scorecardresearch
 

বিরাটিতে মন্ত্রী শান্তনু ঠাকুর ও BJP-র ৫ MLA-কে আটক করল পুলিশ

BJP-র 'শহিদ সম্মান যাত্রা'য় বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর। তার জেরে তাঁকে আটক করল এয়ারপোর্ট থানার পুলিশ।

Advertisement
আটক শান্তনু ঠাকুর আটক শান্তনু ঠাকুর
হাইলাইটস
  • BJP-র 'শহিদ সম্মান যাত্রা'য় বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডা
  • বাক-বিতণ্ডায় জড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর
  • ঘটনার জেরে তাঁকে আটক করেছে বিমানবন্দর থানার পুলিশ

BJP-র 'শহিদ সম্মান যাত্রা'য় বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর। তার জেরে তাঁকে আটক করল এয়ারপোর্ট থানার পুলিশ। তাঁর সঙ্গে আটক করা হয়েছে, গেরুয়া শিবিরের আরও ৫ বিধায়ককে। ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা। 

আরও পড়ুন : 'দেশে ফেরান', কাতর আর্জি কাবুলে আটকে পড়া ভারতীয়দের

ঠিক কী হয়েছিল? মঙ্গলবার শান্তনু ঠাকুরের নেতৃত্বে 'শহিদ সম্মান যাত্রা' কর্মসূচি ছিল BJP-র। সেই কর্মসূচিতে অংশও নেন শান্তনু। বিরাটি ক্রসিংয়ের কাছ থেকে 'শহিদ সম্মান যাত্রা' শুরু করেন বনগাঁর সাংসদ। তাঁর সঙ্গে ছিলেন দলীয় কর্মী-সমর্থকরাও। 

শান্তনু ঠাকুরের সঙ্গে পুলিশের বচসা
শান্তনু ঠাকুরের সঙ্গে পুলিশের বচসা

অভিযোগ, পুলিশ বিরাটি ক্রসিংয়ের কাছেই শান্তনু-সহ তাঁর দলের কর্মীদের আটকে দেন। আর তা নিয়ে কর্তব্যরত পুলিশকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু। তখনই পুলিশ তাঁকে আটক করে। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন BJP নেতা জয়প্রকাশ মজুমদার ও ৫ বিধায়ক। তাঁরা পুলিশকে বাধা দেন। তখন তাঁদেরও আটক করে বিমানবন্দর থানায় নিয়ে যাওয়া হয়। 

আরও পড়ুন : অভিষেকের হাত ধরে TMC-তে যোগ সুস্মিতা দেবের, কে ইনি?

এদিন কর্মসূচি শুরুর আগে বিরাটির কালীমন্দিরে পুজো দিতে এসেছিলেন শান্তনু ঠাকুর। তখন তিনি অভিযোগ করেন, তাঁদের একাধিক কর্মীকে পুলিশ বিনা প্ররোচনায় গ্রেফতার করেছে। বলেন, 'পুলিশ তৃণমূলে দলদাসে পরিণত হয়েছে। অকারণে আমাদের কর্মী-সমর্থকদের গ্রেফতার করেছে। আমরা এর প্রতিবাদ জানাচ্ছি। পুলিশ উর্দি খুলে তৃণমূলের পতাকা হাতে ধরে নিলেই পারে। রাজ্যে চরম অরাজকতা চলছে।' 

বিমানবন্দর থানায় ধৃত বিজেপি নেতারা
বিমানবন্দর থানায় ধৃত বিজেপি নেতারা

এরপরই বিরাটি ক্রসিংয়ের কাছে কর্মসূচিতে অংশ নিতে যান শান্তনু। তখনই পুলিশ তাঁকে বাধা দেয়। এরপর আটক করা হয় তাঁকে ও গেরুয়া শিবিরের ৫ বিধায়ককে।  

Advertisement

Advertisement