scorecardresearch
 

'CBI-কে হেড অফিসটা এখানেই করতে হবে', কটাক্ষ দিলীপের

হাঁসখালিকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ নিয়ে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, "যা পরিস্থিতি তাতে ভারতবর্ষের আর কোনও জায়গায় সিবিআই (CBI) কাজ করতে পারবে না। তাদের সম্পূর্ণ ক্ষমতা এখানেই লাগাতে হবে। হেড অফিসটা এখানেই করতে হবে।"  

Advertisement
দিলীপ ঘোষ দিলীপ ঘোষ
হাইলাইটস
  • রাজ্য পুলিশের তীব্র সমালোচনা দিলীপ ঘোষের
  • গোষ্ঠী কোন্দল নিয়ে বিঁধলেন তৃণমূলকে
  • কটাক্ষ পার্থ চট্টোপাধ্যায়কেও

"পশ্চিমবঙ্গে ধর্ষণ ও খুনটা কোনও ব্যাপার নয়। কিন্তু দুষ্কৃতীদের এই ধরনের অপরাধ করার সাহস হচ্ছে কেন?" বোলপুর গণধর্ষণকাণ্ডে এমনটাই প্রশ্ন তুললেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, "আজ পুলিশের ওপরে মানুষের বিশ্বাস নেই। আদালতের বিশ্বাস নেই। আর সেই কারণেই প্রতিটি ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ আসছে। পুলিশের যোগ্যতা ও বিশ্বাযোগ্যতা নিয়ে প্রশ্ন উঠছে। কারণ পুলিশের সমস্ত ক্ষমতা বিরোধীদের আটকাতে গিয়েই শেষ।" 

একইসঙ্গে হাঁসখালিকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ নিয়ে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, "যা পরিস্থিতি তাতে ভারতবর্ষের আর কোনও জায়গায় সিবিআই (CBI) কাজ করতে পারবে না। তাদের সম্পূর্ণ ক্ষমতা এখানেই লাগাতে হবে। হেড অফিসটা এখানেই করতে হবে।"  

অন্যদিকে এসএসসি (SSC) মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, "ওনার চোখের সামনে এত লুঠ হয়েছে। আর উনি অন্ধ ধৃতরাষ্ট্রের মতো বসে ছিলেন। ধৃতরাষ্ট্রের বাকি জীবনটা যেমন কেটেছিল, ওনারও তেমনই হবে।"

একইসঙ্গে বেহালায় তৃণমূলের গোষ্ঠী কোন্দলের প্রসঙ্গে বিজেপির (BJP) সর্বভারতী সহসভাপতি বলেন, "তৃণমূলে (TMC) গোষ্ঠীদ্বন্দ্ব হবে না তো আর কোথায় হবে? ওরা বুঝে গেছে আর বেশিদিন দোকান চলবে না। যা পার লুটে নাও। তৃণমূলের লোকেরাই মারছে, তৃণমূলের লোকেরাই মরছে। যত হিংসা তৃণমূল করছে। যত সমাজবিরোধী দলে ঢুকে উৎপাত করছে আর সাধারণ মানুষের জীবন দুর্বিসহ করে তুলেছে।"

আরও পড়ুনকোন প্রাণী শুঁকে ক্যান্সারের গন্ধ পায়? রইল উত্তর

 

Advertisement