scorecardresearch
 

Zodiac: ২১ অগাস্ট থেকে কপাল খুলবে এই ৫ রাশির, বিরাট অর্থলাভের যোগ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২১ অগাস্ট দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিন বুধ রাশি পরিবর্তন করতে চলেছে। বুধ এই দিন কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধ গ্রহকে বুদ্ধি, যুক্তি, কথোপকথন, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। বুধের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির ঘুমন্ত ভাগ্যও জেগে উঠবে।

Advertisement
Zodiac: ২১ অগাস্ট থেকে কপাল খুলবে এই ৫ রাশির, বিরাট অর্থলাভের যোগ Zodiac: ২১ অগাস্ট থেকে কপাল খুলবে এই ৫ রাশির, বিরাট অর্থলাভের যোগ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২১ অগাস্ট দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিন বুধ রাশি পরিবর্তন করতে চলেছে। বুধ এই দিন কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধ গ্রহকে বুদ্ধি, যুক্তি, কথোপকথন, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। বুধের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির ঘুমন্ত ভাগ্যও জেগে উঠবে এবং প্রচুর অর্থলাভ হবে। আসুন জেনে নেওয়া যাক ২১ অগাস্ট থেকে কোন কোন রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হতে চলেছে।

 

মিথুন GEMINI

ভাগ্যোদয় অবশ্যই ঘটবে। ব্যবসায় লাভ হবেই। পারিবারিক জীবন সুখের হবে। অনেক সম্মান পাবেন। পদমর্যাদা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই সময়ে বিনিয়োগ করলে দীর্ঘমেয়াদী লাভ হবে।

 

কর্কট CANCER

আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। ব্যবসায় লাভ হবেই। আয়ের উৎস বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

 

সিংহ LEO

অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কাজে সাফল্য পেতে আপনাকে বিশেষ পরিশ্রম করতে হবে না। অর্থনৈতিক লেনদেনের জন্য ভালো সময়। বিনিয়োগ করলে লাভ হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

 

বৃশ্চিক SCORPIO

আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। দাম্পত্য জীবন সুখের হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনার কাজ প্রশংসা করা হবে। বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টিকে বরের চেয়ে কম বলা যাবে না।

 

মীন PISCES

কাজে সাফল্য পাবেন। লাভ হবেই। শত্রুরা পরাজিত হবে। দাম্পত্য জীবন সুখের হবে। আত্মবিশ্বাস বাড়বে। মা বাবার সহযোগিতা পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করবেন।  পরিশ্রমের ফল অবশ্যই পাবেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement