scorecardresearch
 

Arthik Rashifal 2023: আয়- ব্যয়, লাভ -ক্ষতি কেমন থাকবে গোটা বছর? জানুন ২০২৩ সালের আর্থিক রাশিফল

2023 Yearly Financial Horoscope Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আগামী বছর? জানুন ২০২৩ সালের রাশিফল।

Advertisement
২০২৩ সালের আর্থিক রাশিফল   ২০২৩ সালের আর্থিক রাশিফল

Arthik Rashifal 2023: নতুন বছর শুরু হতে আর কয়েকদিনের অপেক্ষা। নতুন বছর মানেই নতুন আশা ও নতুন সংকল্প। সকলের আশা থাকে, আগের বছরে চাকরি বা ব্যবসায় যে সাফল্য মেলেনি, তা হয়তো নতুন বছরে পাওয়া যাবে। প্রত্যেকেই তাদের ভবিষ্যত জানতে আগ্রহী। জ্যোতিষশাস্ত্র থেকে কিছু তথ্য পাওয়া যায়। লাভ- ক্ষতি, আয় - ব্যয়, অর্থনৈতিক দিক দিয়ে কেমন কাটবে আপনার নতুন বছর? জানুন ২০২৩ সালের আর্থিক রাশিফল। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
২০২৩ সালে আর্থিক উন্নতি ও স্থিতিশীলতার অবস্থা থাকবে মেষ রাশির। খরচও স্থির থাকবে। অর্থ এবং সম্পত্তির বিষয়গুলি এই বছর খুব ভাল থাকবে। এবছর নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন। নতুন গাড়ি কিনতে পারেন। কেরিয়ারের দিক থেকে এই বছরটি সাফল্যে ভরপুর হবে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এবছর আপনাকে আপনার কর্মজীবনে খুব কঠোর পরিশ্রম করতে হবে। এটি কঠোর পরিশ্রমে পূর্ণ একটি বছর হবে। তবে এই কঠোর পরিশ্রম বৃথা যাবে না এবং আপনি দুর্দান্ত সাফল্য পাবেন। কাজের জন্য আপনাকে বিদেশ ভ্রমণ করতে হতে পারে। আপনার খরচ অনেক বেড়ে যাবে। আপনিও আর্থিক সংকটের শিকার হতে পারেন।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই বছর আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে সম্পর্কের উত্থান-পতন হতে পারে। যা, আপনার ব্যবসায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে। বছরের শুরুতে আপনার কিছু কাজ সম্পন্ন হতে পারে। ব্যক্তিগত জীবনে সমস্যা বাড়বে, তবে আপনাকে সংযম থেকে কাজ করতে হবে। এই বছরটি আপনার জন্য স্বাভাবিক হবে।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

Advertisement

২০২৩ সাল আর্থিক সুবিধা নিয়ে আসছে। এই বছর আপনার জীবনে কিছু বড় পরিবর্তন আসতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই বছর কাজের দিক থেকে ভাল হবে। চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। আপনার এবছর সাফল্যে পূর্ণ হবে। সামগ্রিকভাবে, এই বছরটি আপনার জন্য ভাল কাটবে।

* সিংহ/  LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

স্বাস্থ্য নিয়ে কোনও ধরনের অসতর্কতা করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। খাবার ও পানীয়ের যত্ন নিতে হবে, অন্যথা স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যবসায় বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। এই বছর আপনার সমস্ত আটকে থাকা কাজ শেষ হবে। আর্থিক দিক থেকে এই বছরটি সিংহ রাশির জন্য ভাল হবে।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

শিক্ষার্থীদের জন্য এই বছরটি কঠিন হবে। ব্যবসায় একটু সতর্ক থাকা দরকার। সহজে কাউকে বিশ্বাস করবেন না। ব্যবসা সংক্রান্ত ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মরতদের জন্য কাঙ্খিত কাজের সুযোগ তৈরি করা হচ্ছে। আপনি বিদেশী যোগাযোগ থেকেও উপকৃত হবেন। ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। 

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

এই বছর অংশীদারিত্বের জন্য ভাল। ব্যবসায় লাভ হবে। যারা নতুন চাকরি খুঁজছেন, এই সময়ে নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন চাকরিতে লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে এই বছর ২০২৩ ভাল কাটবে। আয় বাড়বে। এই বছর ভুল করেও আর্থিক বিষয়ে ঝুঁকি নেবেন না।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

এই বছর বুদ্ধিমত্তার সঙ্গে আর্থিক সিদ্ধান্ত নিন। আপনার আয় বাড়বে কিন্তু ব্যয়ও বাড়বে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার জন্য একটি বাজেট প্রস্তুত করুন। আপনার আয় ভাল হবে, কিন্তু স্বাস্থ্যের কারণে আপনাকে বেশি খরচ করতে হবে। ঊর্ধ্বতন কর্মকর্তার সার্বিক সহযোগিতা পাবেন। সহকর্মীরা আপনাকে সহযোগিতা করবে।

* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এবছর অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। ধনু রাশির কর্মজীবনে সতর্ক থাকতে হবে। চাকরি পরিবর্তন আপনার জন্য সফল হবে। এই সময়ে মানহানির পরিস্থিতি তৈরি হতে পারে, তাই সতর্ক থাকুন। অগাস্টের পর চাকরি পরিবর্তনের কথা ভাববেন না। আয় বৃদ্ধি হতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

২০২৩ সালের শুরুতে মকরের আর্থিকভাবে একটু সতর্ক থাকতে হবে। খরচ করতে হবে। এই বছর চাকরিতে কিছু উত্থান-পতন হতে পারে। বিনিয়োগের দিক থেকে এবছর খুবই লাভজনক হবে। কর্মক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন। সম্পত্তি বিক্রি থেকে লাভ হবে। অংশীদারিত্বের ক্ষেত্রে সতর্ক থাকুন।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)  

অর্থনৈতিক দিক থেকে বছরের শুরুটা ভাল হবে। বছরের মাঝামাঝি বিনিয়োগে ক্ষতি হতে পারে। আপনি যদি শেয়ার বাজার থেকেও মুনাফা অর্জন করতে চান, তাহলে এবছর আপনি এক্ষেত্রেও অনেক ভাল ফল পেতে পারেন। ব্যবসায় নতুন মানুষের পরিচিতি হবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে, যার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

* মীন / PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

এই বছর মীনের জাতকদের উত্থান-পতনের পরিস্থিতির সম্মুখীন হতে হবে। এই বছরটি আপনার জন্য ব্যয়বহুল হতে পারে এবং অপ্রয়োজনীয় খরচ আপনার বাজেট নষ্ট করতে পারে। ব্যবসায় সাবধানে বিনিয়োগ করুন, অন্যথা আপনাকে ক্ষতি সহ্য করতে হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement