scorecardresearch
 

Krishna Mantra For Love Marriage: প্রেম করে বিয়ে করতে চান? ভগবান শ্রীকৃষ্ণের এই মন্ত্রটি জপ করুন

যখনই প্রেমের কথা আসে, সবার আগে জিভে আসে ভগবান শ্রীকৃষ্ণ ও রাধা রানির নাম। সবাই রাধা-কৃষ্ণের প্রেমের উদাহরণ দেয়।

Advertisement
প্রেম করে বিয়ে করতে চান? ভগবান শ্রীকৃষ্ণের এই মন্ত্রটি জপ করুন প্রেম করে বিয়ে করতে চান? ভগবান শ্রীকৃষ্ণের এই মন্ত্রটি জপ করুন
হাইলাইটস
  • যখনই প্রেমের কথা আসে, সবার আগে জিভে আসে ভগবান শ্রীকৃষ্ণ ও রাধা রানির নাম
  • সবাই রাধা-কৃষ্ণের প্রেমের উদাহরণ দেয়

যখনই প্রেমের কথা আসে, সবার আগে জিভে আসে ভগবান শ্রীকৃষ্ণ ও রাধা রানির নাম। সবাই রাধা-কৃষ্ণের প্রেমের উদাহরণ দেয়। আপনিও যদি বিয়ে করতে চান এবং আপনার প্রতিটি ইচ্ছা পূরণ করতে চান, তাহলে আপনি নিয়মিত ভগবান শ্রীকৃষ্ণের ৫টি মন্ত্র জপ করে এর সুবিধা নিতে পারেন।

ওম নমো ভগবতে শ্রীগোবিন্দায় নমঃ-এটি একটি মন্ত্র, যা শুধুমাত্র বিবাহের সঙ্গে সম্পর্কিত। যারা প্রেমের বিয়ে করতে চান, কিন্তু কোনও কারণে বিয়ের পর্যায়ে পৌঁছাতে পারেন না বা প্রেমিকার প্রতি বিশ্বাস রাখেন না, তাহলে সেই ব্যক্তিকে মনে মনে ১০৮ বার স্নান করার পর এই মন্ত্রটি জপ করতে হবে। কয়েকদিনের মধ্যেই অলৌকিক ফল পাবেন। 

ওম ক্লিম কৃষ্ণায় শ্রী গোবিন্দায় শ্রী গোপীজনবল্লভায় স্বাহা হরসো-এই মন্ত্রটি উচ্চারণ করা একটু কঠিন, কিন্তু এই মন্ত্রটি সমানভাবে কার্যকর। এই মন্ত্রটি বক্তৃতার বর হিসেবে কাজ করে। এখানে বক্তৃতা মানে যারা তাঁদের কণ্ঠস্বর হারিয়েছেন তাঁদের জন্য নয়, এই মন্ত্রটি তাঁদের বক্তৃতা প্রদান করে, অর্থাৎ এমন একটি শক্তি যা আপনার কথা বলার ক্ষমতাকে শক্তিশালী করে এবং আপনি যা বলেন তা সত্য হয়ে ওঠে, একে বলা হয় বাক শক্তি।

আরও পড়ুন

ওম শ্রী শ্রী ক্লিম শ্রী কৃষ্ণায় গোবিন্দায় গোপীজন বল্লভায় শ্রী শ্রী শ্রী-এটি একটি ২৬ অক্ষরযুক্ত ভগবান কৃষ্ণ মন্ত্র। যা জীবনের যে কোনও ধরনের বাধা দূর করতে সহায়ক প্রমাণিত হয়। এমনও বিশ্বাস আছে যে এই শ্রী কৃষ্ণ মন্ত্রটি যিনি জপ করেন, তাঁর জীবনে অর্থের অভাব হয় না। এই মন্ত্রের নিয়মিত ব্যবহারে তাঁর সম্পদ সংক্রান্ত যাবতীয় বাধা দূর হয়।

ওম নমো ভগবতে নন্দপুত্রায় আনন্দবপুষে গোপীজন বল্লভায় স্বাহা- এটি ভগবান কৃষ্ণের মন্ত্র জপ, যা কাঙ্খিত ফলাফল দেয়। যে কোনও সাধক এই মন্ত্রটি উচ্চারণ করলে সে সমস্ত কাঙ্খিত কাঙ্খিত জিনিস পায়।

Advertisement

লীলাদন্ড গোপীজনসংসক্তদোর্দন্ড বলরূপ মেঘশ্যাম ভগবান বিষ্ণো স্বাহা-যে ব্যক্তি এক লক্ষ বার ভগবান শ্রীকৃষ্ণের এই মন্ত্রটি জপ করে এবং ঘি, চিনি ও মধুতে তিল ও অক্ষত মিশিয়ে যজ্ঞ করেন, তিনি স্থির লক্ষ্মী অর্থাৎ স্থায়ী সম্পদ লাভ করেন।

Advertisement