scorecardresearch
 

Australian Model : ৩ বছর সেক্স থেকে নিজেকে দূরে রেখেছিলেন এই মডেল, তারপর যা করলেন

Australian Model: তাঁর মতে, এরপর যে থেকে যাবে, সে থেকেই যাবে। এমনই মনে হয়েছিল তাঁর। সে আমার জন্য থাকবে।

Advertisement
ওই ৩ বছরে অনেক কিছু শিখেছেন তিনি। ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম ওই ৩ বছরে অনেক কিছু শিখেছেন তিনি। ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম
হাইলাইটস
  • যৌনতা মানুষের জীবনে এক দরকারি জিনিস
  • আর এর জন্য কখনও কখনও জীবন অন্য দিকে বইতে পারে
  • তেমনই এক ঘটনার কথা জানা যায় অস্ট্রেলিয়ার এই মডেল সম্পর্কে

যৌনতা মানুষের জীবনে এক দরকারি জিনিস। আর এর জন্য কখনও কখনও জীবন অন্য দিকে বইতে পারে। তেমনই এক ঘটনার কথা জানা যায় অস্ট্রেলিয়ার এই মডেল সম্পর্কে। শুনলে অনেকেই আশ্চর্য হতে পারেন। তবে এটাই সত্যি।

জানালেন সে কথা
তাঁর নাম আমরন্থা রবিনসন। তিনি অস্ট্রেলিয়ার বিখ্যাত মডেল। তিনি দ্য় গার্ডিযান-কে নিজের ব্যাপারে জানিয়েছেন। ভাগ করে নিয়েছেন নিজের এক বিশেষ অনুভূতি। জেনে নিই কী এমন হয়েছিল, যাতে তিনি নিজেকে সেক্স থেকে তিন বছর দূরে রেখেছিলেন।

বছর কয়েক আগে
তিনি বলেন, ২০১৬ সালে তাঁর বয়স ছিল ৩০ বছর। আর তখন তাঁর ডেটিং লাইফ খুব খারাপ চলছিল। আমার জীবনে এক ধরনের প্য়াটার্ন তৈরি হয়ে গিয়েছিল। তখন আমার যে পুরুষের সঙ্গেই দেখা হত, তাকে ভাল লেগে যেত। আমাদের মধ্যে শারীরির ঘনিষ্ঠতা হত। আর আমাদের সম্পর্ক তাড়াতাড়িই শেষ হয়ে যেত।

আমরন্থা বলেন, আমার মনে হত ছেলেরা আমার কাছে সেক্সের জন্যই এসেছে। আর তা যখন তারা পেয়ে যেত, আমাকে ভুলে যেত। আর তাই ছেড়ে দিত। আর আমি তাই ভাবি, জীবন থেকে সেক্সকেই সরিয়ে দিলে কেমন হয়? 

থেকে যাবে
তাঁর মতে, এরপর যে থেকে যাবে, সে থেকেই যাবে। এমনই মনে হয়েছিল তাঁর। সে আমার জন্য থাকবে। এরপর তিনি সেক্স করা ছেড়ে দেন। তিনি বলেন, আর তারপর আমি চার্চ যাওয়া শুরু করি। আর তখন আমার মনে হয় সেক্স করা খুব খারাপ কাজ। আর এর থেকে কেবল দুঃখই পাওয়া যায়।

Advertisement

২ বছর সেক্স ছাড়া
তারপর কেটে গিয়েছে ২ বছর। তিনি বলেন, ২ বছর সেক্স ছাড়াই ছিলাম। ডেটিং লাইফে কোনও আবেগ থেকে পাওয়া দুঃখ আমার কাছে বড়সড় উপলব্ধি ছিল। আমি খুশি ছিলাম। আর চার্চের রাস্তায় চলতে থাকি। আমি অনেক দিক থেকে শান্ত হয়ে যাই। তবে আমার অন্য কিছু কাজে এর প্রভাব পড়ে। আমি কোনও কাজে কম চেষ্টা করছিলাম। 

তৃতীয় বছরে
তিনি বলেন, তৃতীয় বছরে ডেট করতে আমার খারাপ লাগছিল। কোনও কাজে এনার্জি পাচ্ছিলাম না। তখন আমার মনে হয়েছিল, আমার জীবনে কোনও রোমাঞ্চ নেই। এটা কেবল সেক্সের সঙ্গে সম্পর্কিত ছিল না।  আমি ছোট ছোট জিনিস মিস করছিলাম। যেমন ফ্লার্ট করা বা কোনও পুরুষকে বিশেষ ভাবে মনে করা। 

ফিরে এল রোমাঞ্চ
এরপর তিনি অনলাইনে একটি ছেলের সঙ্গে আলাপ জমান। আর তারপর মনে বিভিন্ন রকমের ভাবনা আসতে শুরু করে। জীবনে যেন রোমাঞ্চ ফিরে আসে।

আমরন্থার উপলব্ধি
তিনি বলেন, আমি শিখেছি, নিজের তৈরি করা নিয় আপনার ক্ষতি করতে পারে। আমি তাই ঠিক করেছি, নিজেকে কোনও কিছু থেকে দূরে রাখব না। আমি নিজের কথা ফের লিখেছি। তবে সেক্স থেকে কয়েক বছর দূরে থাকায় কিছু জিনিস জানতে পেরেছি। আমি কে, আমি জীবন থেকে কি চাই জানতে পেরেছি।

 

Advertisement