scorecardresearch
 

Kolkata Metro Service ISL Match: ইস্টবেঙ্গলের ম্যাচের জন্য রাতে স্পেশাল মেট্রো আজও, টাইম টেবিলে বদল

গত ২৩ সেপ্টেম্বর মোহনবাগানের ম্যাচের দিন সমর্থকদের বাড়ি ফিরতে যাতে অসুবিধা না হয়, তার জন্য বাড়তি মেট্রো চালানো হয়েছিল। আজও ইস্টবেঙ্গল ম্যাচ দেখে দর্শকদের বাড়ি ফেরার জন্য রাতে বাড়তি মেট্রোর ব্যবস্থা করল মেট্রোরেল কর্তৃপক্ষ।

Advertisement
স্পেশাল মেট্রো স্পেশাল মেট্রো
হাইলাইটস
  • স্পেশাল মেট্রো রাতে
  • কখন মিলবে এই স্পেশাল মেট্রো?
  • মেট্রো বাড়ানোর আর্জি জানিয়েছিল ইস্টবেঙ্গলও

ইস্টবেঙ্গলের ম্যাচ দেখে নির্বিঘ্নে বাড়ি ফেরার ব্যবস্থা করল কলকাতা মেট্রোরেল কর্তৃপক্ষ। আজ অর্থাত্‍ সোমবার ISL-এর ম্যাচে জামশেদপুরের মুখোমুখি হবে ইস্টবেঙ্গল দল। উচ্ছ্বসিত লাল-হলুদ সমর্থকরা। যুবভারতী স্টেডিয়ামে আজ ম্যাচ শুরু রাত ৮টা থেকে। প্রচুর ইস্টবেঙ্গল সমর্থক এই ম্যাচ দেখতে মুখিয়ে। কিন্তু অনেকেরই সমস্যা হল, ওতো রাতে ম্যাচ দেখে ফেরার চাপ। তাই রাতে বাড়তি মেট্রো থাকছে।

স্পেশাল মেট্রো রাতে

গত ২৩ সেপ্টেম্বর মোহনবাগানের ম্যাচের দিন সমর্থকদের বাড়ি ফিরতে যাতে অসুবিধা না হয়, তার জন্য বাড়তি মেট্রো চালানো হয়েছিল। আজও ইস্টবেঙ্গল ম্যাচ দেখে দর্শকদের বাড়ি ফেরার জন্য রাতে বাড়তি মেট্রোর ব্যবস্থা করল মেট্রোরেল কর্তৃপক্ষ। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছে, ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডর (গ্রিন লাইন) স্পেশাল মেট্রো চালানো হবে। এক জোড়া স্পেশাল মেট্রো চলবে সল্টলেক স্টেডিয়াম ও শিয়ালদার মধ্যে। যাতে ম্যাচ দেখে মেট্রো পেতে সুবিধা হয় সমর্থকদের।

আরও পড়ুন

কখন মিলবে এই স্পেশাল মেট্রো?

মেট্রোরেল কর্তৃপক্ষ জানাচ্ছে, সল্টলেক স্টেডিয়াম স্টেশন থেকে প্রথম স্পেশাল মেট্রোটি মিলবে রাত সাড়ে ১০টায়। সেটি শিয়ালদা পৌঁছবে ১০টা ৩৭ মিনিটে। দ্বিতীয় স্পেশাল মেট্রোটি সল্টলেক স্টেডিয়াম স্টেশন থেকে ছাড়বে ১০টা ৪০ মিনিটে। সেটি শিয়ালদা পৌঁছবে ১০টা ৪৭ মিনিটে। দুটি মেট্রোরেলই ফুলবাগান স্টেশনে থামবে। সল্টলেক স্টেডিয়াম ও ফুলবাগান স্টেশনে টিকিট বুকিং সেন্টার খোলা থাকবে। ফলে টিকিট কাটতে কোনও অসুবিধা হবে না।

মেট্রো বাড়ানোর আর্জি জানিয়েছিল ইস্টবেঙ্গলও

রাত ৮টায় আইএসএলের ম্যাচ থাকায় অনেক দর্শকেরই ফিরতে অসুবিধা হবে। সে কথা ভেবে মেট্রো কর্তৃপক্ষকে বাড়তি মেট্রো এবং রাজ্যের পরিবহণ দফতরকে বাড়তি বাসের আবেদন জানিয়েছিল মোহনবাগান। সে দিনই একই অনুরোধ করে ইস্টবেঙ্গলও। 

ISL-এর জামশেদপুরের বিরুদ্ধেই সফর শুরু করছে ইস্টবেঙ্গল।  লাল-হলুদ কোচ কার্লস কুয়াদ্রাতের কথায়, 'জামশেদপুর সম্পর্কে আমরা বেশি কিছু জানি না। তবে এটা কোনও অজুহাত নয়। আমাদের পরিকল্পনা তৈরি করতে হবে। ভাল খেলার জন্য প্রস্তুত হতে হবে। মরশুমের প্রথম ম্যাচ জিততে হবে। এটা কোনও বড় ব্যাপার নয়। আমরা আমাদের মতো খেলব।' 

Advertisement

Advertisement