scorecardresearch
 

Durga Puja 2022 Horoscope in Bengali: শুভ না অশুভ, কেমন কাটবে উৎসবের দিন? জানুন দুর্গাপুজোর রাশিফল

Durga Puja 2022 Horoscope in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন কাটবে আপনার উৎসবের দিনগুলি? জানুন দুর্গাপুজোর রাশিফল।

Advertisement
দুর্গাপুজোর রাশিফল দুর্গাপুজোর রাশিফল

দুর্গা পুজোর আমেজে গা ভাসিয়েছেন বাঙালি। সকলে গোটা বছর ধরে অপেক্ষা থাকে এই দিনগুলির জন্য। তবে ফেস্টিভ মুডে রয়েছেন ভাল কথা, এই কয়েকদিন আপনার সময় কেমন যাবে জানেন? চলুন দেখা যাক, কোন রাশির জাতকের দুর্গা পুজো (Durga Puja) কেমন কাটবে। 

এই বছর, দুর্গা পুজোর সময় কিছু বিশিষ্ট শুভ যোগ গঠিত হবে যা, প্রত্যেকের জীবনে সুসংবাদ এবং সমৃদ্ধি নিয়ে আসবে। নবরাত্রির শুরু থেকে, ৪ গ্রহ - বুধ, সূর্য, শুক্র এবং চন্দ্র - কন্যা রাশিতে অবস্থান করছে। এই গ্রহগুলি বৃহস্পতির ইতিবাচক দিক গ্রহণ করবে। দুটি শক্তিশালী পঞ্চ মহাপুরুষ যোগ - বৃহস্পতির হংস যোগ এবং বুধের ভাদ্র যোগ - গঠিত হবে। এটি সকলের জীবনে সাফল্য ও সমৃদ্ধি বয়ে আনবে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেজাজের উন্নতির। অপ্রত্যাশিত জায়গায় সৌন্দর্য খুঁজে পাবেন এবং সাধারণত জীবন সম্পর্কে রোমাঞ্চিত বোধ করবেন। কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা প্রমাণ করার অনেক সুযোগ থাকবে। যা, পদোন্নতির সম্ভাবনা বাড়াবে। অবিবাহিতদের, জীবনে নতুন মানুষ আসতে পারে। নতুন এবং রোমাঞ্চকর অভিজ্ঞতা আপনার এবং আপনার সঙ্গীর জন্য অপেক্ষা করছে। বন্ধুদের সঙ্গে ছোট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনি যদি চাকরির পরিবর্তনের কথা ভাবেন, পরিস্থিতি আরও ভাল হবে। ব্যবসায় বিনিয়োগের সুবিধা পাবেন। আপনি যে প্রশান্তি এবং আধ্যাত্মিকতার সঙ্গে আশীর্বাদ করেছেন, তা বৃদ্ধি পাবে। অভিজ্ঞতার ফলস্বরূপ, আপনি আরও ভাল তথ্যপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনার কাজের ফলাফলে আপনি সন্তুষ্ট বোধ করবেন। জীবন থেকে যা চান তা, অনুসরণ করার এখনই মুহূর্ত। উচ্চাকাঙ্ক্ষা অনুসরণ করলে তবে আপনার একটি দুর্দান্ত অভিজ্ঞতা হবে। আপনার আগ্রহের বিষয়গুলি তদন্ত করুন। পরিবার এবং বন্ধুরা আপনার জন্য উপকৃত হবে। সম্মান বৃদ্ধির সম্ভাবনা।

Advertisement


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

চমক আসতে চলেছে। উপযুক্ত যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা তাদের পছন্দের কোম্পানিতে চাকরি পেতে সক্ষম হবেন। আরও কমান্ডিং ব্যক্তির সঙ্গে দলবদ্ধ হওয়ার এটি একটি দুর্দান্ত সময়। পরামর্শদাতাদের সামগ্রিকভাবে একটি ইতিবাচক অভিজ্ঞতা থাকবে, কারণ তাদের উপর সকলে আস্থা রাখবে।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই সময়ে ইতিবাচক আবেগ এবং উদযাপন হবে। কর্মক্ষেত্রে ভাল ফল সম্ভব। ছাত্ররা এবার ভাল ফল শুরু করবে, কারণ তাদের প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আপনার বাড়িতে একটি মিলন উৎসব হতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে পুনরায় সংযোগ স্থাপন করা সম্ভব হবে। যা, আপনার জীবনে আরও ইতিবাচকতা আনবে।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই সময়ে আপনার আর্থিক লাভ বৃদ্ধি পাবে। ইচ্ছা মতো অর্থ সঞ্চয় করা আপনার পক্ষে সহজ হতে পারে। সাবধানে বাজেট করার গুরুত্বের উপর জোর দিন। অযথা কেনাকাটায় অপচয় করার চেয়ে অর্থ সঞ্চয় করা আরও গুরুত্বপূর্ণ। একটি স্থির আয়ের জন্য সঞ্চয় এবং বিনিয়োগ করার জন্য আত্মনিয়ন্ত্রণ প্রয়োজন। প্রতিশ্রুতিবদ্ধ কর্মসংস্থানের সম্ভাবনা অনুসরণ করার ফলে, আয় উন্নতি হতে পারে।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই সময়ের মধ্যে আপনার জীবন উন্নত হবে এবং আপনি আপনার আরাম-আয়েশ বাড়ানোর দিকে ঝুঁকতে পারেন। অতিরিক্ত খরচ হতে পারে যা, আপনাকে এবং আপনার প্রিয়জনকে খুশি করবে। যারা কর্পোরেট জগতের সঙ্গে জড়িত, তাদের সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। সময় উপভোগ করবেন। আপনি ক্ষুদ্র বিলাসিতাগুলির জন্য নগদ অর্থ সংগ্রহ করতে বাধ্য বোধ করতে পারেন।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

জীবনকে সঠিক রাস্তায় রাখতে এবং উল্লেখযোগ্য মানসিক স্থিতিশীলতা অর্জন করতে সক্ষম হবেন। এই মুহুর্তে, আপনার পরিস্থিতির সর্বাধিক ব্যবহার করা আপনার উপর। প্রিয়জনরা আপনার উপর নির্ভর করতে পারে। স্বাস্থ্য উদ্বেগ উপেক্ষা করবেন না এবং আপনার স্বাস্থ্যের অবস্থার উপর নজর রাখতে ভুলবেন না। আপনি আপনার কর্মজীবনে সফল হবেন এবং সাধারণভাবে ইতিবাচক বিকল্প পাবেন।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনি অন্য দিক থেকে একজন জ্ঞানী এবং পরিপক্ক ব্যক্তি হিসাবে পরিচিতি পাবেন। অভিজ্ঞ পেশাদারদের পরামর্শ উপেক্ষা করে কোনও ভুল করবেন না। আপনার প্রিয়জনেরা উৎসাহিত করতে থাকবে এবং তারা আপনাকে সঠিক দিক নির্দেশ করবে। কাজে আপনার মনোযোগ এবং ফোকাস আরও প্রয়োজন। নিজের জন্য একটি নিরাপদ ভবিষ্যত নিশ্চিত করার জন্য এখনই আপনার সর্বোচ্চ চেষ্টা করা উচিত।


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সমস্ত কাজ শেষ করার পরে বিশ্রাম দিতে সক্ষম হবেন। নিজের যত্ন করার এটি দুর্দান্ত সুযোগ। সামাজিক পরিস্থিতিতে একজন ভাল মানুষ হওয়ার পদক্ষেপ নিন। আপনার সারা জীবনের জ্ঞানের সবচেয়ে নির্ভরযোগ্য উৎস হবে আপনার পিতা-মাতা এবং অন্যান্য প্রিয়জন। আপনার পরিবার উদযাপন করবে।সকলের যত্ন নিন। কাজের দিক সময়ের সঙ্গে উন্নতি হবে।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আপনি একটি সমৃদ্ধ সময়ে প্রবেশ করছেন। আপনি স্বাচ্ছন্দ্য বোধ করতে এবং আপনার উদ্দেশ্যগুলির দিকে অগ্রগতি করতে সক্ষম হবেন। আপনি যেভাবে আপনার ব্যক্তিগত এবং পেশাগত দায়িত্বগুলি পরিচালনা করেন, তা উন্নত করার মাধ্যমে আপনার চাপের মাত্রা কমানো সম্ভব। সহকর্মীদের সঙ্গে কাজ করা বিশাল সহায়তা হবে। অভূতপূর্ব আর্থিক সাফল্য আসবে। এই মুহূর্তে বড় বিনিয়োগ করা বুদ্ধিমানের কাজ। আপনি আপনার বিনিয়োগে একটি সন্তোষজনক রিটার্ন আশা করতে পারেন।

Advertisement


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

নতুন ভারসাম্যর সঙ্গে, আপনার জীবন অবশেষে পরিচালনাযোগ্য বোধ করবেন। আপনার কাছে উপলব্ধ বিকল্পগুলির প্রাচুর্যের জন্য আপনি পেশাদার এবং ব্যক্তিগতভাবে অগ্রসর হতে পারেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, সে শিক্ষার্থীরা এখন শিথিল হতে পারেন। আপনার অর্থ সমস্যাগুলি অদৃশ্য হয়ে যাবে এবং আপনি সঞ্চয় করার জন্য আরও ভাল অবস্থানে থাকবেন। নতুন বিনিয়োগের বিকল্পগুলির জন্য আপনি আপনার আয়ের ধারাকে বৈচিত্র্যময় করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement