scorecardresearch
 

Zodiac: বৃহস্পতির কৃপায় গজলক্ষ্মী যোগ, চাকরি-ব্যবসা তুঙ্গে থাকবে এই রাশিদের

বৃহস্পতি গ্রহটি বর্তমানে মীন রাশিতে বক্র চলনে রয়েছে। ২৪ নভেম্বর থেকে পুনরায় মার্গী হতে চলেছে। যার কারণে গজলক্ষ্মী (Gajlaxmi Yog) রাজ যোগ তৈরি হচ্ছে। এই যোগ গঠনের কারণে, ৩ রাশির জাতকের জন্য কর্মজীবন এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
Zodiac: বৃহস্পতির কৃপায় গজলক্ষ্মী যোগ, চাকরি-ব্যবসা তুঙ্গে থাকবে এই রাশিদের Zodiac: বৃহস্পতির কৃপায় গজলক্ষ্মী যোগ, চাকরি-ব্যবসা তুঙ্গে থাকবে এই রাশিদের

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহকে দেবতাদের গুরু মনে করা হয়। যখনই বৃহস্পতির কোনও এক রাশি থেকে অন্য রাশিতে গোচর হয়, তখনই এর প্রভাব সমস্ত রাশির উপর দেখা যায়। আসুন আমরা আপনাকে বলি যে বৃহস্পতি গ্রহটি বর্তমানে মীন রাশিতে বক্র চলনে রয়েছে। ২৪ নভেম্বর থেকে পুনরায় মার্গী হতে চলেছে। যার কারণে গজলক্ষ্মী (Gajlaxmi Yog) রাজ যোগ তৈরি হচ্ছে। এই যোগ গঠনের কারণে, ৩ রাশির জাতকের জন্য কর্মজীবন এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


কুম্ভ AQUARIUS

গজলক্ষ্মী রাজ যোগে আপনার কর্মজীবন ও ব্যবসায় ভালো সাফল্য পেতে পারেন। এই সময়ে আপনি ব্যবসায় অর্থ উপার্জনে সফল হবেন। এছাড়াও, কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। সেই সঙ্গে শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। তারা যে কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারে। অন্যদিকে, বৃহস্পতি গ্রহ আপনার দ্বিতীয় ঘরে থাকবে। যার কারণে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। অংশীদারি কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি বিদেশ ভ্রমণ করতে পারেন।


মকর CAPRICORN

গজলক্ষ্মী রাজ যোগে প্রতিটি কাজে সাফল্য পেতে পারেন। এই সময়ে, আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় ভালো যাবে। একই সময়ে, বৃহস্পতি আপনার দশম ঘরে অবস্থান করবে। এই সময়ে আপনি ব্যবসায় ভালো অর্থ উপার্জন করতে পারেন। একটি নতুন ব্যবসা শুরু করার জন্য সময়টি অনুকূল। সেই সঙ্গে বৃহস্পতি গ্রহের প্রভাবে বহুদিন ধরে চলে আসা সমস্যার অবসান হতে পারে। অন্যদিকে রাজনীতিতে সক্রিয় থাকলে নতুন পদ পেতে পারেন।


কর্কট CANCER

গজলক্ষ্মী রাজ যোগে আপনি ভাগ্যের আশীর্বাদ পেতে পারেন। এ সময় পরিবার নিয়ে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। তরুণরা উচ্চশিক্ষার ভালো সুযোগ পাবেন। বৃহস্পতি গ্রহ আপনার নবম ঘরে যাচ্ছে। তাই ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। আটকে থাকা সম্পন্ন হবে। একই সময়ে, আপনি ব্যবসার ক্ষেত্রে ভ্রমণ করতে পারেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement