scorecardresearch
 

Dhanteras 2022: ধনতেরসে রাশি মেনে কিনুন এই জিনিস, বছরভর অর্থের বৃষ্টি হবে

জ্যোতিষীদের মতে, ধনতেরসে রাশি অনুযায়ী কেনাকাটা বেশি সুবিধা নিয়ে আসে। এই বছর ধন ত্রয়োদশী হবে ২২ অক্টোবর সন্ধে ৬টা ৩ মিনিট থেকে ২৩ অক্টোবর ভোর ৬টা ৪ মিনিট পর্যন্ত। আসুন জেনে নেওয়া যাক ধনতেরসে রাশিচক্র অনুযায়ী এই সময় কোন জিনিস কিনলে সারা বছর অর্থের কোনও অভাব থাকবে না।

Advertisement
Dhanteras 2022: ধনতেরসে রাশি মেনে কিনুন এই জিনিস, বছরভর অর্থের বৃষ্টি হবে Dhanteras 2022: ধনতেরসে রাশি মেনে কিনুন এই জিনিস, বছরভর অর্থের বৃষ্টি হবে

Dhanteras 2022: আসতে চলেছে ধনতেরস উৎসব। কেনাকাটার জন্য এই দিনটিকে খুবই শুভ বলে মনে করা হয়। এই দিনে ধনে, ঝাঁটা, বাসনপত্র, সোনা-রুপো এবং সম্পত্তি কেনা খুবই শুভ বলে মনে করা হয়। তবে জ্যোতিষীদের মতে, ধনতেরসে রাশি অনুযায়ী কেনাকাটা বেশি সুবিধা নিয়ে আসে। এই বছর ধন ত্রয়োদশী হবে ২২ অক্টোবর সন্ধে ৬টা ৩ মিনিট থেকে ২৩ অক্টোবর ভোর ৬টা ৪ মিনিট পর্যন্ত। আসুন জেনে নেওয়া যাক ধনতেরসে রাশিচক্র অনুযায়ী এই সময় কোন জিনিস কিনলে সারা বছর অর্থের কোনও অভাব থাকবে না।


মেষ ARIES

মেষ রাশির জাতক জাতিকাদের ধনতেরসে সোনা বা পিতলের জিনিস কেনা শুভ হবে। আপনি সোনার একটি ছোট জিনিস কিনতে পারেন। আপনি যদি সোনা কিনতে না পারেন তবে আপনি একটি পিতলের পাত্র বাড়িতে আনতে পারেন।


বৃষ TAURUS

ধনতেরাসে বৃষ রাশির জাতকরা যানবাহন কিনতে পারেন। আপনি যদি গাড়ি কিনতে না চান তবে আলমারি বা যে কোনও ইলেকট্রনিক জিনিস নিয়ে আসতে পারেন।


মিথুন GEMINI

ধনতেরসে মিথুন রাশির জাতক জাতিকাদের ব্রোঞ্জের পাত্র কিনলে ভালো হবে। ব্রোঞ্জের পাত্র ছাড়াও পিতলের মূর্তি কিনে আনতে পারেন।


কর্কট CANCER

কর্কট রাশির মানুষের জন্য ধনতেরসে পিতল বা সোনার জিনিস কেনা শুভ হবে। এই জিনিসগুলি কিনলে আপনার মানসিক সমস্যার উন্নতি হবে।


সিংহ LEO

ধনতেরাসে একটি তামার পাত্র কিনুন সিংহ রাশির সঙ্গে। এই পাত্রটি জলের হলে ভালো হবে। সেজন্য একটি কাপ, গ্লাস বা জগ নিয়ে আসতে পারেন। এতে করে আপনি স্বাস্থ্যের বর পাবেন।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতক জাতিকারা ধনতেরসে যে কোনও ইলেকট্রনিক ডিভাইস কিনতে পারেন। আপনি মোবাইল ফোন, ল্যাপটপ থেকে বৈদ্যুতিক বাল্ব কিনে আনতে পারেন।

Advertisement


তুলা LIBRA

তুলা রাশির লোকেরা ধনতেরসে একটি ব্রোঞ্জের মূর্তি কিনে আনতে পারেন। এই ব্রোঞ্জের মূর্তিটি কোনও দেবতার হলে ভালো হবে। আপনি যদি ব্রোঞ্জের মূর্তি খুঁজে না পান তবে আপনি একটি পাত্রও কিনতে পারেন।


বৃশ্চিক SCORPIO

এই ধনতেরসে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যদি রৌপ্য মুদ্রা কেনেন তাহলে তাদের ভাগ্যের উন্নতি হতে পারে। এ ছাড়া যে কোনও রুপোর পাত্রও কিনতে পারেন।


ধনু SAGITTARIUS

ধনতেরাসের দিন ধনু রাশির জাতকরা তামার প্রদীপ কিনলে খুব ভালো হবে। এছাড়াও, আপনি একটি তামার পাত্র কিনে বাড়িতে আনতে পারেন।


মকর CAPRICORN

ধনতেরসের দিন মকর রাশির জাতকরা একটি ব্রোঞ্জের মূর্তি বা যে কোনও পাত্র বাড়িতে আনতে পারেন। এই জিনিসগুলি ক্রয় করা খুব শুভ হবে। দীপাবলির পরেই এই জিনিসগুলি ব্যবহার করলে ভালো হবে।


কুম্ভ AQUARIUS 

কুম্ভ রাশির জাতকরা ধনতেরসের সন্ধ্যায় রুপোর পাত্র কিনে বাড়িতে নিয়ে আসবেন। এটি জলের পাত্র হতে হবে। একটি গ্লাস বা একটি জগ কিনে আনতে পারেন। এর ব্যবহারে অর্থ সংক্রান্ত সমস্যার অবসান হবে।


মীন PISCES 

মীন রাশির জাতক জাতিকাদের জন্য তামার পাত্র কেনা ভালো হবে। এই পাত্রটিও জলের হতে হবে। এই একটি জিনিস ক্রয় অবিবাহিতদের খুব ভালো ফল দেবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement