scorecardresearch
 

Zodiac Signs: অক্টোবরে ৫ রাশির জাতক দারুণ অর্থ লাভ হবে! ক্ষতির সম্ভাবনা কাদের?

October Arthik Rashifal 2022: উৎসবের মরসুমে মানুষের খরচ অনেক বেড়ে যায়। তবে চাকরিজীবী ও ব্যবসায়ী শ্রেণির মানুষের আয়ও বাড়ে। এমাসে বহু মানুষের ব্যাঙ্ক- ব্যালেন্সে বড় ধরনের ওঠানামা হতে পারে।

Advertisement
অক্টোবর মাসের আর্থিক রাশিফল অক্টোবর মাসের আর্থিক রাশিফল

October Arthik Rashifal 2022: শুরু হয়েছে অক্টোবর মাস। এমাসেই দুর্গা পুজো, লক্ষ্মী পুজো, দশহরা, কালী পুজো- দীপাবলি, ভাইফোঁটার মতো একাধিক বড় উৎসব রয়েছে। উৎসবের মরসুমে মানুষের খরচ অনেক বেড়ে যায়। তবে চাকরিজীবী ও ব্যবসায়ী শ্রেণির মানুষের আয়ও বাড়ে। এমাসে বহু মানুষের ব্যাঙ্ক- ব্যালেন্সে বড় ধরনের ওঠানামা হতে পারে। জ্যোতিষীদের মতে, এই মাসে পাঁচটি রাশির জাতকরা অর্থ লাভ করবেন। তবে অনেককে অর্থনৈতিক ক্ষতির মুখে পড়তে হতে পারে।

* মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি আর্থিক দিক থেকে খুবই শুভ হতে চলেছে। আপনি হঠাৎ অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে।  বেতন বাড়তে পারে বা আয়ের উৎস বাড়তে পারে।

* সিংহ/ LEO (July 23-Aug 23)

অক্টোবর মাসটি আর্থিক দিক থেকে আপনার রাশির জন্য অনুকূল হতে চলেছে। অর্থনৈতিক অবস্থা ভাল বৃদ্ধি পাবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যাঙ্ক ব্যালেন্স ভাল থাকবে। সরকারি খাত থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত প্রচেষ্টাও অর্থনৈতিক অগ্রগতি প্রদান করবে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে, অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি সম্পদ সংগ্রহ করতে ব্যর্থ হবেন। যারা বিদেশী ব্যবসায় বা বিদেশের সঙ্গে সম্পর্কিত কোম্পানিতে কর্মরত, তাদের জন্য সময় অনুকূল হবে। যারা জামাকাপড়, খেলনা, খাবার ও পানীয়, বিপণন, বিনোদন ইত্যাদি ব্যবসার সঙ্গে জড়িত তারাও উপকৃত হবেন।

* ধনু / SAGITTARIUS (Nov 23-Dec 21) 

সম্পত্তি লাভ ও আয় বৃদ্ধির যোগ রয়েছে। এই সময়টি ব্যবসায়িকদের জন্য অনুকূল হতে পারে। যারা জমি-জমা সংক্রান্ত ব্যবসা করেন, তাদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনাকে এই সময়ের মধ্যে অতিরিক্ত আত্মবিশ্বাস এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

Advertisement

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আর্থিক শক্তি পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে, যা আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। বিদেশ থেকে টাকা আসার সম্ভাবনা তৈরি হচ্ছে। পরিবার থেকে জমি ও সম্পত্তির আকারে লাভের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। কম পরিশ্রমেও আপনি বেশি সুবিধা পাবেন।

সাবধানে থাকতে হবে এই রাশিকে 

* কন্যা VIRGO (Aug 24-Sep 23) 

অক্টোবর মাসে কন্যা রাশির জাতকদের একটু সাবধানে চলতে হবে। উৎসবের মাঝখানে, আপনি ক্রমবর্ধমান ব্যয় দ্বারা বিরক্ত হতে পারেন। কোনও ভুল সিদ্ধান্তের কারণে ব্যবসায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। এই মাসে, আপনার আর্থিক জীবনের সঙ্গে সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না। তদন্তের পরই যে কোনও বিনিয়োগ করুন। বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। 

 

Advertisement