scorecardresearch
 

December 2022 Arthik Rashifal: বছরের শেষে খরচ বাড়বে ৬ রাশির, জানুন আপনার ডিসেম্বরের আর্থিক রাশিফল

December 2022 Monthly Financial Horoscope in Bangla for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- জানুন আপনার আয় -ব্যয়, অর্থ ভাগ্য কতটা থাকবে ডিসেম্বর মাসে।

Advertisement
ডিসেম্বরের আর্থিক রাশিফল ডিসেম্বরের আর্থিক রাশিফল

December 2022 Arthik Rashifal: ২০২২ সালের শেষ মাস ডিসেম্বর শুরু হতে চলেছে। অর্থনৈতিক ক্ষেত্রে, ডিসেম্বর মাসটি অনেক রাশির জাতকদের জন্য শুভ হবে। তবে কিছু রাশিকে আর্থিক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। জ্যোতিষীদের মতে, এই মাসে মেষ, মিথুন, সিংহ, কন্যা, তুলা এবং মকর রাশির জাতক-জাতিকারা অত্যাধিক খরচের কারণে সমস্যায় পড়তে পারেন। আসুন নেওয়া যাক অর্থনৈতিক দিক থেকে সব রাশির জন্য ডিসেম্বর মাসটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
বছরের শেষ মাস ডিসেম্বরে আপনার ব্যয় অনেক বাড়তে পারে। আপনাকে একটি ভাল বাজেট তৈরির পরিকল্পনা করতে হবে, যাতে কোনও ধরনের আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে না হয়। মাসের প্রথম সপ্তাহটি আরও ঝামেলাপূর্ণ হতে পারে। এরপর ধীরে ধীরে উন্নতি শুরু হবে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনার খরচ হঠাৎ বেড়ে যাবে। ডিসেম্বরে আপনাকে হঠাৎ আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। তাই বিজ্ঞতার সঙ্গে টাকা বিনিয়োগ করুন। এই মাসে কোনও বড় বিনিয়োগ করা এড়াতে পারলে ভাল হবে। কারণ এটি ডুবে যাওয়ার সম্ভাবনা বেশি থাকবে।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনার আয়ের উৎস থাকবে, তবে অন্যদিকে ব্যয়ও অতিরিক্ত হবে। অষ্টম ঘরে শনিদেবের উপস্থিতি ব্যয় বৃদ্ধির প্রধান কারণ। আপনার মানসিক উদ্বেগ বাড়বে এবং আপনি আপনার আর্থিক অবস্থা নিয়ে চিন্তা করতে শুরু করবেন।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই মাসে আপনার আর্থিক অবস্থা ভাল হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার কাছে প্রচুর পরিমাণে টাকা আসতে শুরু করবে। দ্বিতীয় ঘরের অধিপতি সূর্য, পঞ্চম ঘরে বসে থাকলে ধন- সম্পদের অবস্থান প্রবল হয়। সরকারী খাত থেকে লাভের সম্ভাবনা থাকবে। কারণ আপনি যদি আপনার অর্থ সঠিক উপায়ে বিনিয়োগ করেন, তবে আপনি সহজেই আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে সক্ষম হবেন।

Advertisement

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

 মাসের শুরু থেকেই খরচ বাড়বে। এই কারণে, আপনাকে কিছুটা মনোযোগ দিতে হবে, কারণ আয় যতই হোক না কেন, ব্যয় বেশি হলে আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন না। ফলস্বরূপ, আপনার আর্থিক অবস্থা ওঠানামা শুরু হবে।

* কন্যা / VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

 অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে খুব একটা অনুকূল নয়। টাকা সঞ্চয় করে সফলতা পাবেন না। আপনার খরচ বেশি হবে। অষ্টম ঘরে রাহু অপ্রয়োজনীয় খরচ করতেও সক্ষম, তাই আপনার একটু চিন্তা করে চলা উচিত। এই মাসে একটি বাজেট করুন এবং পরিকল্পনা করে ব্যয় করুন।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

আপনার ব্যয় বাড়তে থাকবে এবং অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি কিছুটা বিরক্ত হতে পারেন। আপনার অর্থ কিছু ধর্মীয় কাজে এবং কিছু গুরুত্বপূর্ণ কাজে ব্যয় হবে। তবে কিছু অপ্রয়োজনীয় খরচ আপনাকে বিরক্ত করবে। এই কারণে আপনার আর্থিক অবস্থা নড়বড়ে হতে পারে।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনার আয় বৃদ্ধি পাবে এবং অর্থ পাওয়ার জন্য সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। অর্থের অভাবে আপনার কোনও কাজ বন্ধ হবে না। ব্যবসা করলে, ব্যবসায় ভালো টাকা পাবেন। আপনার প্রচেষ্টা সফল হবে। যার ফলে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

শুরুতে খরচ বাড়বে, তবে বুধ ও শুক্রের গমনের পর খরচ কমতে শুরু করবে এবং ১৬ ডিসেম্বর যখন সূর্য দেবতা প্রথম ঘরে প্রবেশ করবেন, তখন খরচ প্রায় কমে যাবে। ভাল স্বাস্থ্যের কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার আয়ের প্রভূত বৃদ্ধি ঘটবে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। তবে শুক্র যখন দ্বাদশ ঘরে চলে যাবে, তখন ব্যয় বাড়তে শুরু করবে এবং আয় কিছুটা হ্রাস পাবে। সূর্য, ধনু রাশিতে যাওয়ার সঙ্গে সঙ্গে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে শুরু করবে।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ধীরে ধীরে আপনার আয় বাড়তে শুরু করবে। ব্যয় থাকতে পারে, তবে আয় বৃদ্ধির কারণে আপনি স্বস্তি বোধ করবেন। ১৬ তারিখে, সূর্য যখন একাদশ ঘরে প্রবেশ করবে, তখন আপনার আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে। আপনি আর্থিক শক্তি অর্জন করতে সক্ষম হবেন। একাদশ ঘরে মঙ্গলের দিক থাকার কারণে সম্পত্তি থেকেও অর্থ পেতে পারেন।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে এবং অর্থের কোন অভাব হবে না। নিয়মিত আয় করলে আপনার হাত পরিপূর্ণ থাকবে এবং আর্থিক চ্যালেঞ্জ আপনাকে বিরক্ত করবে না। খরচ ও ঋণ নিয়ন্ত্রণে থাকবে। আপনি টাকা বাঁচাতে সক্ষম হবে।

 

Advertisement