scorecardresearch
 

BSF on Dinhata TMC MLA Udayan Guha : উদয়নের মন্তব্য দুর্ভাগ্যজনক, অভিযোগ উড়িয়ে পাল্টা BSF

BSF on Dinhata TMC MLA Udayan Guha: বিএসএফের তরফ থেকে জানানো হয়েছে, ৪ হাজার মহিলা বিএসএফ কর্মী রয়েছেন। ইস্টার্ন কমান্ডে মহিলা সীমা প্রহরী রয়েছেন।

Advertisement
উদয়নের দাবি উড়িয়ে দিল বিএসএফ উদয়নের দাবি উড়িয়ে দিল বিএসএফ
হাইলাইটস
  • তৃণমূল বিধায়ক উদয়ন গুহর অভিযোগকে দুর্ভাগ্যজনক বলল বিএসএফ
  • তিনি বিধানসভায় কিছু মন্তব্য করেছিলেন
  • এই অভিযোগ উড়িয়ে দিয়েছে বিএসএফ

BSF on Dinhata TMC MLA Udayan Guha: তৃণমূল বিধায়ক উদয়ন গুহ (Dinhata TMC MLA Udayan Guha)-র অভিযোগকে দুর্ভাগ্যজনক বলল বিএসএফ (BSF)। তিনি বিধানসভায় বিএসএফ নিয়ে কিছু মন্তব্য করেছিলেন। এই অভিযোগ উড়িয়ে দিয়েছে বিএসএফ।

বিএসএ (BSF)-এর তরফ থেকে জানানো হয়েছে, ৪ হাজার মহিলা বিএসএফ (BSF) কর্মী রয়েছেন। ইস্টার্ন কমান্ডে মহিলা সীমা প্রহরী রয়েছেন। বিভিন্ন গেট রয়েছেন। অনেক জায়গায় সিসিটিভি লাগানো হয়েছে। সব জায়গায় লাগানো হবে। এমন অভিযোহ দুর্ভাগ্যজনক। অভিযোগ জানানোর জায়গা রয়েছে।

তারা আরও জানিয়েছে, সীমান্তে মহিলা রয়েছেন বিএসএফ (BSF) কর্মী। সীমানা পারাপার করার কাজে। এটা দুর্ভাগ্যজনক যে এমন অভিযোগ করা হচ্ছে। অভিযোগ জানানোর জায়গা রয়েছে। আগেও বলেছি। বিএসএফ (BSF)-এর কাছে তো বটেই। তার বাইরে স্থানীয় থানা, আদালতে অভিযোগ জানাতেই পারে।

এদিন বিএসএফ জানিয়েছে, সম্প্রতি ১১ অক্টোবর, ২০২১ কেন্দরীয় স্বরাষ্ট্রমন্ত্রক তিনটি বিজ্ঞপ্তি জারি করেছে। সেকানে বলা হয়েছে, বিএসএফের বাংলা, পঞ্জাব এবং অসমের পরিধি ৫০ কিলোমিটার বেড়েছে। এর পাশাপাশি মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, ত্রিপুরায় পুরো রাজ্য।

নিরাপত্তা এবং বাংলাদেশ পাকিস্তান। ইস্টার্ন কমান্ড মূলত দেখে বাংলাদেশ সীমান্ত। ৪ হাজার কিলোমিটারের বেশি। বিএসএফের সীমিত ক্ষমতা রয়েছে। তা হল তল্লাশি, বাজেয়াপ্ত এবং গ্রেফতার। গ্রেফতারের পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে দিতে হয়।

রাজ্য পুলিশের সঙ্গে তাল মিলিয়ে কাজ কাজ হয়। রাজ্য পুলিশ বিএসএফ এবং অন্যান্য আইন রক্ষাকারী সংস্থার সঙ্গে একসঙ্গে কাজ করি। যৌথ অভিযান হয়, আলোচনা করে কাজ করি।

 

Advertisement