scorecardresearch
 

Roddur Roy Gets Bail : জামিন পেলেন রোদ্দুর রায়, তবে মানতে হবে এই শর্ত

জামিন পেলেন ইউটিউবার রোদ্দুর রায়। এর আগের মামলায় জামিন মঞ্জুর হয়েছিল রোদ্দুর রায়ের। কিন্তু অন্য মামলায় জামিন না হওয়ার কারণে জেল হাজতে থাকতে হয়েছিল তাঁকে। তবে এদিন সেই মামলাতেও জামিন পেলেন তিনি।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • জামিন পেলেন ইউটিউবার রোদ্দুর রায়
  • এর আগে একটি মামলায় জামিন মঞ্জুর হয়েছিল রোদ্দুর রায়ের

জামিন পেলেন ইউটিউবার রোদ্দুর রায়। এর আগে একটি মামলায় জামিন মঞ্জুর হয়েছিল রোদ্দুর রায়ের। কিন্তু অন্য মামলায় জামিন না হওয়ার কারণে জেল হাজতে থাকতে হয়েছিল তাঁকে। তবে এদিন  সেই মামলাতেও জামিন পেলেন তিনি। 

তবে জামিন দিলেও শর্ত বেঁধে দিয়েছে আদালত। বিচারকের নির্দেশ, জাতীয় পতাকার অপমান করার জন্য রোদ্দুরকে ক্ষমা চাইতে হবে। আর তা ভিডিও করে। কেন ক্ষমা চাইতে হবে ? আদালত সূত্রে খবর, জাতীয় পতাকা সংক্রান্ত বিতর্কিত মন্তব্য করেছিলেন রোদ্দুর রায়। তাই নিয়েই ক্ষমা চাইতে হলে ওই ইউটিউবারকে। 

আরও পড়ুন : শুধু জ্বর-শ্বাসকষ্ট নয়, এবার যে লক্ষণ নিয়ে হানা দিচ্ছে Corona

এর আগে পাটুলি আর লেক থানার মামলায় রোদ্দুরকে অন্তর্বর্তীকালীন জামিনের নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত। তার আগে হেয়ার স্ট্রিট থানার মামলায় জামিন পেয়েছিলেন। আজ জামিন পেলেন বটতলার মামলায়।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগে ৭ জুন গোয়া থেকে গ্রেফতার করা হয় রোদ্দুর রায়কে। পাটুলি থানা, চিৎপুর ও হেয়ার স্ট্রিট থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগও জমা পড়ে। 

আবার, কেকের মৃত্যু প্রসঙ্গে একটি ফেসবুক লাইভ করেছিলেন রোদ্দুর রায়। ফেসবুক লাইভে এসে রূপঙ্কর বাগচীর মন্তব্য থেকে শুরু করে সেদিন নজরুল মঞ্চে উপস্থিত থাকা তৃণমূল নেতা মদন মিত্রকেও অশালীন ভাষায় আক্রমণ করেন রোদ্দুর রায়। 
 

Advertisement