scorecardresearch
 

Ajker Rashifal: কর্কট রাশির চাকরিতে সুনাম, তুলার মনোকষ্ট, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল

Horoscope 3rd March 2022: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা,  কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

শ্লেষ্মা বৃদ্ধি। সম্মানহানি। উগ্রতায় ক্ষতি। অপমানিত হতে পারেন। প্রতিদ্বন্দিতায় সাফল্য। অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন। পরিশ্রম করে সাফল্য অর্জন। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

পারিবারিক সমস্যা। অংশীদারীতে লাভ। অগ্নি থেকে ক্ষতি। কেরিয়ারের জন্য ভাল সময়। বিপদের আশঙ্কা। লেনদেনের সম্পর্কে সতর্ক থাকুন। সন্তানের জন্য উদ্বেগ। 


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

ভ্রমণে বিপদ। সহায়তা লাভ।  অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। নির্ভীকতা প্রদর্শন। বৈবাহিক জীবনে উন্নতি হবে। 


কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

চাকুরীক্ষেত্রে সুনাম। বাড়ির সকলে মিলে ভ্রমণ যোগ। জীবাণু সংক্রমণ। দান- ধ্যানে শান্তি। শ্রীবৃদ্ধি। আপনার মনোযোগ দূরে সরে যাচ্ছে। চাকরি ও ব্যবসায় সাফল্য আসবে।

 
সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

বিমানযাত্রার যোগ। যারা সম্পদ কেনা বেচা করেন, তাঁদের সময়টা ভাল যাবে। চাকুরী প্রাপ্তির সুযোগ। উন্নতির যোগ। উদাসীনতায় ক্ষতি। যাত্রায় বিঘ্ন আসতে পারে। 


কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সৎকর্মে ব্যয়। সাফল্যলাভ। ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা না করার কারণে, সঙ্গীর অসন্তুষ্টি। প্রতারণায় ক্ষতি। সম্মান প্রাপ্তি। সংবেদনশীল সম্পর্কের ক্ষেত্রে কিছুটা বিভ্রান্ত বোধ।  


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

মনঃকষ্ট। আংশীদারিতে লাভ। কর্মস্থলে অশান্তি। তৃতীয় ব্যক্তির সঙ্গে মেধার বিকাশ হবে। কেরিয়ারে সাফল্য মিলবে। বিপদের আশঙ্কা। বন্ধুদের থেকে সহযোগিতা পেতে পারেন। 

Advertisement


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

প্রফুল্লতা। আত্মীয় সমাগম। সমস্যার সমাধান। হঠকারী সিদ্ধান্তে ক্ষতি। আপনার প্রত্যাশা অনুযায়ী কাজের সুযোগ। দাম্পত্য কলহ। জীবনের জন্য এটিই সেরা সময়। 

 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বিবাহের যোগ। আর্থিক অনটন। বিশেষ কাজগুলি আপাতত স্থগিত রাখুন। শিক্ষায় অগ্রগতি। সাহসিকতা প্রদর্শন। পদমর্যাদা বৃদ্ধি। সহকর্মীর বুদ্ধিতে বাড়তি অর্থ উপার্জন হতে পারে। 


মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ক্রোধান্বিত। ব্যবসায়ীদের জন্য শুভ। পদোন্নতির সুযোগ। স্ত্রীয়ের মধুর সম্পর্ক বজায় থাকবে। বন্ধুদ্বারা উপকৃত। নিজের স্বাস্থ্যের ব্যাপারে আরও সচেতন হন। 


কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

মিত্রলাভ। নানা কাজে অর্থ ব্যয়। চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন। ইচ্ছা শক্তি বাড়ানোর চেষ্টা করতে হবে। ভ্রমণে বহু ব্যয়। কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

ব্যবসায় সমস্যা। ঋণ পরিশোধ। রোম্যান্টিক যোগাযোগের ক্ষেত্রে একটু সতর্ক হওয়ার চেষ্টা।  পাওনা থেকে বঞ্চিত। জীবনের গতি পরিবর্তনের জন্য অনুতাপ। 

 

Advertisement