scorecardresearch
 

Madan Mitra SSKM Operation : হঠাৎই SSKM-এ ভর্তি মদন মিত্র, বুধবার গলায় অস্ত্রোপচারের সম্ভাবনা

বেশকিছুদিন ধরেই গলার সমস্যায় ভুগছিলেন মদন মিত্র। তাঁর ভোকাল কর্ডে টিউমর হয়েছে বলে সন্দেহ চিকিৎসকদের। সেই মতো আজ রাতেই অস্ত্রোপচার করতে চাইছিলেন তাঁরা। যদিও পরে সেই সিদ্ধান্ত বদল করা হয়। 

Advertisement
মদন মিত্র মদন মিত্র
হাইলাইটস
  • হাসপাতালে ভর্তি মদন মিত্র
  • গলায় টিউমর, জানালেন তৃণমূল নেতা
  • আগামিকাল হতে পারে অস্ত্রোপচার

গলার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি মদন মিত্র। আগামিকাল বুধবার অস্ত্রোপচার হতে পারে তাঁর। মঙ্গলবার রাতে এসএসকেএম-এ ভর্তি হন মদন মিত্র। সেই সময় মদন মিত্র জানান, তাঁর গলায় টিউমর হয়েছে।

এদিন মদন মিত্রকে প্রশ্ন করা হয়, তিনি কী দলনেত্রীর পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছেন? উত্তরে মদন মিত্র জানান, "নেত্রীর বাজার এত খারাপ নয় যে তিনি আমায় ফোন করবেন। গত ২ বছরে আমার সঙ্গে নেত্রীর ২-৩ বার দেখা হয়েছে, আর ফোনে ১-২ বার কথা হয়েছে।" 

জানা গিয়েছে, বেশকিছুদিন ধরেই গলার সমস্যায় ভুগছিলেন মদন মিত্র। তাঁর ভোকাল কর্ডে টিউমর হয়েছে বলে সন্দেহ চিকিৎসকদের। সেই মতো আজ রাতেই অস্ত্রোপচার করতে চাইছিলেন তাঁরা। যদিও পরে সেই সিদ্ধান্ত বদল করা হয়। 

হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসক অরুণাভ সেনগুপ্তর অধীনে ভর্তি করা হয়েছে মদন মিত্রকে। তাঁর চিকিৎসার জন্য বুধবার সকাল ৯টা নাগাদ এসএসকেএম হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল বোর্ড তৈরি করা হবে। সেই বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী অস্ত্রোপচার সংক্রান্ত পরবর্তী প্রস্তুতি নেবেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত পুরভোটে টিকিট বণ্টন নিয়ে প্রকাশ্যে আসে তৃণমূলের ঘরোয়া কোন্দল। সেই সময় মদন মিত্রর কিছু বক্তব্যও অস্বস্তি বাড়ায় দলের। সেই বিষয়ে মঙ্গলবার নজরুল মঞ্চে দলের এক কর্মসূচিতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে বলেন, দলের নিয়ম না মানলে প্রথমে সতর্ক করা হবে। তারপর শোকজ। আর শেষে সাসপেন্ডের পথে হাঁটবে দল। 

আরও পড়ুনFacebook-এর এই ফিচার এবার WhatsApp-এও, কীভাবে কাজ করবে?

 

Advertisement