

জে পি নাড্ডা বলেন, "আমাদের দলেই নেতা রয়েছে, নীতি রয়েছে, নিয়ত , কর্মসূচি রয়েছে, কর্মী রয়েছে, একসঙ্গে কাজ করা যায়। সব রিজিওনাল পার্টি পরিবারের পার্টি। পিসি এবং ভাইপোর পার্টি হয়ে গেছে। আমাদের লড়াই কাদের বিরুদ্ধে। সেটাও দেখতে হবে।"

তিনি আরও বলেন, "নিজেদের শক্তি সম্পর্কে জানা দরকার। ৪০ বছর ধরে রাজনীতি করি। আগে যাঁরা বলত, আমাদের কিছু হবে না আজ তাদের সঙ্গে দেখা হলে জিজ্ঞাসা করি, কে ঠিক ছিল?। আমাদের এখানে কমপ্রিহেনসিভ এবং বাইফোকাল লেন্স রয়েছে। দুটো দিকেই নজর রাখতে হবে।"

আরও পড়ুন: ওজন কমাতে এই ব্যায়ামগুলো বড়সড় বিপদ আনতে পারে, সাবধান!

আরও পড়ুন: রাজ্য পাবলিক সার্ভিস কমিশনে চাকরির সুযোগ, বেতন ১ লক্ষ ৪৪ হাজার টাকার বেশি

আরও পড়ুন: দেশের সেরা ১০ রোম্যান্টিক জায়গার হদিশ

প্রকল্পের নাম বদল
তিনি বলেন, "প্রধানমন্ত্রী আবাস যোজনা হয়ে গেল বাংলা আবাস যোজনা। সঙ্গে ছবি। কেন্দ্রের টাকা আসছে। প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা হয়ে গেল বাংলা গ্রাম সড়ক যোজনা। প্রধানমন্ত্রী গরিব কল্যাণ অন্ন যোজনায় ৮০ কোটি মানুষকে খাবার দেওয়া হচ্ছে। তার নাম পাল্টে দেওয়া হয়েছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। এটা বাংলা ধারা বা নির্মল ধারা নয়, এটা নরেন্দ্র মোদীর ধারা। এটা আপনাদের বোঝাতে হবে।"

১০০ দিনের কাজের টাকা দিয়ে পাল্টা
তিনি দাবি করেন, "একশো দিনের কাজের হিসেব দেননি তিন বছর ধরে। একটা কমিটি পাঠিয়েছে ৫৭ লক্ষের ইউটি, এক জায়গা ৩২৭ লক্ষের পেমেন্ট হয়নি। এরপর টাকা দেওয়া যায়। আপনারাই বলুন। বিরোধিতা নয়। এটা কি রাজ্য চলছে। এটা কী রাজ্য। একজন নেতা ১০ বছর ধরে ইনকাম ট্যাক্স দেননি। তাঁকে জিজ্ঞাসা করা হলে বলেছিলেন, ভুলে গিছে। মমতা দিও ভুলে গেলেন না। পয়াস দিচ্ছে না। কাগজ না দিলে কী করে দেব। যে ভুল কাজ করছে তাঁকে থাকতে দেওয়া যায়। তৃণমূলের আগে কাটমানি, তারপর সব। এটা চলতে পারে কি। গণতান্ত্রিক উপায়ে দেখিয়ে দিতে হবে। এ রাজ্যেও পদ্ম ফুটিয়ে দেখাব।" 

Advertisement

 

Advertisement