scorecardresearch
 

Sujata Mondal on Saumitra Khan: 'চরম মাতাল, লম্পট, দিল্লিতে রক্ষিতা আছে,' সৌমিত্রকে পাল্টা সুজাতা

Sujata Mondal on Saumitra Khan: উনি চরম মাতাল ও লম্পট। দিল্লিতে একজন রক্ষিতা আছে। বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর অভিযোগের পাল্টা আক্রমণ করলেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডল। মাঝরাতে সৌমিত্রের অত্যাচার থেকে বাঁচতেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন বলেও দাবি করলেন সুজাতা। 

Advertisement
সৌমিত্রকে তীব্র আক্রমণ সুজাতার সৌমিত্রকে তীব্র আক্রমণ সুজাতার
হাইলাইটস
  • উনি চরম মাতাল ও লম্পট
  • দিল্লিতে একজন রক্ষিতা আছে
  • সৌমিত্র খাঁর অভিযোগের পাল্টা আক্রমণ করলেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডল

Sujata Mondal on Saumitra Khan: উনি চরম মাতাল ও লম্পট। দিল্লিতে একজন রক্ষিতা আছে। বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর অভিযোগের পাল্টা আক্রমণ করলেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডল (TMC Leader Sujata Mondal)। মাঝরাতে সৌমিত্রের অত্যাচার থেকে বাঁচতেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন বলেও দাবি করলেন সুজাতা। 

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (BJP MP Saumitra Khan) বাঁকুড়ার (Bankura) ইন্দাসে একটি সভায় দাবি করেন, সুজাতা রাত দেড়টায় মদ খেয়ে বাড়ি ঢুকতেন। বিজেপি (BJP) ছেড়ে তৃণমূলে যোগদান করে সুজাতা ছয় মাস তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) বাড়িতে থেকেছেন বলেও বিস্ফোরক অভিযোগ করেন সৌমিত্র। তাঁর পাল্টা bangla.aajtak.in-কে সুজাতা বললেন, "একজন চরম চূড়ান্ত মাতাল আমার বিরুদ্ধে অপপ্রচার করছেন। আমার মদের প্রতি কোনও আসক্তি নেই। উনি রাজনীতিতে অপ্রাসঙ্গিক বুঝে গেছেন। নিজের তো বহু নারীসঙ্গ। তাঁর বিরুদ্ধে মানহানি করা উচিত। ওকে আমি আবর্জনার তালিকায় রাখি।"

"চরম অত্যাচার করতেন"
সুজাতা এ-ও বলেন, "তিনি নিজে মদ খেয়ে আমার ওপর অত্যাচার করতেন। নির্বাচন যত এগিয়ে আসছে, বুঝতে পারছেন আগামী দিনে টিকিট পাবেন না। রাজনীতিতে তিনি অপ্রাসঙ্গিক। হেরে গো হারা হবে বুঝতে পারছে। তাই মস্তিষ্ক বিকৃত হয়ে গেছে। মানুষ জানে আমি কেমন। আমার ইমেজে দাগ লাগাচ্ছে। উনি নিজে রোজ মদ্যপান করেন। চরম অত্যাচার করতেন। থাকতে না পেরে নিজেকে বাঁচাতে আমি বেরিয়ে আসি। ওনার কাছে আমার মদ্যপানের কোনও প্রমাণ নেই। উনি নিজেও জানেন তিনি মিথ্যে বলছেন।"

কুণাল প্রসঙ্গে সৌমিত্রের দাবিতে সুজাতা 
বলেন, "তাঁর তো দিল্লিতে রক্ষিতা আছে। যার স্বামী শিলিগুড়ির বিজেপির প্রাক্তন জেলা সভাপতি। তার পদবী রায়চৌধুরি। বাকিটা সৌমিত্রকে জিজ্ঞেস করে নিন। তিনি নিজে বহু নারীসঙ্গ করে বেড়াচ্ছেন। একজন পিতৃতুল্য আমাদের দলের মুখপাত্র কুণাল দার সম্পর্কে নোংরা কথা বলছেন। এর জন্য তাঁকে জেলে ঢোকানো উচিত। তবে আমাদের দলের কেউ তাঁকে ধর্তব্যে ফেলে না।"

Advertisement

বিয়ের প্রসঙ্গে...
আগামী বৈশাখে বিয়ের পিঁড়িতে বসার কথা সুজাতার। বৈশাখ শুরু হয়েছে, কবে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি? bangla.aajtak.in-কে সুজাতা জানান, "সবে তো বৈশাখ পড়ল। আপানারা সবাই জানতে পারবেন। ক্রমশ প্রকাশ্য। সকলেই কব্জি ডুবিয়ে খাবেন।"

সামনেই রাজ্যের ত্রিস্তরীয় পঞ্চায়েত ভোট। প্রচারের ময়দানে কোমর বেঁধে নেমেছে বিজেপি। একটি কর্মীসভা আয়োজন করা হয় বাঁকুড়ার ইন্দাসে। সেই সভায় উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁ। সেখানেই সুজাতাকে নিয়ে আক্রমণাত্মক হয়ে পড়েন তিনি। এদিন অনুব্রত প্রসঙ্গও টেনে হুঁশিয়ারি দেন। বলেন, বাঁকুড়ার এমন কিছু নেতা আছে যাদের খুব শীঘ্রই সিবিআই-ইডি ডাকবে।

Advertisement